scorecardresearch
 

Swastika Mukherjee: সবুজ রঙা লিপস্টিকে ফ্যাশনিস্তা স্বস্তিকা, অটোয় চড়ে শেয়ার করলেন একগুচ্ছ সিক্রেটস

Swastika Mukherjee Viral: মনের কথা অকপটেই বলে ফেলেন এই স্বস্তিকা মুখোপাধ্যায়। সেই জন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত সে। 

Advertisement
অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

দুই দশকের বেশি সময় ধরে নিজের অসামান্য অভিনয় দক্ষতা এবং অন্য ধারার স্টাইল স্টেটমেন্টের জন্যে লাইমলাইটে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। একাধিক চ্যালেঞ্জিং চরিত্রের মাধ্যমে বারবার দর্শকদের মন ছুঁয়েছেন অভিনেত্রী । ছোট পর্দা, বড়পর্দা থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম- টলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে কাজ করছেন স্বস্তিকা। মনের কথা অকপটেই বলে ফেলেন এই নায়িকা। সেই জন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত সে। 

আলোচনা শীর্ষ থাকলেও 'বোল্ড অ্যান্ড হট' অভিনেত্রী স্বস্তিকা, তাঁর ব্যক্তিত্বের জন্যে সবসময় ইন ও এভারগ্রীন। সেই সঙ্গে তাঁর স্টাইল স্টেটমেন্টও নজরকাড়া। এবার স্বস্তিকা নতুন ফ্যাশন গোলস সেট করছেন সবুজ রঙা লিপস্টিকে। মুম্বইয়ের অটোয় বসে বেশ কিছু সেলফি, নিজের ইনস্টা পেজে শেয়ার করেছেন নায়িকা। সঙ্গে শেয়ার করেছেন নিজেকে নিয়ে একগুচ্ছ সিক্রেটস।  

স্বস্তিকা লিখেছেন, "...কারণ আমি কখনও উবার রাইড করতে পারব না, কারণ সুযোগই পাই না। আমি একই জামাকাপড় বারবার পরতে পছন্দ করি এবং যতক্ষণ না সেগুলি ছিঁড়ে যায়, সেগুলি পরি। লিপস্টিকের ক্ষেত্রে আমার কাছে বিশ্বের সমস্ত রং রয়েছে এবং এখানে আমি আমার রোজকার জীবনে সেগুলি পরা শুরু করেছি। আমি অটোয় চড়তে পছন্দ করি এবং ধূসর রং ভালোবাসি।" 

আরও পড়ুন

শেয়ার করা ছবিতে স্বস্তিকার পরনে রয়েছে সবুজ রঙা বাঘ প্রিন্টের শার্ট এবং ম্যাচিং লিপস্টিক। কানে নায়িকা পরেছেন ঝোলা দুল, চোখে বড় ফ্রেমের চশমা। ছবিতে স্পষ্ট অভিনেত্রীর ধূসর চুল, যার কথা তিনি ক্যাপশনেও উল্লেখ করেছেন। তবে বরাবরের মতো এবারও কটাক্ষের শিকার হলেন তিনি। সবুজে রঙে সেজে, রীতিমতো ট্রোলড হলেন তিনি। এক নেটিজেন লিখেছেন, "কাঁচা লঙ্কা লিপস্টিক"। অন্য আরেকজন আবার লিখেছেন, "সবুজ লন্ঠনের সঙ্গে দেখা হওয়ার পরে...।" আরেকজনের মন্তব্য, "আজ তো পুরো জয় বাংলা ড্রেস পরেছ...।"

Advertisement

 

 

প্রসঙ্গত, নিন্দুকরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই আচরণের জন্যেই তিনি বহু মানুষের মনের খুব কাছের। এখন কিছুটা বেছেই কাজ করেন নায়িকা। টলিউডের পাশাপাশি জমিয়ে কাজ করছেন বি- টাউনেও। এজন্যে মুম্বইতে তাঁর যাতায়াত লেগেই থাকে। মায়ানগরীতেও তাঁর কাজ যথেষ্ট প্রশংসিত। 


 

Advertisement