scorecardresearch
 

Hanuman Jayanti 2024 Rashifal: হনুমান জয়ন্তীতে রাজযোগ, বজরংবলীর কৃপায় উন্নতির দরজা খুলছে ৪ রাশির

Grah Gochar, Hanuman Jayanti 2024: এ বছর ২৩ এপ্রিল হনুমান জয়ন্তী পালিত হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই দিনটি খুব বিশেষ হতে চলেছে। কারণ গ্রহের এক অদ্ভূত সংযোগ ঘটছে। মীন রাশিতে পাঁচটি গ্রহের মিলনের ফলে পঞ্চগ্রহী যোগ তৈরি হচ্ছে। বুধাদিত্য যোগ মেষ রাশিতে এবং শশ রাজযোগ গঠিত হচ্ছে কুম্ভ রাশিতে। গ্রহের শুভ সংযোগে অনেক রাশির জাতকরা উপকৃত হবেন। বজরংবলীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে এই জাতকদের উপর।

Advertisement
 হনুমান জয়ন্তীতে পঞ্চগ্রহী যোগ হনুমান জয়ন্তীতে পঞ্চগ্রহী যোগ
হাইলাইটস
  • ভাগ্য পাশে থাকবে ৩ রাশির।
  • সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে।
  • কারা এই সৌভাগ্যবান রাশিগুলো?

Hanuman Jayanti 2024: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, চৈত্র মাসের পূর্ণিমা তিথিতে হনুমান জয়ন্তী উৎসব পালিত হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে বজরংবলীর জন্ম হয়েছিল। এই দিনে ভগবান হনুমানের পুজো করার প্রথা রয়েছে। কথিত আছে যে ভগবান হনুমানের আশীর্বাদপ্রাপ্ত ব্যক্তি অসুবিধা এবং ঝামেলা থেকে মুক্তি পান। এ বছর  ২৩ এপ্রিল হনুমান জয়ন্তী পালিত হবে।

হনুমান জয়ন্তীতে বিরল সংযোগের ঘটনা ঘটবে
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এবার হনুমান জয়ন্তীকে বিশেষ ধরা হয়। এবার গ্রহের মিলনের ফলে মীন রাশিতে পঞ্চগ্রহী রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়া মেষ রাশিতে বুধ ও সূর্য একত্রে বুধাদিত্য রোজযোগ সৃষ্টি করছে। কুম্ভ রাশিতে শশ রাজযোগ গঠিত হচ্ছে। চারটি রাশির জাতক এই রাজযোগের গঠন থেকে দারুণভাবে উপকৃত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

 মেষ রাশি (Aries)
হনুমান জয়ন্তীর দিনটি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। চাকরিজীবীদের সমস্যার সমাধান হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে, যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। এছাড়াও যারা চাকরি খুঁজছেন তারা সুখবর শুনতে পেতে পারেন। কোনো আদালতে মামলা চলমান থাকলে তা শেষ হতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা কোনো সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিরত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে। সমাজে সম্মান পাবেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর আরও সুযোগ পাবেন, বেড়াতেও যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, আপনি বড় কিছু পেতে পারেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য হনুমান জয়ন্তী শুভ হতে চলেছে। এই দিন থেকে তাদের অনেক সমস্যার সমাধান হতে পারে। কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনা করতে বিদেশে যাওয়ার কথা ভাবছে তারা সাফল্য পেতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। সম্মান বৃদ্ধি হবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য হনুমান জয়ন্তী সুখবর বয়ে আনবে। হনুমানজির কৃপায়, অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনি আপনার আটকে থাকা অর্থও ফিরে পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে, কারণ বড় চুক্তি আপনার জন্য অপেক্ষা করছে। বিনিয়োগের জন্য সময় অনুকূল থাকবে, ভবিষ্যতে ভালো ফল পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement