scorecardresearch
 

Delhi Violence TMC Fact Finding Team : শুক্রবার জাহাঙ্গিরপুরী যাচ্ছে তৃণমূলের ফ্য়াক্ট ফাইন্ডিং টিম, নেতৃত্বে কাকলি

Delhi Violence TMC Fact Finding Team: দিল্লির জাহাঙ্গিরপুরীতে ৫ সদস্যের প্রতিনিধিদল পাঠাবে তৃণমূল কংগ্রেস। সেখানে হিংসার ঘটনা ঘটেছে। প্রতিনিধি দলটি জাহাঙ্গীরপুরীতে গিয়ে কী হয়েছিল, তা জানার চেষ্টা করবে।

Advertisement
দিল্লির জাহাঙ্গিরপুরী যাবে তৃণমূলের প্রতিনিধিদল (প্রতীকী ছবি) দিল্লির জাহাঙ্গিরপুরী যাবে তৃণমূলের প্রতিনিধিদল (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দিল্লির জাহাঙ্গিরপুরীতে ৫ সদস্যের প্রতিনিধিদল পাঠাবে তৃণমূল কংগ্রেস
  • সেখানে হিংসার ঘটনা ঘটেছে
  • প্রতিনিধি দলটি জাহাঙ্গীরপুরীতে গিয়ে রিপোর্ট তৈরি করবে

Delhi Violence TMC Fact Finding Team: দিল্লির জাহাঙ্গিরপুরীতে ৫ সদস্যের প্রতিনিধিদল পাঠাবে তৃণমূল কংগ্রেস। সেখানে হিংসার ঘটনা ঘটেছে। প্রতিনিধি দলটি জাহাঙ্গীরপুরীতে গিয়ে কী হয়েছিল, তা জানার চেষ্টা করবে। জমা দেবে দলের কাছে। এর আগেও হিংসার ঘটনায় তৃণমূল দেশের বিভিন্ন প্রান্তে নিজেদের দল পাঠানোর উদ্যোগ নিয়েছে। উত্তরপ্রদেশের হাথরস, অসমে তাদের দল পাঠিয়েছিল তৃণমূল।

বিজেপির দলও এসেছে বাংলায়
টিএমসি থেকে ফ্যাক্ট ফাইন্ডিং টিম এমন সময়ে দিল্লি যেতে চলেছে, যখন বিজেপি বাংলার হাঁসখালি ধর্ষণ মামলা এবং বগটুই গণহত্যার জন্য ২ ফ্যাক্ট ফাইন্ডিং দল পাঠিয়েছে। হাঁসখালির দল বিজেপি সভাপতি জে পি নাড্ডার কাছে নিজেদের রিপোর্ট জমা দিয়েছে। তৃণমূলের দলের নেতৃত্ব দেবেন তৃণমূল সাংসদ ডাঃ কাকলি ঘোষ দস্তিদার।

আরও পড়ুন: কাঁচা মাংস খেয়ে টানা ৭৭ দিন কাটালেন যুবক, Instagram-এ ভাইরাল

আরও পড়ুন: সর্দি-কাশি তাড়াবে ম্য়াজিকের মতো, বাদাম মিল্ক শেক রয়েছে আরও কামাল দেখাবে  

আরও পড়ুন: শুয়ে শুয়েই কামালেন কোটি কোটি টাকা, নজির তৈরি করেছেন এই যুবক

বাংলায় দিল্লি পুলিশের দল
এদিকে, দিল্লি পুলিশ দিল্লির হিংসার মামলায় বাংলায় আরও কয়েকজনকে খুঁজছে। হলদিয়ার আরও ৩ অভিযুক্তকে ট্র্যাক করেছে দিল্লি পুলিশ। ইতিমধ্য়ে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের কাজে বাংলায় এসেছে দিল্লি পুলিশের একটা দল।

জানা গিয়েছে, হলদিয়ার কুকুরমারীর জাকিরের স্বজনদের সঙ্গে দেখা করে। তারা জানান, জাকির কয়েক বছর আগে এই গ্রাম ছেড়ে দিল্লিতে চলে যায়।

আরও পড়ুন: বাজেটের পর 'রকেট' হতে পারে এই স্টক, দু'দিনেই ঘরে ঢুকতে পারে মোটা কামাই

আরও পড়ুন: কাজ শুরুর জন্য কোন দিনটি শুভ আপনার জন্য? জেনে নিন

Advertisement

দিল্লি হিংসার মামলায় পুলিশ জাকিরকে খুঁজতে এখানে এসেছিল। তিনি জানান, সে এখানে থাকে না। আমি তার আত্মীয়। এখানকার একটি মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তাই সে প্রায়ই তার শ্বশুরবাড়িতে যায়। দিল্লিতে তিনি কোন ব্যবসায় জড়িত ছিলেন তা জানি না।

দিল্লি পুলিশ হলদিয়ার আরও তিনজনের ব্যাপারে তদন্ত করছে। তারা হল- বক্তিয়ার আলি, সে কাঞ্চনপুরের বাসিন্দা। মহম্মদ আকসার। সে-ও কাঞ্চনপুরের বাসিন্দা। মহম্মদ আকসার নামে আরও একজনের নাম জড়িয়েছে।
 
সূত্রের খবর, পূর্ব মেদিনীপুরের দেউলিয়ার একজন স্ক্যানারে রয়েছেন। এর পাশাপাশি পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের একজন, দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবারের দু'জন এবং বাঁকুড়া জেলা থেকে ৩ জন রয়েছে। পুলিশ সূত্র আরও জানায়, এর মধ্যে কয়েকজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। আর কেউ কেউ পলাতক রয়েছে।

 

Advertisement