scorecardresearch
 

2023 Hyundai Creta Launched: আরও বেশি সেফটি, আরও আকর্ষণীয়, লঞ্চ হল Hyundai Creta 2023

2023 Hyundai Creta Launched:

Advertisement
হুন্ডাইয়ের এই গাড়িটি লঞ্চ করেছে অধিক সেফটির সঙ্গে হুন্ডাইয়ের এই গাড়িটি লঞ্চ করেছে অধিক সেফটির সঙ্গে
হাইলাইটস
  • আরও বেশি সেফটি, আরও আকর্ষণীয়
  • লঞ্চ হল Hyundai Creta 2023

2023 Hyundai Creta Launched: হুন্ডাই মোটর ইন্ডিয়া লিমিটেড নিজের এসইউভি লাইন আপের গাড়ি আপডেট করে নতুন hyundai creata বাজারে নামিয়েছে। এই এসইউভি কোম্পানির কিছু নতুন সেফটি ফিচারস এর সঙ্গে পাওয়া যাবে। যাতে আগের চেয়ে আরও বেশি সুরক্ষিত বোধ করবেন গাড়ির চালক এবং আরোহীরা। তবে এই সমস্ত কিছু দিয়ে গাড়িটি আরও খানিকটা মহার্ঘ হয়েছে। টাকা এবং টপ মডেলটির দাম ১৯ লাখ ১৩ হাজার টাকা বলে ঠিক করা হয়েছে। সব মিলিয়ে এর পেট্রোল ভেরিয়েন্ট এর দাম ২০ হাজার টাকা এবং ডিজেল ভ্যারিয়েন্টের দাম ৪৫ হাজার টাকা।

Hyundai creataতে কোম্পানি কেবল কিছু সুরক্ষা ফিচার শামিল করেছে। এছাড়া এই এসইউভিতে অন্য কোনও রকম কোনও বদল আনা হয়নি। এটি পাঁচ সিটার এসইউভি। আগের মতোই ইঞ্জিন ও অন্যান্য ফিচার দেওয়া হয়েছে।

Hyundai এটাতে এই ফিচারগুলি যুক্ত করেছে

১. চালক, যাত্রী, সাইড এবং পর্দা।

২. ইলেকট্রনিক্স স্টেবিলটি কন্ট্রোল (ইএসসি)

৩. ভেহিকেল স্টেবিলিটি ম্যানেজমেন্ট (ভিএসএম)

৪. হিল স্টার্ট  অ্যাসিস্ট কন্ট্রোল (এইচএসএসসি)

৫. রিয়ার ডিস্ক ব্রেক সিট্ বেল্ট

৬. হাইট এডজাস্টমেন্ট

৭. আইসোফিক্স চাইল্ড অ্যাঙ্কার

কোম্পানি হুন্ডাই এর এই মডেলকেও আপডেট করেছে। এই এসইউভিতেও নতুন সেফটি ফিচার্স অ্যাড করা হয়েছে। নতুন আপডেটের পরে এই এসির দাম ১৬ লাখ ১০ হাজার টাকার থেকে শুরু হয়ে টপ মডেল ২০ লাখ ৮৫ হাজার টাকা পর্যন্ত পৌঁছেছে। এটি মিড সাইজ এসইউভি, ৬ এবং ৭ সিটার মোট তিনটি ভেরিয়েন্ট প্রেস্টিজ, প্ল্যাটিনাম এবং সিগনেচার ভেরিয়ান্টে বিক্রি করা হচ্ছে।

 

Advertisement