scorecardresearch
 

Jupiter Transit Lucky Zodiacs: ১ মে থেকে কপাল খুলছে ৩ রাশির, বৃহস্পতির কৃপায় মালামাল

দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ, সম্পদ, দান, পুণ্য এবং সমৃদ্ধির কারক গ্রহ। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি।

Advertisement
দেবগুরু রাশিফল দেবগুরু রাশিফল
হাইলাইটস
  • ১ মে দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করতে চলেছে।
  • ওই দিন দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবেন।

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় যে কোনও ব্যক্তির ভাগ্য খুলে যায়। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ, সম্পদ, দান, পুণ্য এবং সমৃদ্ধির কারক গ্রহ। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। ১ মে দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করতে চলেছে। ওই দিন দেবগুরু বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, দেবগুরু বৃষ রাশিতে প্রবেশ করবেন। ৩ রাশির জাতক-জাতিকারা পাবেন সৌভাগ্য। চলুন জেনে নিই বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনের পর এই ৩ রাশির জীবনে কী বদল আসতে পারে

বৃষ-আপনার আর্থিক লাভ হবে।  যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। আপনার করা কাজ প্রশংসিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। হঠাৎ করে পরিবারের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

সিংহ-চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। আপনার সম্মান বাড়বে। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। নতুন কোনও কাজ শুরু করার জন্য এই সময় উপযুক্ত হবে। এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

কন্যা-এই সময়ে পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে। যা আর্থিক দিককে শক্তিশালী করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

Advertisement

Advertisement