scorecardresearch
 

Budhaditya Rajyog 2024: চাকরি-অর্থভাগ্যে দেদার লাভ, বুধ-সূর্যের জোড়া যোগে ৪ রাশির সুসময় আসন্ন

গ্রহের গতিবিধির পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার গতিবিধি পরিবর্তন করে। এর প্রভাব সব ১২টি রাশির উপর পড়ে। গ্রহগত পরিবর্তনের প্রভাব কারও জন্য শুভ আবার কারো জন্য অশুভ। এ কারণে গ্রহের রাজা সূর্যও তার গতিবিধি পরিবর্তন করতে যাচ্ছে।

Advertisement
রাশিফল রাশিফল

Budhaditya Rajyog 2024: গ্রহের গতিবিধির পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর তার গতিবিধি পরিবর্তন করে। এর প্রভাব সব ১২টি রাশির উপর পড়ে। গ্রহগত পরিবর্তনের প্রভাব কারও জন্য শুভ আবার কারো জন্য অশুভ। এ কারণে গ্রহের রাজা সূর্যও তার গতিবিধি পরিবর্তন করতে যাচ্ছে।

১৫ মার্চ মীন রাশিতে বুধাদিত্য রাজযোগ
১৫ মার্চ, সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। গ্রহের রাজকুমার অর্থাৎ বুধ গ্রহ ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত রয়েছে। সূর্যের প্রবেশের পর মীন রাশিতে সূর্য ও বুধ গ্রহের মিলন ঘটবে, যা বুধাদিত্য রাজযোগ সৃষ্টি করবে। এই যোগের শুভ প্রভাবে ৪টি রাশির জাতক-জাতিকাদের জীবনে ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং সুখ-শান্তি আসবে।

কর্কট রাশি
মীন রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠনের কারণে কর্কট রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পাবেন। কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। পদোন্নতির পাশাপাশি আর্থিক লাভও হতে পারে যার কারণে আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

আরও পড়ুন

কন্যা রাশি
মীন রাশিতে বুধ ও সূর্যের মিলনের কারণে কন্যা রাশিরা ব্যবসায় লাভবান হবেন। নতুন চুক্তি নিশ্চিত হতে পারে। বিনিয়োগের জন্য সময় ভালো। লাভের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। প্রেম জীবনে মধুরতা থাকবে। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারা ১৫ মার্চের পর লাভবান হবেন। কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। ধর্মীয় কাজে মন আকৃষ্ট হবে। লাভের নতুন উৎস তৈরি হতে পারে যার কারণে অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো।

মীন রাশি
মীন রাশির জাতকদের সমাজে সম্মান বৃদ্ধি পাবে। কর্মরত ব্যক্তিদের প্রশংসা করা হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। দাম্পত্য জীবনও সুখের হবে। জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন।

Advertisement

Advertisement