scorecardresearch
 

Zodiac: ১০ সেপ্টেম্বর থেকে দারুণ সময় কাটাবে এই ৫ রাশির জাতক

আগামী ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্র চলনে যাচ্ছে বুধ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীত চলনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধ বক্র চলনে যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকের শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক ১০ সেপ্টেম্বর থেকে কোন কোন রাশির জাতকের কপাল খুলতে চলেছে।

Advertisement
Zodiac: ১০ সেপ্টেম্বর থেকে দারুণ সময় কাটাবে এই ৫ রাশির জাতক Zodiac: ১০ সেপ্টেম্বর থেকে দারুণ সময় কাটাবে এই ৫ রাশির জাতক

Zodiac: বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধকে গ্রহদের রাজকুমারও বলা হয়। কোনও ব্যক্তির জন্মছকে বুধ শুভ হলে সেই ব্যক্তি শুভ ফল পান। আগামী ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্র চলনে যাচ্ছে বুধ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীত চলনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধ বক্র চলনে যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির জাতকের শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক ১০ সেপ্টেম্বর থেকে কোন কোন রাশির জাতকের কপাল খুলতে চলেছে।


মিথুন GEMINI

ক্ষেত্রবিশেষে সাফল্য পাবেন। শিক্ষাক্ষেত্রে যুক্ত জাতকদের জন্য এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার কাজ প্রশংসা করা হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রতিপত্তি ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।


কর্কট CANCER

লেনদেনের জন্য ভালো সময়। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।


সিংহ LEO

অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসার জন্য এই সময়টা কোনও বরদানের চেয়ে কম হবে না। তাই সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন।


বৃশ্চিক SCORPIO

এই ট্রানজিট আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্যও সময়টি শুভ। এই সময়ে, পদোন্নতির সম্ভাবনাও তৈরি হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।  কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

Advertisement


মীন PISCES

এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই কাজে সাফল্য পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণা ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement