scorecardresearch
 

সোনায় মোড়া বড়া-পাও, সদ্য বাজারে এল, চেখে দেখবেন নাকি !

সোনার চামচ মুখে দেওয়ার কথা জানি। সোনার বড়া-পাও মুখে দেওয়ার কথা চিন্তা করেননি কেউ কখনও। তাই এবার বাজারে এল সোনায় মোড়ানো বড়া পাও। সঙ্গে সুইট পট্যোটো ফ্রাই আর মিন্ট লেমোনেড। আর কি চাই ?

Advertisement
সোনায় মোড়া বড়া পাও সোনায় মোড়া বড়া পাও
হাইলাইটস
  • সোনায় মোড়া বড়া পাও এল বাজারে
  • সঙ্গে সুইট পট্যাটো এবং মিন্ট লেমোনেড
  • দুবাইয়ের রেস্তোরাঁ ও-পাও এর মিলবে এই ডিশ

বড়া পাও খেতে ভালবাসেন ! তাহলে আপনার জন্য রয়েছে সুখবর, বাজারে এল সোনায় মোড়া বড়া পাও। সোনার মত কিংবা সোনালী রংয়ের নয়, একেবারে সত্যি সোনায় চোবানো বড়া পাও। বুধবারই ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষ নিজেদের নতুন ডিশ প্রকাশ্য এনেছে।

দুবাইয়ের একটি রেস্তোরাঁ এনেছে এমন বড়া পাও 

দুবাইয়ের একটি রেস্তোরাঁয় বিক্রি হচ্ছে সোনার বড়া পাও। চোখ কপালে উঠে গেল তো ! কিন্তু হ্যাঁ। এমনটাই সত্যি হয়েছে দুবাই-এর রেস্তোরাঁ কর্তৃপক্ষের অভিনব ডিশ নিয়ে আসার পরিকল্পনার কারণেই। 

নাম কি ডিশের জানেন !

নাম রাখা হয়েছে ২২ ক্যারেট গোল্ড বড়া পাও। পহেলা সেপ্টেম্বর একটি ইনস্টাগ্রাম পোস্টে ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষ তাদের নতুন ডিশের কথা ঘোষণা করেছে। রেস্তোরাঁর নাম ও-পাও। তারা একটা ছোট ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন ওই ডিশটি কীভাবে তৈরি হচ্ছে তার বর্ণনা করে তাতে ক্যাপশন দেওয়া হয়েছে। "উই লঞ্চ দ্য ওয়ার্ল্ড ফাস্ট 22 ক্যারেট গোল্ড বড়া পাও।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by O’Pao (@opaodxb)

কি দিয়ে তৈরি হচ্ছে পাও

সোনার বড়া পাও তৈরি করতে বড়ার ভিতর ট্রাফল বাটার এবং চিজ ভরে তৈরি হচ্ছে তৈরি করা হচ্ছে। এরপর বড়াটিকে একটি তরল গোলার মধ্যে চোবানো হচ্ছে। যেটি দেখতে সোনার মতন কিন্তু তরল। সেটিই এই বড়ার আসল ইউএসপি। তারপর বড়াটিকে ফ্রাই করা হচ্ছে প্যানে গরম তেল দিয়ে। তৈরি সোনায় মোড়া বড়াপাও।

Advertisement

কীভাবে সার্ভ করা হচ্ছে, জানেন !

বড়া পাও সার্ভ করা হচ্ছে মিষ্টি পটেটো ফ্রাই এবং মিন্ট লেমোনেড দিয়ে। সমস্ত ডিশটিকে একটি সুদৃশ্য কাঠের বাক্সে ভরে দেওয়া হচ্ছে। আর লম্বা গ্লাসে দেওয়া হচ্ছে পানীয়। রেস্তোরাঁ কর্তৃপক্ষ লিখেছেন আমরা খুশি যে আমরা পৃথিবীর প্রথম ২২ ক্যারেট গোল্ড ও-গোল্ড বড়া পাও বাজারে নিয়ে এসেছি।

দাম কত জানবেন না ?

এই সোনার বড়া পাওয়ের দাম ৯৯ আরবিয়ান দিনার, যা ভারতীয় টাকায় প্রায় ২ হাজার টাকা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই নিয়ে উচ্ছাস প্রকাশ করেছে। এই ভিডিও দেখার পর যা রীতিমতো ভাইরাল কমেন্ট রিএকশন এর বন্যা বয়ে গিয়েছে। সোনায় চোবানো বড়া-পাও বলে কথা।

 

Advertisement