scorecardresearch
 

WB Co-Operative Recruitment 2022 : রাজ্য কো-অপারেটিভ দফতরে আরও চাকরি, বেতন ৬৮ হাজার টাকার বেশি

WB Co-Operative Recruitment 2022: এই সব পদ (WB Co-Operative Recruitment 2022)-এ আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর। আর সর্বোচ্চ বয়স ৪০ বছর।

Advertisement
রাজ্য সমবায় দফতরে চাকরির সুযোগ (প্রতীকী ছবি) রাজ্য সমবায় দফতরে চাকরির সুযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রাজ্য় সমবায় দফতরে একগুচ্ছ চাকরির সুযোগ
  • সেখানে বিভিন্ন পদে নিয়োগ করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে
  • এ ব্য়াপারে ইতিমধ্য়ে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে

WB Co-Operative Recruitment 2022 : রাজ্য় সমবায় দফতরে একগুচ্ছ চাকরি (WB Co-Operative Recruitment 2022)-র সুযোগ। সেখানে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এ ব্য়াপারে ইতিমধ্য়ে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। আবেদনের শেষ দিন ২০২২ সালের ২১ জানুয়ারি। অনলাইনে আবেদন করতে পারবেন প্রার্থীরা। 

এই সব পদ (WB Co-Operative Recruitment 2022)-এ আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর। আর সর্বোচ্চ বয়স ৪০ বছর। তবে নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের বয়সে যে ছাড় পাওয়ার কথা, তা মিলবে। 

কী কী পদ
একগুচ্ছ পদ রয়েছে। যেমন বাঁকুড়া ডিস্ট্রিক্ট সেন্ট্রাল কো-অপারেটিভ ব্য়াঙ্ক লিমিটেডে গ্রেড-২ স্কেল-২ পদ রয়েছে। বেতন ৬৮,৭০৩ টাকা। আবার সেখানেই গ্রেড-২ স্কেল-১ পদ রয়েছে। বেতন ৫১, ৬৫২ টাকা। 

আরও পড়ুন: ব্রা ছাড়া Mia Khalifa, পরনে সবুজ প্যান্টসুট, যেন লেডি বস!

আরও পড়ুন: স্পার্ম কাউন্ট বাড়ায় আখের রস, কিডনি স্টোন সারাতেও দারুণ কাজের

দ্য ওয়েস্ট বেঙ্গল স্টেট হ্যান্ডলুম ওয়েভার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড (তন্তুজ)-এ নেওয়া হবে প্রোকিওরমেন অফিসার। বেতন ৪৯ হাজার ৪৯০ টাকা। ওই প্রতিষ্ঠানেই মার্কেটিং অফিসার নেওয়া হবে। তারও একই বেতন। সেখানে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারও নেওয়া হবে। সে জন্য বেতন ৪৬,৩৮৫ টাকা।

আরও পড়ুন: তেতোর অনেক গুণ, হিসেব মতো না খেলেই ভয়ঙ্কর বিপদ

আরও পড়ুন: প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

আবেদনের খরচ
এই পরীক্ষায় বসতে হলে খরচ ৬৫০ টাকা। পরীক্ষার ফি ৪০০ টাকা এবং প্রসেসিং ফি ২৫০ টাকা। তবে এসসি, এসটি প্রার্থীদের জন্য এই খরচ কম। তাঁদের খালি প্রসেসিং ফি দিতে হবে। তার অঙ্ক ২৫০ টাকা। পরীক্ষার জন্য কোনও ফি লাগবে না।

Advertisement

আবেদন করার আগে বিজ্ঞাপন ভাল করে পড়ে দেখার পরামর্শ দেওয়া হয়েছে। এক একটি পদের জন্য এক এক রকমের শিক্ষার যোগ্যতা লাগবে। কোথাও স্নাতক আবার কোথাও হ্য়ান্ডলুম এবং টেক্সটাইলে ডিপ্লোমা। ফলে নোটিফিকেশন ভাল করে দেখা দরকার।

অনলাইনে অ্যাপ্লিকেশনের জন্য এখানে ক্লিক করুন

সরকারি নোটিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement