scorecardresearch
 

West Bengal Election 2021: 'খেলা হবে' ডিজের সঙ্গে নির্বাচনী প্রচারে নীল- তৃণা, Viral ভিডিয়ো

এক সপ্তাহ আগেই তৃণমূল কংগ্রেসে (All India Trinamool Congress) যোগ দিয়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় তারকা জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। এবার নির্বাচনী প্রচারে দেখা গেল 'তৃনীল'-কে। হুড খোলা গাড়িতে 'খেলা হবে' (Khela Hobe) ডিজের সঙ্গেই প্রচার সারছেন এই জুটি।  

Advertisement
নির্বাচনী প্রচারে নীল ও তৃণা (ছবি সৌজন্য : ইন্সটাগ্রাম) নির্বাচনী প্রচারে নীল ও তৃণা (ছবি সৌজন্য : ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • কিছুদিন আগেই টিএমসি-তে যোগ দিয়েছিলেন তারকা জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।
  • যুদ্ধকালীন পরিস্থিতি শুরু হয়ে গেছে বাংলায়।
  • এবার নির্বাচনী প্রচারে দেখা গেল ' তৃনীল'-কে।

গত ২০ মার্চ সক্রিয় ভাবে তৃণমূল কংগ্রেসে (All India Trinamool Congress) যোগ দিয়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় তারকা জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। এবার নির্বাচনী প্রচারে দেখা গেল 'তৃনীল'-কে। হুড খোলা গাড়িতে 'খেলা হবে' (Khela Hobe) ডিজের সঙ্গেই প্রচার সারছেন এই জুটি।  

গত শনিবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) দলীয় পতাকা তুলে দেন এই সেলিব্রিটি কাপলের হাতে। তাঁদের সঙ্গে একই দিনে তৃণমূলে যোগ দিয়েছিলেন তাঁদের বন্ধু- প্রযোজক অঙ্কিত দাসও। এ মুহূর্তে বাংলার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো-র মুখ্য দুই চরিত্র সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুন ওরফ তৃণা সাহা রাজনৈতিক দিক থেকে দুই মেরুতে অবস্থান। তার সপ্তাহ খানেক আগে বিজেপিতে যোগ দেন কৌশিক। তার পর থেকে টালিগঞ্জের স্টুডিওতে কান পাতলেই শোনা যাচ্ছিল সেলিব্রিটি জুটি নীল এবং তৃণা যোগ দিতে পারেন তৃণমূলে। অনেকে ভেবেছিলেন তৃণমূলের প্রার্থী ঘোষণা হওয়ার আগেই এই সেলিব্রিটি কাপল তৃণমূলে যোগ দেবেন। অনেকে তৃণা এবং নীলের ভোটে লড়ার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেননি। তবে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেও তৃণমূলে যোগদান নিয়ে কোনও উচ্চবাচ্য শোনা যায়নি নীল  এবং তৃণার তরফে। শনিবার ২০ মার্চ তাতেই সিলমোহর লেগেছে।

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা

টলি পাড়ার 'মোস্ট চার্মিং' কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা সাত পাকে বাঁধা পড়েছিলেন গত ৪ ফেব্রুয়ারি। নতুন বছরের শুরুতে গত ৯ জানুয়ারি একবারে সিনেমাটিক স্টাইলে হয়েছে নীল-তৃণার সঙ্গীত ও বাগদান অনুষ্ঠান। বিয়ে থেকে রাজকীয় রিসেপশন সবেতেই ছিল চমক। নীল- তৃণার বিয়েতে কার্যত বসেছিল চাঁদের হাট। তবে তৃনীলের বিয়ের সবথেকে বড় চমক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আগমন। নব দম্পতিকে আর্শীবাদ করতে এদিন বিয়ের আসরে হাজির হয়েছিলেন তিনি।মুখ্যমন্ত্রীর আর্শীবাদ পেয়ে উচ্ছ্বসিত ছিল বর-কনে। তখন থেকেই জল্পনা শোনা যাচ্ছিল তাঁদের রাজনীতিতে যোগদানের। 

Advertisement

 

 

আরও পড়ুন: রাজনীতির সমীকরণ কি কাজের ক্ষেত্রেও ছাপ ফেলছে বাবিন-গুনগুনের সম্পর্কে? খোলসা করলেন কৌশিক 

শনিবার অর্থাৎ ২৭ মার্চ  প্রথম দফার নির্বাচন (First Phase Election)। বলা চলে যুদ্ধকালীন পরিস্থিতি শুরু হয়ে গেছে বাংলায়। তার আগে গত বৃহস্পতিবার ছিল ছাতনা বিধানসভা কেন্দ্রের প্রচারের শেষ দিন। তাই শেষ দিনে ছাতনা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শুভাশীষ বটব্যালের সমর্থনে রোড শো করেন নীল- তৃণা। প্রিয় তারকাদের দেখতে মানুষের ঢল নামে সেই এলাকায়। তবে শুধু সাধারণ মানুষ নয়, স্থানীয় তৃণমূল কর্মী-সমর্থকদের উচ্ছ্বাসও ছিল যথেষ্ট। এদিনের প্রচারে 'খেলা হবে' ডিজের তালে কোমর দোলাতেও দেখা গেল  নীল-তৃণাকে। ছিলেন অঙ্কিত দাসও। সেই ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

আরও পড়ুন: হোলির প্ল্যানিং থেকে নস্টালজিয়া! জানালেন টেলি নায়িকারা 

বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশন তারকাদের জনপ্রিয়তা কাজে লাগাতে দুই দলই একের পর এক তারকাদের দলে জায়গা দিয়েছেন। এর আগে তৃণমূলে যোগ দিয়েছেন সঙ্গীতশিল্পী অদিতি মুন্সি। তাঁর পাশাপাশি তৃণমূলে যোগ দেন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, জুন মালিয়ার মতো তারকারা। পিছিয়ে থাকেননি টেলিভিশনের জনপ্রিয় মুখেরাও। তার মধ্যে বাংলার প্রথম সারিতে থাকা দুই ধারাবাহিকের মুখ্য চরিত্র তৃণা এবং নীলের জোড়া ফুলে যোগ অবশ্যই কিছু পার্থক্য আনতে পারে বলে মনে করছেন অনেক রাজনৈতিকবীদেরা। 

Advertisement