scorecardresearch
 

Tathagata- Bibriti: প্রকাশ্যে আদরের পোষ্যর জন্মদিন উদযাপনে তথাগত- বিবৃতি! গোপনীয়তা আলগা করছেন?

Tathagata Mukherjee- Bibriti Chatterjee: কখনও পাহাড়, তো কখনও সমুদ্র। প্রায়ই একসঙ্গে ভ্যাকেশনে যান স্টুডিও পাড়ার এই 'লাভ বার্ডস'। শোনা যায়, সহবাস করছেন তাঁরা। প্রায়ই তথাগতর পোষ্যদের নিয়ে ফটোসেশন করতে দেখা যায় বিবৃতিকে।

Advertisement
তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা-গড়ে ওঠার কথা প্রায়ই শোনা যায়। গত বছর বিচ্ছেদ হয়েছে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্তর (Debleena Dutt)। সেসময় থেকে শোনা যায় তাঁদের সম্পর্ক ভাঙনের পিছনে রয়েছে 'তৃতীয় ব্যক্তি'- বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। এই খবর  বর্তমানে আর অজানা নয় কারও।

টলিপাড়ার অন্দরে মাঝে শোনা যায় অন্য গুঞ্জন। অভিনেতা- পরিচালকের জীবনে এসেছে নতুন ব্যক্তি, আবার নাকি প্রেমে পড়েছেন তিনি। তবে এই গুঞ্জনের কিছুদিনের মধ্যেই ফের চর্চায় আসে তথাগত- বিবৃতির প্রেম। সম্পর্কে শিলমোহর দেননি দু'জনের কেউই। তবে এটি এখন ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট'। 

কখনও পাহাড়, তো কখনও সমুদ্র। প্রায়ই একসঙ্গে ভ্যাকেশনে যান স্টুডিও পাড়ার এই 'লাভ বার্ডস'। শোনা যায়, সহবাস করছেন তাঁরা। প্রায়ই তথাগতর পোষ্যদের নিয়ে ফটোসেশন করতে দেখা যায় বিবৃতিকে। তিনে পা দিল লাইকা। অভিনেতার ডালমেশিয়ান প্রজাতির কুকুর। আদরের পোষ্যর জন্মদিনে সেলিব্রশন করলেন জুটি। সে ছবি ভরেছে তাঁদের সোশ্যাল পেজে। কেক কাটিং থেকে ডেকরেশন, সব হয়েছে বিশেষ ভাবে। তথাগত ক্যাপশনে লিখেছেন, "তিনে পা লাইকার...মাঝ রাতে শ্যুটিংয়ের ফাঁকে জন্মদিন পালন।" 

আরও পড়ুন

 

 

অন্যদিকে বিবৃতির ছবি শেয়ার করেছেন লাইকার সঙ্গে ট্যুইনিং করে। আদুরে ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "তৃতীয় বছরের শুভেচ্ছা লাইকা বুবু। মাম্মা গরু বেবি ডালমেশিয়ানের সঙ্গে ম্যাচিং ড্রেস পরার চেষ্টা করেছে...।" লাইকার নামে একটি ইনস্টাগ্রাম পেজও আছে। সোশ্যাল পেজ থেকেই জানা যায় তথাগত ও বিবৃতি নিজেদের লাইকার বাবা ও মা হিসাবে বর্ণনা করছেন। 

Advertisement

 

 

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা, সেভাবে প্রকাশ্যে স্বীকার করেননি তথাগত। তবে ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন জুটি।    
 

 

Advertisement