scorecardresearch
 

Weekly Horoscope: দুর্গার কৃপায় ৪ রাশির বিরাট অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 3 October to 9 October 2022: মহাঅষ্টমী থেকে শুরু হতে যাচ্ছে অক্টোবরের নতুন সপ্তাহ। এই সপ্তাহ চলবে ০৩ অক্টোবর থেকে ০৯ অক্টোবর (Weekly Rashifal 3 October to 9 October 2022) পর্যন্ত। এই সপ্তাহে চারটি রাশিতে দেবীর বিশেষ কৃপা থাকবে। এই সপ্তাহে মিথুন, বৃশ্চিক, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের অর্থ লাভের যোগ রয়েছে। তবে কিছু রাশির জাতকের সমস্যায় পড়তে হতে পারে। আসুন জেনে নিই নতুন সপ্তাহটি সব রাশির জন্য কেমন হতে চলেছে।

Advertisement
Weekly Horoscope: দুর্গার কৃপায় ৪ রাশির বিরাট অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: দুর্গার কৃপায় ৪ রাশির বিরাট অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 3 October to 9 October 2022: মহাঅষ্টমী থেকে শুরু হতে যাচ্ছে অক্টোবরের নতুন সপ্তাহ। এই সপ্তাহ চলবে ০৩ অক্টোবর থেকে ০৯ অক্টোবর (Weekly Rashifal 3 October to 9 October 2022) পর্যন্ত। এই সপ্তাহে চারটি রাশিতে দেবীর বিশেষ কৃপা থাকবে। এই সপ্তাহে মিথুন, বৃশ্চিক, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের অর্থ লাভের যোগ রয়েছে। তবে কিছু রাশির জাতকের সমস্যায় পড়তে হতে পারে। আসুন জেনে নিই নতুন সপ্তাহটি সব রাশির জন্য কেমন হতে চলেছে।


মেষ ARIES

সপ্তাহের শুরু থেকেই কাজে সাফল্য আসবে। মানসিক ও শারীরিক স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থ ও পেশাগত অবস্থান ভালো থাকবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। সপ্তাহের শেষে দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। এই সপ্তাহে সূর্য দেবতার পূজা বিশেষ উপকারী হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের অবনতি হতে পারে। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা ও তর্ক-বিতর্ক হতে পারে। অর্থের অবস্থান ভালো থাকবে। আটকে থাকা অর্থ পাবেন। শিক্ষা প্রতিযোগিতার বিষয়গুলো ভালো থাকবে। সপ্তাহের শেষে বাড়িতে কিছু শুভ ও মাঙ্গলিক কাজ হবে। এই সপ্তাহে নিয়মিত কলা দান করতে থাকুন।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা অর্থ পাওয়া যাবে, দেনার পরিস্থিতির উন্নতি হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্য ও প্রকৃতির দিকে খেয়াল রাখুন। মামলা-মোকদ্দমা ও বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন। সপ্তাহের শেষে বিবাহ ও সন্তানের বিষয়ে ভালো খবর পেতে পারেন। এই সপ্তাহে শনি মন্ত্র জপ করলে উপকার পাবেন।


কর্কট CANCER 

সপ্তাহের শুরু থেকেই সাফল্যের যোগ তৈরি হচ্ছে। আটকে থাকা কাজ শেষ হবে, মানসিক দুশ্চিন্তার অবসান হবে। সম্পত্তি এবং কর্মজীবনের ক্ষেত্রে লাভ হবে। এই সপ্তাহে পরিবারে অশান্তি এড়িয়ে চলুন। সপ্তাহান্তে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সারা সপ্তাহ সূর্যদেবকে জল নিবেদন করলে উপকার পাওয়া যাবে।

Advertisement


সিংহ LEO 

সপ্তাহের শুরু থেকে অর্থ পরিস্থিতির উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। দায়িত্ব বাড়বে, কর্মজীবনে লাভ হবে। এই সপ্তাহে দুর্ঘটনাজনিত ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। সারা সপ্তাহ ধরে একটানা কলা দান করতে থাকুন।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আঘাত ও বিবাদে সমস্যা হতে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতির উন্নতি হবে। অর্থলাভের পরিস্থিতি থাকবে, মানসিক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে কিছু আটকে থাকা কাজ হবে। সারা সপ্তাহ শনি মন্ত্র জপ করলে উপকার হবে।


তুলা LIBRA 

সপ্তাহের শুরু থেকেই অনেক ব্যস্ততা থাকবে। তবে এর ফলে টাকাও আসতে থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিন। অহেতুক তর্ক ও পারিবারিক দুশ্চিন্তা হতে পারে। এই সপ্তাহে কর্মজীবনে কোনও গাফিলতি করবেন না। সপ্তাহের শেষে কোনও ভালো খবর পেতে পারেন। এই সপ্তাহে শনি মন্ত্র জপ করলে উপকার পাওয়া যাবে।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহের শুরু থেকেই লাভের সম্ভাবনা রয়েছে। কাজে গতি আসবে, আটকে থাকা কাজ শেষ হবে। সম্পত্তি লাভ এবং স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। খাবার ও ঠান্ডার সমস্যা এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে কর্মজীবনে কিছু পরিবর্তন হতে পারে। সারা সপ্তাহে নিয়মিত সূর্যদেবকে জল অর্পণ করুন।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। কর্মজীবনে খুব ব্যস্ত থাকবেন, পদ-পদবি লাভজনক হবে। অর্থ ও ব্যবসায়িক পরিস্থিতিতে ক্রমাগত উন্নতি হবে। এই সময়ে আপনার স্থান পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সপ্তাহে গাড়ি চালানো এবং সহকর্মীদের সাথে আচরণ করার সময় সতর্ক থাকুন। সারা সপ্তাহে নিয়মিত শনি মন্ত্র জপ করুন।


মকর CAPRICORN

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের অবনতি হতে পারে। কর্মজীবন ও পারিবারিক বিষয়ে উত্তেজনা থাকতে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে কাজের চাপ ধীরে ধীরে কমবে। এই সপ্তাহে অর্থের অবস্থান খুব ভালো থাকবে। সম্পত্তি সংক্রান্ত কাজ সপ্তাহের শেষে হয়ে যাবে। সারা সপ্তাহ সূর্যদেবকে জল নিবেদন করলে উপকার পাওয়া যাবে।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা রয়েছে। তবে কাজের চাপ এবং স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়ে হুট করে কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। সব মিলিয়ে অর্থের অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে কর্মজীবনে বড় পরিবর্তন হতে পারে। সারা সপ্তাহ খাদ্য সামগ্রী দান করতে থাকুন।


মীন PISCES 

সপ্তাহের শুরু থেকেই সাফল্য পাবেন। অর্থলাভের যোগ তৈরি হচ্ছে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হবে। কর্মজীবন ও স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। নতুন কোনও অধ্যয়ন বা কোর্স শুরু করা যেতে পারে। সপ্তাহের শেষে পেট ও ঠান্ডা লাগা থেকে সাবধান থাকুন। সারা সপ্তাহ শনি মন্ত্র জপ করলে উপকার হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement