scorecardresearch
 

Zodiac: স্বরাশিতে তিন গ্রহ, ৩ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী

Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। যখনই গ্রহের রাশি পরিবর্তিত হয়, এটি সমস্ত রাশির জাতকের জীবন প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ তার নিজের রাশিতে থাকে তখনই এটি সবচেয়ে শুভ ফল দেয়। এই সময়ে সূর্য, শনি এবং বৃহস্পতি, যা তিনটি বিশেষ গ্রহ হিসাবে বিবেচিত হয়, তাদের নিজস্ব রাশিতে অবস্থান করছে।

Advertisement
Zodiac: স্বরাশিতে তিন গ্রহ, ৩ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী Zodiac: স্বরাশিতে তিন গ্রহ, ৩ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী

Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। যখনই গ্রহের রাশি পরিবর্তিত হয়, এটি সমস্ত রাশির জাতকের জীবন প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ তার নিজের রাশিতে থাকে তখনই এটি সবচেয়ে শুভ ফল দেয়। এই সময়ে সূর্য, শনি এবং বৃহস্পতি, যা তিনটি বিশেষ গ্রহ হিসাবে বিবেচিত হয়, তাদের নিজস্ব রাশিতে অবস্থান করছে। সূর্য সিংহ রাশিতে, শনি মকর রাশিতে এবং বৃহস্পতি মীন রাশিতে রয়েছে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে শক্তি, ব্যবস্থাপনা, প্রশাসনিক পরিষেবা, পিতা এবং আত্মার কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি গ্রহ কর্মের দাতা, ন্যায় ও জীবনদাতা। অন্যদিকে, আমরা যদি বৃহস্পতির কথা বলি, তবে এটি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে শুভ, এটি বিবাহ এবং সম্পদের কারক। তিনটি প্রধান গ্রহের নিজস্ব চিহ্নের উপস্থিতির কারণে, এটি কিছু রাশিচক্রের উপর ভালো প্রভাব ফেলতে পারে। জেনে নিন কোন তিন রাশিতে এই সময়ে অর্থের বৃষ্টি হবে।


মিথুন GEMINI

১৭ আগস্ট থেকে সূর্য তার নিজস্ব রাশি সিংহে প্রবেশ করেছে। এমতাবস্থায় সূর্য, শনি ও গুরুর নিজ রাশিতে আগমন এই রাশির জাতকদের জন্য কোনও আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। কর্মজীবন ও ব্যবসায় ভালো সাফল্য দেখতে পাবেন। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনি লাভের আরও ভালো সুযোগ পাবেন। সম্মান বৃদ্ধির লক্ষণ রয়েছে। যারা রাজনীতিতে সক্রিয় তাদের জন্য এই সময়টা খুবই অনুকূল হবে।


কর্কট CANCER

নিজ রাশিতে তিনটি বিশেষ গ্রহের উপস্থিতির কারণে কর্কট রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। অর্থ উপার্জনের ভালো সুযোগ আসবে। ভাগ্যের সাহায্যে আপনার আটকে থাকা কাজ যত তাড়াতাড়ি সম্ভব শেষ হবে। চাকরিজীবীরা ভালো সুযোগ ও পদোন্নতি পেতে পারেন। আদালতে বিচারাধীন মামলাগুলি আপনার পক্ষে থাকতে পারে। ব্যবসায় নতুন তৈরি পরিকল্পনায় কাজ এগিয়ে যেতে পারে, যাতে ভবিষ্যতে ভালো লাভের লক্ষণ রয়েছে।

Advertisement


তুলা LIBRA

তুলা রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সূর্য, বৃহস্পতি ও শনির নিজস্ব রাশিতে থাকার কারণে তুলা রাশিতে অর্থের বৃষ্টি হতে পারে। সাফল্যের সঙ্গে সঙ্গে সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে। ব্যবসায় অভূতপূর্ব উন্নতির কারণে আপনার আর্থিক পরিস্থিতির দিন দিন উন্নতি করবেন। বিদেশ যাওয়ার ভালো সুযোগ আসতে পারে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement