scorecardresearch
 

The Eken- Ruddhaswas Rajasthan: নববর্ষে আবার বড় পর্দায় একেন বাবু, এবারের ডেস্টিনেশন রাজস্থান

Eken Babu Movie: আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। দর্শকেরা এই সুখবর পেয়েছিলেন আগেই। এবার সরস্বতী পুজোর শুভ দিনে সামনে এল ছবির মোশন পোস্টার।

Advertisement
একেন বাবু- অনির্বাণ চক্রবর্তী একেন বাবু- অনির্বাণ চক্রবর্তী

বড় পর্দায় ফিরছেন একেন বাবু (Eken Babu)- অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। শৈল শহরের পর ত্রয়ীর এবারের ডেস্টিনেশন রাজস্থান। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান' (The Eken- Ruddhaswas Rajasthan)। দর্শকেরা এই সুখবর পেয়েছিলেন আগেই। এবার সরস্বতী পুজোর শুভ দিনে সামনে এল ছবির মোশন পোস্টার।  

এসভিএফ (SVF)-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই এবং বড় পর্দার দর্শকদের মন জয় করার পর, এবার প্রযোজনা সংস্থা নিয়ে আসছে 'দ্য একেন'- ফ্র্যাঞ্চাইজির আরও একটি গল্প। বরাবরের মতো কাল্পনিক এই বাঙালি গোয়েন্দা চরিত্রকে নিয়ে গল্প লিখেছেন সদ্য প্রয়াত লেখক সুজন দাশগুপ্ত (Sujan Dasgupta)। বাপ্পাদিত্য অর্থাৎ বাপি বাবু চরিত্রে যথারীতি অভিনয় করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukhopadhyay) এবং প্রমোথ চরিত্রে রয়েছেন সোমক ঘোষ (Somak Ghosh)। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রজতাভ দত্ত, রাজেশ সাহা, সুব্রত দত্ত ও সন্দীপ্তা সেনকে। ছবির আবহ সঙ্গীত তৈরি করেছেন শুভদীপ গুহ এবং সিনেমাটোগ্রাফি করছেন রম্যদীপ সাহা।

 

পাহাড়ের পর এবার রাজস্থানে দুই সঙ্গী বাপি ও প্রমোথকে সঙ্গে নিয়ে রহস্যের সমাধান করবেন একেন বাবু। ডিসেম্বরে শ্যুটিং শুরু হয় ছবির। জয়সলমের ও যোধপুরের একাধিক সুন্দর লোকেশনে পড়েছিল ছবির সেট। আগামী ১৪ এপ্রিল, অর্থাৎ বাংলা নববর্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'। বলাই বাহুল্য শৈল শহরের পর এবার মরু শহরে কীভাবে রহস্যভেদ করবে বাঙালি গোয়েন্দা একেন, তা বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় থাকবেন বহু দর্শক।

Advertisement

আরও পড়ুন:  ইতিহাস গড়ল 'পাঠান', KGF 2-র রেকর্ড চুরমার করে সবচেয়ে বড় ওপেনার ভারতীয় ছবি...

গত কয়েক বছর ধরে ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি আর এক গোয়েন্দা বাঙালির মনে যথেষ্ট জায়গা করে নিয়েছেন। তিনি হলেন একেন্দ্র সেন ওরফে একেন বাবু। এই চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ ও একটি ছবি। ওটিটি -বড় পর্দায়  দুই মাধ্যমেই অভিনেতা অনির্বাণ চক্রবর্তী একেবারে সুপারহিট। 

 

Advertisement