scorecardresearch
 

IOCL Recruitment 2022 : দশম পাশেই ইন্ডিয়ান অয়েলে চাকরির সুযোগ, বেতন ১ লক্ষ টাকার বেশি

IOCL Recruitment 2022: সেখানে মানে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited) বা আইওসিএল (IOCL)-এ অনলাইনে আবেদন করা যাবে। আইওসিএল পাইপলাইন্স রিক্রুটমেন্ট পোর্টালে গিয়ে আবেদন করতে হবে।

Advertisement
ইন্ডিয়ান অয়েলে চাকরির সুযোগ (প্রতীকী ছবি) ইন্ডিয়ান অয়েলে চাকরির সুযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড বা আইওসিএল-এ চাকরির দারুণ সুযোগ
  • সেখানকার পাইপলাইন ডিভিশনে বিভিন্ন পদে নিয়োগ করা হবে
  • এ ব্য়াপারে সংস্থা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

IOCL Recruitment 2022: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited) বা আইওসিএল (IOCL)-এ চাকরির দারুণ সুযোগ। সেখানকার পাইপলাইন ডিভিশনে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এ ব্য়াপারে সংস্থা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। 

সেখানে মানে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited) বা আইওসিএল (IOCL)-এ অনলাইনে আবেদন করা যাবে। আইওসিএল পাইপলাইন্স রিক্রুটমেন্ট পোর্টালে গিয়ে আবেদন করতে হবে। সেটি হল plapps.indianoil.com। ২৪ জানুয়ারি থেকে আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। শেষ হবে ফ্রেব্রুয়ারি মাসের ১৮ তারিখে।

ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (মেকানিক্যাল), ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (ইলেকট্রিক্যাল), ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (টিঅ্য়ান্ডআই), ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (অপারেশনস)-সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এ ব্য়াপারে বিজ্ঞপ্তিতে বিস্তারিত বলা রয়েছে। 

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

বেতন এবং বয়য়ের সীমা
বিভিন্ন পদের জন্য বেতন কাঠামো বিভিন্ন রকমের রয়েছে। বেতন শুরু হচ্ছে ২৩ হাজার টাকা থেকে। সর্বোচ্চ বেতন ১ লক্ষ ৫ হাজার টাকা। এ ব্য়াপারে বিজ্ঞপ্তিতে বিস্তারিত বলা রয়েছে। 

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে মুগ্ধ The Kiffness, ভুবনের সঙ্গে কাজ করতে চান

এখানে আবেদনকারীর ন্য়ূনতম বয়স হতে হবে ১৮ বছর। আর সর্বোচ্চ বয়স ২৬ বছর। তবে সংরক্ষণের নিয়ম অনুসারে যেমন ছাড় পাওয়া যায়, তেমন পাওয়া যাবে। জেনারেল, ওবিসি এবং ইডব্লুএস শ্রেণির প্রার্থীদের জন্য আবেদনের জন্য ১০০ টাকা খরচ পড়বে। তবে এসসি, এসটি এবং পিডব্লুবিডি শ্রেণির প্রার্থীদের জন্য সেই খরচ লাগবে না। 

বাছাইয়ের ধরন
এখানে লিখিত পরীক্ষা নেওয়া হবে। এর পাশাপাশি রয়েছে স্কিল, প্রফিসিয়েন্সি, ফিজিক্য়াল টেস্টও। লিখিত পরীক্ষা হতে পারে মার্চ মাসের ২৭ তারিখে। সরকারি ওয়েবসাইটে সফল প্রার্থীদের নামের তালিকা প্রকাশিত হবে।

Advertisement

গুরুত্বপূর্ণ তারিখ

  • আবেদনের শেষ দিন - ১৮ ফেব্রুয়ারি, ২০২২, বিকেল ৬টা পর্যন্ত
  • অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড - ১৪ মার্চ, সকাল ৬টা থেকে ২৭ মার্চ পর্যন্ত
  • পরীক্ষা - ২৭ মার্চ

সরকারি নোটিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement