scorecardresearch
 

September Financial Horoscope: সেপ্টেম্বরে কেমন থাকবে টাকাকড়ির হাল, জানুন আর্থিক রাশিফল

September Monthly Horoscope, Masik Rashifal: যে কোনও মাস অনেক প্রত্যাশা নিয়ে শুরু হয়। আজ থেকে সেপ্টেম্বর মাস শুরু হয়েছে এবং এই মাস কয়েকটি রাশির জাতকের জন্য জীবনে নতুন আশা নিয়ে আসতে চলেছে। যাদের আর্থিক সময়টা খারাপ যাচ্ছিল, এখন তা অনেকে কাটিয়ে উঠবেন। চাকরি-ব্যবসায় লাভের মুখ দেখবেন কিছু রাশির জাতক।

Advertisement
September Financial Horoscope: সেপ্টেম্বরে কেমন থাকলে টাকাকড়ির হাল, জানুন আর্থিক রাশিফল September Financial Horoscope: সেপ্টেম্বরে কেমন থাকলে টাকাকড়ির হাল, জানুন আর্থিক রাশিফল

September Monthly Horoscope, Masik Rashifal: যে কোনও মাস অনেক প্রত্যাশা নিয়ে শুরু হয়। আজ থেকে সেপ্টেম্বর মাস শুরু হয়েছে এবং এই মাস কয়েকটি রাশির জাতকের জন্য জীবনে নতুন আশা নিয়ে আসতে চলেছে। যাদের আর্থিক সময়টা খারাপ যাচ্ছিল, এখন তা অনেকে কাটিয়ে উঠবেন। চাকরি-ব্যবসায় লাভের মুখ দেখবেন কিছু রাশির জাতক। আবার কয়েকটি রাশির জাতককে এই সময় আর্থিক ভাবে সাবধানে থাকতে হবে। দেখে নিন সেপ্টেম্বরে কেমন আথকবে আপনার পকেটের অবস্থা।


মেষ ARIES

এই মাসে চাকরিজীবীরা মিশ্র ফল পাবেন, অন্যদিকে ব্যবসায়ীরা ব্যবসার প্রসার ঘটিয়ে ভালো লাভ করতে পারবেন। তবে, এই মাস চাকুরীজীবীদের কিছু সমস্যার সম্মুখীন করাবে। আপনার সহকর্মীর সঙ্গে বিবাদ বা তর্ক হতে পারে। এর পাশাপাশি মঙ্গল দেবের প্রভাবে আপনার স্বভাবে কিছুটা রাগের আধিক্য দেবেন। ফলে কথাবার্তায় সতর্ক থাকুন।


বৃষ TAURUS

এই মাসে চাকরিজীবীরা লাভবান হবেন এবং কর্মজীবনে উন্নতি করতে পারবেন। এই মাসে আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা, এবং সহকর্মীদের সহযোগিতা পাবেন। যার কারণে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেতে সক্ষম হবেন। একই সময়ে, অর্থ সংক্রান্ত বিষয়ে ফলাফল মিশ্র হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা যদি কোনও ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তাহলে এই মাসটি তাদের জন্য ভালো যাবে। চাকরিজীবীদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত বোঝা এবং দায়িত্ব আপনাকে কিছুটা মানসিক চাপ দিতে পারে। তাই এই মাসে নিজেকে খুব বেশি কাজে না জড়িয়ে শরীরকে বিশ্রাম দেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।


কর্কট CANCER

Advertisement

চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, মাসের শুরুতে চমৎকার সুযোগ পাবেন। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে বিদেশে সম্পর্কিত যে কোনও প্রকল্প পাস করে তাদের কর্মজীবনে অগ্রগতির সুযোগ পাবেন। তবে এই মাসে আপনার আয় কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

এই মাসে কর্মজীবনে ভালো সুযোগ পেতে পারেন। আয় বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে আপনার গাড়ি কেনার সম্ভাবনাও তৈরি হচ্ছে। বেতনভোগীরা কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাবেন, সহকর্মীদের সঙ্গে আপনার বোঝাপড়ার কারণে কাজও ভালো হবে। ব্যবসায়ীরাও এই মাসে বাজারে ক্রেতাদের আকৃষ্ট করতে এবং তাদের সন্তুষ্ট রাখতে সফল হবেন।


কন্যা VIRGO

কর্মজীবনে ভাগ্যের সঙ্গ পাবেন। এই সময়ে, চাকরিজীবী এবং ব্যবসায়ী উভয় ক্ষেত্রেই তাদের অতীতের কঠোর পরিশ্রমের অনুকূল ফল পাবেন। যার কারণে আপনার কেরিয়ারে অগ্রগতি হবে এবং একই সঙ্গে পেশাগত ক্ষেত্রে অবস্থান মজবুত হবে। বিশেষ করে যারা তাদের ব্যবসায় পরিবর্তনের কথা ভাবছিলেন, তাদের জন্য এই মাস খুব ভালো যাবে। তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।


তুলা LIBRA

এই মাসে তুলা রাশির জাতক জাতিকারা কেরিয়ারে ভালো সাফল্য পেতে সক্ষম হবেন। এর পাশাপাশি তারা তাদের কর্মজীবনে উচ্চ পদে পৌঁছাতেও সক্ষম হবেন সহজেই। এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়ে বেশি ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন এবং প্রয়োজনে বাড়ির বড় ও বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেই যে কোনও বড় সিদ্ধান্তে পৌঁছান।


বৃশ্চিক SCORPIO

এই মাসে চাকরিজীবীদের কর্মজীবনে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি সেই সময় হবে যখন আপনি কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং অন্যান্য সদস্যদের সমর্থন পাবেন এবং তাদের সহায়তায় আপনি পুরানো অসমাপ্ত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। ব্যবসায় ভালো মুনাফা অর্জনের পাশাপাশি আপনি বাজারে একটি আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হবেন।


ধনু SAGITTARIUS

এই মাসে চাকরিজীবীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও তাদের কর্মজীবনে অগ্রগতি অর্জনের জন্য এই শুভ সময়টির সুবিধা নিতে সক্ষম হবেন। তবে সাফল্যকে মাথায় উঠতে দেবেন না, অন্যথায় আপনি আপনার ভাবমূর্তি নষ্ট করার পাশাপাশি অনেক ভালো সুযোগের সদ্ব্যবহার করা থেকে নিজেকে বঞ্চিত করবেন।


মকর CAPRICORN

এই মাসে আপনার কর্মজীবনে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে ভাগ্য আপনাকে সাহায্য করবে। যার কারণে আপনি পদ-প্রতিষ্ঠা বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার আয় বৃদ্ধির যোগ দেখা যাচ্ছে। ব্যবসায়ীদের সমস্যা বাড়তে পারে, তাই তাদের তাড়াহুড়ো না করে প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে বা বিশেষজ্ঞের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


কুম্ভ AQUARIUS

জমি, সম্পত্তি এবং যানবাহন সংক্রান্ত বেশিরভাগ কাজ করা ব্যক্তিদের জন্য এই মাসটি সেরা হতে চলেছে। ব্যবসার পাশাপাশি চাকরিতেও আপনি অনুকূল সুযোগ পাবেন। রপ্তানি ও আমদানি ব্যবসার সঙ্গে জড়িতদের এই সময়ে ভালো লাভের সম্ভাবনা রয়েছে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। নতুন চাকরির সুযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে কেরিয়ারে এগোনোর সুযোগ আসবে। যে ব্যবসায়ীরা সম্প্রসারণের পরিকল্পনা করেছএন তাদের জন্য সেপ্টেম্বর মাস অনুকূল ফলাফল দিতে চলেছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement