scorecardresearch
 

August Monthly Horoscope 2022: গ্রহের শুভ প্রভাবে ৬ রাশির জন্য বরদান হয়ে আসছে অগাস্ট

August Monthly Horoscope 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনশীল গতিবিধির ভিত্তিতে রাশিফল ​​গণনা করা হয়। মাসিক রাশিফলের মধ্যে, আপনি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, শিক্ষা, আর্থিক, বিবাহিত জীবন, ব্যবসা, চাকরি সংক্রান্ত তথ্য জানতে পারবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, অগাস্ট মাসে সূর্য, বুধ, মঙ্গল ও শুক্র রাশি পরিবর্তন করবে।

Advertisement
August Monthly Horoscope 2022: গ্রহের শুভ প্রভাবে ৬ রাশির জন্য বরদান হয়ে আসছে অগাস্ট August Monthly Horoscope 2022: গ্রহের শুভ প্রভাবে ৬ রাশির জন্য বরদান হয়ে আসছে অগাস্ট

August Monthly Horoscope 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনশীল গতিবিধির ভিত্তিতে রাশিফল ​​গণনা করা হয়। মাসিক রাশিফলের মধ্যে, আপনি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, শিক্ষা, আর্থিক, বিবাহিত জীবন, ব্যবসা, চাকরি সংক্রান্ত তথ্য জানতে পারবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, অগাস্ট মাসে সূর্য, বুধ, মঙ্গল ও শুক্র রাশি পরিবর্তন করবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের অগাস্ট মাস কেমন কাটবে।


মেষ ARIES
আর্থিকভাবে, এই মাসটি আপনার জন্য অনুকূল হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। আপনার স্ত্রীর রাগের কারণে আপনার মনও কিছুটা খারাপ থাকতে পারে। কোনও বিবাদের কারণে মন অসুখী হতে পারে। অতিরিক্ত পরিশ্রম করলে আপনি ক্লান্ত বোধ করতে পারেন।


বৃষ TAURUS
আপনি এই মাসে আরও উদ্যমী বোধ করবেন। কারণ আপনি পছন্দসই ফলাফল এবং কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। বৃষ রাশির ব্যবসায়ীদের জন্য অগাস্ট মাসটি লাভজনক হবে। আপনার আত্মবিশ্বাস ধরে রাখুন।


মিথুন GEMINI
প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের সাফল্যের জন্য আরও অপেক্ষা করতে হবে। দ্বিতীয় সপ্তাহে অর্থ সংক্রান্ত ক্ষতি হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্ট মাসের মাঝামাঝি সময়টা ভালো যাবে। যারা চাকরি করছেন তাদের বদলির সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER
এই মাস প্রেমিক-প্রেমিকাদের জন্য অনুকূল হতে চলেছে এবং সম্পর্ক মজবুত হবে। পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। মাসের শুরুতে, চাকরিজীবীদের তাদের উর্ধ্বতনদের সঙ্গে কিছু বিবাদ হতে পারে। পরিবার ও সন্তানদের সঙ্গে ভালো সময় কাটবে।


সিংহ LEO
আপনার কর্মক্ষেত্রে অগ্রগতির জন্য আপনাকে এই মাসে কঠোর পরিশ্রম করতে হবে। সিংহ রাশির যারা অবিবাহিত তাদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনার বক্তৃতার উপর ভিত্তি করে, আপনি আপনার প্রতিভা এবং শুভ ফলাফল পাওয়ার ক্ষমতাকে শানিত করার সুযোগ পাবেন।

Advertisement


কন্যা VIRGO
আপনার লক্ষ্য অর্জনের জন্য কারও সাহায্যের প্রয়োজন হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য আত্মবিশ্বাসের সঙ্গে কঠোর পরিশ্রম করুন। বাড়ির কোনও প্রবীণের স্বাস্থ্য আগের চেয়ে ভালো থাকবে। বাড়ির জন্য প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে পারেন।


তুলা LIBRA
দাম্পত্য জীবন স্বাভাবিক হবে। আর্থিক দিক থেকে এই মাসটি ভালো যাবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিন। আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলুন। দীর্ঘদিনের অসমাপ্ত কাজ এ মাসে শেষ হতে পারে। ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে বিচার বিবেচনা করবেন।


বৃশ্চিক SCORPIO
এই মাসে আপনার মন ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বেশি ব্যস্ত থাকবেন। সহ্যক্ষমতার অভাব হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। ধৈর্য ধরে চলুন। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন।


ধনু SAGITTARIUS
ব্যবসায় পরিবর্তনের জন্য পুরানো বন্ধু উপযোগী হতে পারেন। পরিবারের সঙ্গে পুরনো বিবাদ আলোচনার মাধ্যমে মিটে যাবে। বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে।


মকর CAPRICORN
দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। মাসের শুরুতে কিছু সমস্যা হতে পারে তবে আপনি পরিস্থিতি সামাল দেবেন। ভুল কাজের মধ্যে পড়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। কাজে অতিরিক্ত ব্যস্ত থাকায় শারীরিক ও মানসিকভাবে বিরক্ত হতে পারেন।


কুম্ভ AQUARIUS
শিক্ষার্থীরা এই মাসে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। মনকে নিয়ন্ত্রণে করুন। তাড়াহুড়ো করা ঠিক নয়। চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা তাদের লক্ষ্যে মনোনিবেশ করুন। এই মাসে বাড়ির জন্য কিছু প্রয়োজনীয় জিনিস কিনবেন।


মীন PISCES
মীন রাশির জাতকদের জন্য এই মাসে কিছু সমস্যা সামনে আসতে পারে। আপনি অন্যায়ের দিকে ঝুঁকতে পারেন। তবে তাদের থেকে দূরে থাকাই ভালো। তরুণরা সৃজনশীল কাজে সাফল্য পাবেন। ব্যবসার দিক থেকে এই মাসটি অনুকূল। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement