scorecardresearch
 

Astro Tips Rashifal Zodiac Lunar Eclipse Chandra Grahan: সামনেই চন্দ্রগ্রহণে অঢেল সম্পদের যোগ , তবে ভাগ্যবান শুধু ৩ রাশি

Astro Tips Rashifal Zodiac Chandra Grahan: ২০২৩ সালের প্রথম চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮.৪৪ মিনিটে এবং শেষ হবে সকাল ১টায়। ৪ ঘন্টার বেশি স্থায়ী সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না, তবে এটি মানুষের জীবনে ভাল বা খারাপ প্রভাব ফেলবে। অন্যদিকে, এই চন্দ্রগ্রহণটি ৩টি রাশির জন্য শুভ হবে।

Advertisement
সামনেই চন্দ্রগ্রহণে অঢেল সম্পদের যোগ , তবে ভাগ্যবান শুধু ৩ রাশি সামনেই চন্দ্রগ্রহণে অঢেল সম্পদের যোগ , তবে ভাগ্যবান শুধু ৩ রাশি
হাইলাইটস
  • সামনেই চন্দ্রগ্রহণে
  • অঢেল সম্পদের যোগ
  • তবে ভাগ্যবান শুধু ৩ রাশি

Astro Tips Rashifal Zodiac Chandra Grahan: সূর্য কিংবা চন্দ্রগ্রহণ বিশেষ জ্যোতির্বিদ্যা সংক্রান্ত ঘটনা। একই সময়ে, ধর্ম এবং বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। চন্দ্র এবং সূর্যগ্রহণ সময়ে সময়ে ঘটে এবং সমস্ত স্থানীয়দের উপর তাদের বিভিন্ন প্রভাব রয়েছে। ২০২৩ সালের প্রথম চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮.৪৪ মিনিটে এবং শেষ হবে সকাল ১টায়। ৪ ঘন্টার বেশি স্থায়ী সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে না, তবে এটি মানুষের জীবনে ভাল বা খারাপ প্রভাব ফেলবে। অন্যদিকে, এই চন্দ্রগ্রহণটি ৩টি রাশির জন্য শুভ হবে।

আরও পড়ুনঃ  বুধের প্রভাবে লাকি ৪ রাশি, হাতে আসতে পারে টাকা

মকর (Capricorn)

চন্দ্রগ্রহণ মকর রাশির জাতকদেরও উপকার দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। বহুদিন ধরে প্রতীক্ষিত পদোন্নতি এখন পাওয়া যাবে। আয় বাড়বে। হঠাৎ কোথাও থেকে প্রচুর অর্থ পেতে পারে, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি একটি নতুন বাড়ি বা যানবাহন কিনতে পারেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। ব্যবসা বাড়বে। আপনি ৫ মে এর পরে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। অসন্তোষের পরিস্থিতি দেখা দিতে পারে। আসুন জেনে নেওয়া যাক মিথুন রাশির জাতক জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে এপ্রিল মাসটি কেমন যাবে।

মেষ (Aries)

মেষ রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ খুবই শুভ হবে। চন্দ্রগ্রহণের সময় চাঁদের শক্তি কম হবে এবং সূর্যের প্রভাব বাড়বে। এতে মেষ রাশির মানুষের মনোযোগ বাড়বে। কর্মক্ষেত্রে পারফরম্যান্স ভালো হবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। ব্যবসা বাড়বে। লাভ বেশি হবে।

সিংহ (Leo)

বছরের প্রথম চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতকদের সুবিধা দেবে। সূর্য সিংহ রাশির অধিপতি এবং এই সময়ে সূর্যের প্রভাব বৃদ্ধি পাবে, যা আপনাকে শুভ ফল দেবে। আপনার কোনও আটকে থাকা সমস্যার সমাধান হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে পারেন। নতুন কাজ শুরু করতে পারেন। আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। ধর্মের প্রতি আগ্রহ বাড়বে।

Advertisement

 

Advertisement