scorecardresearch
 

Zodiac: আগামী কাল সিংহ রাশিতে বুধ, এই রাশিদের প্রচুর লাভ

Budh Transit August 2022: অগাস্ট মাস শুরু হচ্ছে বুধের গোচর দিয়ে। ১ অগাস্ট, বুধ সিংহ রাশিতে প্রবেশ করছে ভোর ৩টে ৩৮ মিনিটে। ২১ অগাস্ট পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। এর পরে, এটি স্বরাশি অর্থাৎ কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে, বুধকে বুদ্ধি এবং জ্ঞানের কারক হিসাবে বিবেচনা করা হয়। যাদের রাশিতে এই গ্রহের অবস্থান শক্তিশালী তাদের যোগাযোগের দক্ষতা ভালো থাকে।

Advertisement
Zodiac: আগামী কাল সিংহ রাশিতে বুধ, এই রাশিদের প্রচুর লাভ Zodiac: আগামী কাল সিংহ রাশিতে বুধ, এই রাশিদের প্রচুর লাভ

Budh Transit August 2022: অগাস্ট মাস শুরু হচ্ছে বুধের গোচর দিয়ে। ১ অগাস্ট, বুধ সিংহ রাশিতে প্রবেশ করছে ভোর ৩টে ৩৮ মিনিটে। ২১ অগাস্ট পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। এর পরে, এটি স্বরাশি অর্থাৎ কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে, বুধকে বুদ্ধি এবং জ্ঞানের কারক হিসাবে বিবেচনা করা হয়। যাদের রাশিতে এই গ্রহের অবস্থান শক্তিশালী তাদের যোগাযোগের দক্ষতা ভালো থাকে। এই ধরনের লোকেরা তাদের কথাবার্তায় যে কোনও মানুষকে মুগ্ধ করতে পারে। বুধের রাশি পরিবর্তনের কারণে কোন কোন রাশি বিরাট লাভ করবে জেনে নিন।


বুধ এই রাশির চিহ্নগুলির ভাগ্য বাড়াতে প্রস্তুত


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুব শুভ প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে শুভ ফল পাওয়া যাবে। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন চমৎকার হবে। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। প্রেম জীবনের ক্ষেত্রেও এই ট্রানজিট শুভ প্রমাণিত হবে। জীবনের প্রায় সব ক্ষেত্রেই আপনি সাফল্য পাবেন।


বৃষ TAURUS

আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ভালো ফল পাওয়া যাবে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে সময়টি তার জন্য অত্যন্ত শুভ। আর্থিক অবস্থা চমৎকার হবে। প্রেম জীবনের দিক থেকেও সময় ভালো যাবে। এই সময়ের মধ্যে বিনিয়োগগুলি লাভ করতে থাকবে।


মিথুন GEMINI

এই সময়ে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। যারা রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত তাদের জন্য এই সময়টি খুবই শুভ। পরিবারের পরিবেশ আনন্দদায়ক থাকবে। টাকার অভাব দূর হবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।


ধনু SAGITTARIUS

এই রাশির জাতকদের জন্যও এই ট্রানজিট দারুণ প্রমাণিত হবে। চাকরিতে ভালো ফল পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। আয় বাড়বে। অর্থ সঞ্চয়ে সফল হবেন। যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement