scorecardresearch
 

Zodiac: দেবগুরুর আশীর্বাদে নভেম্বর পর্যন্ত বিরাট আর্থিক লাভ ৪ রাশির

বর্তমানে মীন রাশিতে বক্র চলনে রয়েছেন দেব গুরু। আগামী ২৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। বৃহস্পতি পিছিয়ে গেলে যে ফলাফলই দেখা যায় না কেন, তা সম্পূর্ণভাবে ব্যক্তির জন্ম তালিকায় বৃহস্পতির অবস্থানের উপর নির্ভর করে। বৃহস্পতির বিপরীতমুখী গতি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। তবে ৪টি রাশির জাতকরা এর থেকে বিশেষ সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে।

Advertisement
Zodiac: দেবগুরুর আশীর্বাদে নভেম্বর পর্যন্ত বিরাট আর্থিক লাভ ৪ রাশির Zodiac: দেবগুরুর আশীর্বাদে নভেম্বর পর্যন্ত বিরাট আর্থিক লাভ ৪ রাশির

Zodiac: দেবগুরু বৃহস্পতিকে জ্যোতিষ শাস্ত্রে অন্যতম কল্যাণকারী গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে। এক এক রাশিতে বৃহস্পতি কিছুকাল মার্গী অবস্থানে থাকেন এবং কিছু কাল বক্র চলনে থাকেন (Jupiter Retrograde). বর্তমানে মীন রাশিতে বক্র চলনে রয়েছেন দেব গুরু। আগামী ২৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। বৃহস্পতি পিছিয়ে গেলে যে ফলাফলই দেখা যায় না কেন, তা সম্পূর্ণভাবে ব্যক্তির জন্ম তালিকায় বৃহস্পতির অবস্থানের উপর নির্ভর করে। বৃহস্পতির বিপরীতমুখী গতি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। তবে ৪টি রাশির জাতকরা এর থেকে বিশেষ সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে।


কর্কট CANCER

এই সময়ে চাকরিতে উন্নতি হবে। সুবিধা পাওয়ার অনেক সুযোগ থাকবে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। যারা নিজের কাজ করছেন তাদের জন্য সময়টি উপকারী প্রমাণিত হবে। নতুন কাজ শুরু করার জন্যও সময় ভালো। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।


সিংহ LEO

শেয়ারবাজার, পৈতৃক সম্পত্তি ইত্যাদির মতো অপ্রত্যাশিত আয়ের উৎস থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। দাম্পত্য সুখের হবে। পারিবারিক পরিবেশ মধুর থাকবে।


বৃশ্চিক SCORPIO

অর্থের প্রবাহ ভালো হবে। চাকরিতে পদোন্নতি ও অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার সময় কোনও বিনিয়োগ করা ভালো হবে। সেই বিনিয়োগ থেকে আপনি আগামী সময়ে ভালো রিটার্ন পেতে সক্ষম হবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।


মকর CAPRICORN

এই রাশির জাতকরা ভালো অর্থ উপার্জনে সফল হবেন। একাধিক মাধ্যমে অর্থ রোজগার হতে পারে। অংশীদারিত্বের কাজে ভালো সুবিধা পেতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। যার ফলে আপনি কর্মজীবনে লাভবান হবেন। নতুন চাকরির সুযোগ আসবে। প্রতিটি কাজে ভাগ্য আপনাকে সাহায্য করবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement