scorecardresearch
 

ফের উত্তর ২৪ পরগণায় শুট আউট, TMC কর্মী খুন

ফের শ্যুট আউট। গুলি করে তৃণমূল কংগ্রেস (TMC) কর্মী খুন। শনিবার উত্তর ২৪ পরগনার টিটাগড় (Titagarh)-এ। কী কারণে খুন, তার তদন্ত করছে পুলিশ।

Advertisement
গুলি করে তৃণমূল কংগ্রেস কর্মী খুন। ঘটনাস্থলে পুলিশ। ছবি: দীপক দেবনাথ গুলি করে তৃণমূল কংগ্রেস কর্মী খুন। ঘটনাস্থলে পুলিশ। ছবি: দীপক দেবনাথ
হাইলাইটস
  • ফের শ্যুট আউট
  • গুলি করে তৃণমূল কংগ্রেস কর্মী খুন
  • শনিবার উত্তর ২৪ পরগনার টিটাগড়ে

ফের শ্যুট আউট। গুলি করে তৃণমূল কংগ্রেস (TMC) কর্মী খুন। শনিবার উত্তর ২৪ পরগনার টিটাগড় (Titagarh)-এ। কী কারণে খুন, তার তদন্ত করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, টিটাগড়ের গোয়ালাপাড়া এলাকায় সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মীকে বাড়িতে ঢুকে গুলি করে খুন করেছে দুষ্কৃতীরা। এই ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।  

ব্যারাকপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের অন্তর্গত টিটাগড় গোয়ালাপাড়ার ঘটনা। শনিবার ভর সন্ধ্যায় এলাকার বাসিন্দা লেবার কন্ট্রাক্টর গুমানি খানে বাড়িতে ঢুকে দুষ্কৃতীরা পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তার মাথায় গুলি করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ঘটনার সময় নিহত তৃণমূল কংগ্রেস কর্মীর মেয়ে পাশেই দোকানে গিয়েছিল। হঠাৎই বিকট শব্দ শুনতে পেয়ে সে বাড়িতে ছুটে আসে। তাঁদের চিৎকারেই স্থানীয়রা ছুটে আসতেই দুই মেয়েকে ঠেলে ফেলে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। 

ঘটনাস্থলে যান ব্যারাকপুর পুরসভার পুর প্রশাসক উত্তম দাস ও বিদায়ী কাউন্সিলর নৌশাদ আলি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী নৌশাদ আলির ঘনিষ্ঠ। সব মিলিয়ে ভর সন্ধ্যায় এই ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক।

উত্তম দাস জানান "আমাদের এখানে সুভাষ উৎসব নামে একটা অনুষ্ঠান ছিল। আমি এবং স্থানীয় কাউন্সিলর ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলাম। ওঁর মেয়ে আমাকে ফোন করেন এবং ঘটনার কথা জানান। খবর পেয়ে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে ছুটে এসে দেখি, দেহটি পড়ে আছে।

তাঁকে গুলি করা হয়েছে এবং সেটি নিহত ব্যক্তির মাথায় লক্ষ্য করে। কী কারণে তাকে খুন খুন করা হয়েছে, তা এখনই বলা সম্ভব নয়। পুরো ঘটনাটি স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে তারাই তদন্ত করে বিষয়টি দেখছে। তৃণমূলের সক্রিয় কর্মী বলে দাবি করেন উত্তম দাস

Advertisement

নিহত তৃণমূল কংগ্রেস কর্মীর মেয়ে কারিশ্মা খান জানান "বন্দুকের আওয়াজ শুনে ছুটে আসি। ঘরের গেট বন্ধ ছিল। আমরা বাবার কথা জিজ্ঞাসা করতেই, দুটো লোক আমাদের ঠেলে পালিয়ে যায়। একটা গুলির বিকট আওয়াজ শুনতে পাই।" 

ঘটনার খবর পেয়ে টিটাগড় থানার পুলিশ ও ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ ভার্মা নিজে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে। 
কারা এই ঘটনায় যুক্ত বা কি উদ্দেশ্যে ঐ ব্যবসায়ীকে খুন করা হলো তা নিয়ে তদন্ত করছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট এর পুলিশ।

মনোজ ভার্মা জানান, "খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি এবং একটা মরদেহ পড়ে আছে। নিহত ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। সেটা গুলির আঘাত নাকি অন্য কিছু তা ময়না তদন্তের পরই জানা যাবে। গুমানি খান নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সেটা আমরা তদন্ত করে দেখছি।"

 

Advertisement