scorecardresearch
 

Surya Grahan April Effect: সূর্যগ্রহণের প্রভাব, এপ্রিলেই জীবনে বড় বদল আসছে ৪ রাশির

Surya Grahan Solar Eclipse 2024 Horoscope: প্রতি বছর চারটি গ্রহC ঘটে। দুটি সূর্যগ্রহণ এবং দুটি চন্দ্রগ্রহণ। বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে এটি একটি জ্যোতির্বিজ্ঞানের ঘটনা, তবে জ্যোতিষশাস্ত্রে এটিকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে হোলির দিনে অর্থাৎ ২৫ মার্চ ২০২৪। বছরের প্রথম সূর্যগ্রহণ ৮ এপ্রিল ঘটছে, যার জ্যোতিষশাস্ত্রে বিশেষ তাৎপর্য রয়েছে। প্রথম সূর্যগ্রহণ কিছু রাশির লোকেদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

Advertisement
৪  রাশির ভাগ্যে বড় বদল ৪ রাশির ভাগ্যে বড় বদল


Surya Grahan 2024 Effect: ২০২৪ সালের প্রথম সূর্যগ্রহণটি এপ্রিল মাসের ৮ তারিখে সোমবতী অমাবস্যাতে ঘটতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী চৈত্র মাস হবে এবং পরের দিন থেকে চৈত্র নবরাত্রি শুরু হবে। এই সূর্যগ্রহণ ভারতে দেখা যাবে না। এই গ্রহণ আমেরিকায় স্পষ্ট দেখা যাবে। যেহেতু ভারতে কোন গ্রহণ নেই, তাই এই গ্রহণ কোন প্রভাব ফেলবে না এবং এর সূতক সময়  গণ্য করা হবে না। কিন্তু সূর্যগ্রহণ মীন রাশিতে ঘটছে, তাই এটি সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে, তবে ৪ রাশি এমন রয়েছে যাদের  জন্য সূর্যগ্রহণ শুভ বলে প্রমাণিত হবে। 

মেষ রাশি (Aries)
এই গ্রহণ মেষ রাশির মানুষের জীবনের একটি বড় অধ্যায়ের অবসান ঘটাতে চলেছে। তাই সতর্ক থাকতে হবে। আপনি এটিকে ইতিবাচকভাবে নিন এবং এটি আপনাকে একটি নতুন শুরু করার সুযোগ দেবে। আপনার জীবনে যে পরিবর্তনই ঘটুক না কেন, তাতে ভাগ্যের হাত থাকতে পারে। তাদের বিরোধিতা করা উচিত নয়, বরং তাদের গ্রহণ করা উচিত। আপনার মনে হবে আপনি নতুন করে শুরু করছেন। এটি আপনার জীবনের একটি নতুন অধ্যায়ের সূচনা হবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে বলে মনে হচ্ছে। আপনার আর্থিক ক্ষেত্রে একটি নতুন শুরুর যোগ রয়েছে। আপনি আপনার বর্তমান পরিস্থিতি সম্পর্কে আরও ভাল আপডেট পাবেন। নতুন বিনিয়োগ পাবেন। আপনি যদি আপনার প্রাপ্তির চেয়ে বেশি দিচ্ছেন, তাহলে পর্যালোচনা করুন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
পূর্ণ সূর্যগ্রহণ আপনার পেশাগত জীবনে বড় পরিবর্তন আনছে। এটা সম্ভব যে আপনি  আপনার জীবনের শীর্ষ অবস্থানে পৌঁছে যাবেন, যদি এটি ঘটে তবে আপনার এই অর্জন উদযাপন করা উচিত। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। আপনি হঠাৎ কেরিয়ার পরিবর্তন করার বিষয়ে দ্বিধাগ্রস্ত হতে পারেন, তবে এবারের সুযোগটি নিতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
আপনার মন কিছু জিনিস বুঝতে পারছে না। আপনি উদ্বিগ্ন রয়েছেন,  কোন কিছুরই স্পষ্ট চিত্র আপনার কাছে নেই, তবে পূর্ণ সূর্যগ্রহণের পরে আপনার কাছে সবকিছু পরিষ্কার হয়ে যাবে। আপনি যদি কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে না পারেন তবে এটি আপনার জন্য ভাল সময় নিয়ে আসছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement