scorecardresearch
 

Zodiac: মঙ্গলের বৃষে গোচর, ৩ রাশির আলমারি ভরবে টাকায়

Zodiac: মঙ্গল গ্রহের ট্রানজিট (Mangal Gochar) হতে চলেছে ১০ অগাস্ট। এই সময়ে মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির অধিপতি শুক্র। জ্যোতিষশাস্ত্রে, যেখানে মঙ্গলকে সাহস এবং শক্তির কারক হিসাবে বিবেচনা করা হয়, শুক্রকে সম্পদ, আর্থিক, বস্তুগত আনন্দের কারক হিসাবে বিবেচনা করা হয়। যারা রিয়েল এস্টেট পেশার সঙ্গে জড়িত তাদের জন্য এই ট্রানজিটটি বিশেষভাবে উপকারী হতে পারে।

Advertisement
Zodiac: মঙ্গলের বৃষে গোচর, ৩ রাশির আলমারি ভরবে টাকায় Zodiac: মঙ্গলের বৃষে গোচর, ৩ রাশির আলমারি ভরবে টাকায়

Zodiac: মঙ্গল গ্রহের ট্রানজিট (Mangal Gochar) হতে চলেছে ১০ অগাস্ট। এই সময়ে মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির অধিপতি শুক্র। জ্যোতিষশাস্ত্রে, যেখানে মঙ্গলকে সাহস এবং শক্তির কারক হিসাবে বিবেচনা করা হয়, শুক্রকে সম্পদ, আর্থিক, বস্তুগত আনন্দের কারক হিসাবে বিবেচনা করা হয়। যারা রিয়েল এস্টেট পেশার সঙ্গে জড়িত তাদের জন্য এই ট্রানজিটটি বিশেষভাবে উপকারী হতে পারে। এই ট্রানজিটের ফলে ৩টি রাশির জাতক এই সময়ের মধ্যে বিশেষ সুবিধা পাবেন। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


কর্কট CANCER

এই সময়ে আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। পরিশ্রম ভালো ফল দেবে। আপনি যদি রিয়েল এস্টেট, ইঞ্জিনিয়ারিং বা প্রতিরক্ষা ইত্যাদি ক্ষেত্রে ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে আপনি ভালো লাভ পাবেন। যাদের পদোন্নতি দীর্ঘদিন আটকে ছিল তারা এই সময়ে পেতে পারেন। কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।


ধনু SAGITTARIUS

যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা বিশেষ সুবিধা পাবেন বলে মনে হচ্ছে। শিক্ষাক্ষেত্রে সাফল্য লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ভ্রমণ যোগ তৈরি হচ্ছে। ভ্রমণে ভালো লাভের সম্ভাবনাও রয়েছে। কর্মক্ষেত্রে বড় কিছু অর্জন করতে পারেন। বিভিন্ন মাধ্যমে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট অনুকূল প্রমাণিত হবে। প্রতিটি কাজে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার লক্ষ্য পূরণে সফল হবেন। চাকরিতে পদোন্নতির জোরালো সম্ভাবনা রয়েছে। আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement