scorecardresearch
 

WB Co-Operative Recruitment 2022 : রাজ্য কোঅপারেটিভ দফতরে প্রচুর নিয়োগ, বেতন ২৯ হাজার টাকার বেশি

WB Co-Operative Recruitment 2022: সেখানে বিভিন্ন পদ রয়েছে। সরকারি বিজ্ঞাপনে সে ব্য়াপারে বিস্তারিত তথ্য রয়েছে। পদের ওপর ভিত্তি করে শিক্ষার যোগ্যতা, বেতন কাঠামো আলাদা।

Advertisement
রাজ্য় সমবায় দফতরে চাকরির সুযোগ (প্রতীকী ছবি) রাজ্য় সমবায় দফতরে চাকরির সুযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রাজ্য় সমবায় দফতরে চাকরির দারুণ সুযোগ
  • সেখানে একগুচ্ছ পদে নিয়োগ করা হবে
  • এ ব্য়াপারে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে

WB Co-Operative Recruitment 2022: রাজ্য় সমবায় দফতরে চাকরির দারুণ সুযোগ। সেখানে একগুচ্ছ পদে নিয়োগ করা হবে। এ ব্য়াপারে নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। আবেদনের শেষ দিন ২০২২ সালের ২১ জানুয়ারি। অনলাইনে আবেদন করা যাবে।

বিভিন্ন পদ
সেখানে বিভিন্ন পদ রয়েছে। সরকারি বিজ্ঞাপনে সে ব্য়াপারে বিস্তারিত তথ্য রয়েছে। পদের ওপর ভিত্তি করে শিক্ষার যোগ্যতা, বেতন কাঠামো আলাদা। সেখানে দেখা যাচ্ছে, স্নাতক স্তর এবং কম্পিউটারের জ্ঞান থাকলে এই পরীক্ষায় বসা যাবে। 

আরও পড়ুন: গাড়িতে সেক্স? ট্রাই করে দেখতে পারেন এই ৫ পজিশন

কোন কোন পদ
কলকাতা পুলিস কো-অপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডে লোয়ার ডিভিশন ক্লার্ক পদে ১১ জনকে নিয়োগ করা হবে। বেতন ২৬,৬০৫ টাকা। দুর্গাপুর স্টিল পিপলস কো-অপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডে নেওয়া হবে মোট ৬ জনকে। এর মধ্যে ৪টি পদ অসংরক্ষিত। বাকিগুলি সংরক্ষিত। বেতন ২৯,৫৪৪ টাকা।

আরও পড়ুন: কালো গাউন, খোলা পিঠে মৌনী যেন জলপরী, তোলপাড় নেটদুনিয়া

তেমনই রয়েছে বর্ধমান কো-অপারেটিভ অ্যাগ্রিকালচার অ্য়ান্ড রুরাল ডেভলপমেন্ট ব্য়াঙ্ক লিমিটেড। সেখানে ফিল্ড সুপারভাইজার, অফিস অ্য়াসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। বেতন হিসেবে দেওয়া হবে ২০ হাজার টাকা। ৩ বছর পর তা গ্রেড-৩-এর সমান হবে। এবং তখন তা দাঁড়াবে ২৬,৯৭১ টাকা। এমনই আরও অনেক পদ রয়েছে। সে ব্যাপারে বিজ্ঞাপনে বিস্তারিত বলা রয়েছে। 

আরও পড়ুন: মদের পুরনো স্টক নিয়ে বেজায় সমস্যায় বারমালিকেরা, বরফ-জলে কাজ হবে না!

আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর। আর সর্বোচ্চ বয়স ৪০ বছর। তবে সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের বয়সে যেমন ছাড় পাওয়া যায়, তা এখানেও মিলবে। 

আরও পড়ুন: চাকরি পেতে ঝক্কি? এগুলো কাজে লাগিয়ে দেখতে পারেন

Advertisement

আবেদনের খরচ
এই পরীক্ষায় বসতে হলে খরচ ৬৫০ টাকা। তবে এসসি, এসটি প্রার্থীদের জন্য এই খরচ কম। তাঁদের জন্য আবেদন করার খরচ হিসেবে দিতে হবে ২৫০ টাকা।

আরও পড়ুন: নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি, যাদবপুরে আত্মঘাতী বধূ

অনলাইনে অ্যাপ্লিকেশনের জন্য এখানে ক্লিক করুন

সরকারি নোটিফিকেশন দেখার জন্য এখানে ক্লিক করুন। 

 

Advertisement