scorecardresearch
 

CNG Price Hike: এক লাফে অনেকটা দাম বাড়ল CNG গ্যাসের, জানুন নতুন দর

CNG Price Hike: পেট্রল-ডিজেলের দাম বাড়তে বাড়তে আকাশ ছুঁয়েছে। সেই মূল্যবৃদ্ধির মধ্যেই অস্বস্তি বাড়িয়ে এবার কেজিতে এক লাফে ২ টাকা বাড়ল CNG গ্যাসের দাম।

Advertisement
বাড়ল সিএনজির দামও বাড়ল সিএনজির দামও
হাইলাইটস
  • ২ টাকা বাড়ল CNG গ্যাসের দাম
  • কেজিতে এক লাফে অনেকটাই বাড়ল দাম
  • পেট্রল-ডিজেলে পর অস্বস্তি বাড়ল

একেই পেট্রল-ডিজেলের (Petrol Diesel) দাম বাড়তে বাড়তে আকাশ ছুঁয়েছে(Sky High)। প্রতিদিনই আতঙ্কে ঘুম ভাঙে দেশবাসীর। এই বুঝি আবার দাম বাড়লো (Price Hike)। এরই মধ্যে আবার দাম বাড়ল সিএনজি  (CNG) গ্যাসের।

১৫ মে (15 May) সকাল ৬ টা থেকে দিল্লি (Delhi)এবং পার্শ্ববর্তী শহরগুলিতে (Other Cities)-এ কমপ্রেসড ন্যাচারাল গ্যাসের দাম কেজি প্রতি ২ টাকা (2 rupees) বাড়ানো হয়েছে।

সর্বশেষ বৃদ্ধির সাথে, সিএনজির দাম এখন দিল্লিতে প্রতি কেজি ৭৩.৬১ টাকা এবং নয়ডায় (Noida) প্রতি কেজি ৭৬.১৭ টাকা। গুরুগ্রামে(Gurgaon) সর্বশেষ বৃদ্ধির পরে সিএনজি প্রতি কেজি ৮১.৯৪ টাকায় খুচরো বিক্রি হচ্ছে।

ইন্দ্রপ্রস্থ গ্যাস লিমিটেড (IGL) হল সেই ফার্ম যা জাতীয় রাজধানী এবং পার্শ্ববর্তী শহরগুলিতে সিএনজি এবং পাইপযুক্ত রান্নার গ্যাস খুচরো করে।

সর্বশেষ রেট (Latesrt Rate) চেক করুন:

ছবি

দিল্লিতে অটো (Auto), ট্যাক্সি (Taxi) এবং মিনি বাস (Mino Bus) চালকদের ইউনিয়নগুলি গত মাসে সিএনজির 'অভূতপূর্ব' হারে বৃদ্ধির কারণে ধর্মঘটে (Strike)-এ গিয়েছিল। কিন্তু তাতে যে কোনও কাজ হয়নি, তা বুঝতে পেরেছিল।

 

Advertisement