scorecardresearch
 

Weekly Horoscope: ৫ রাশির প্রচুর অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 1 August to 7 August 2022: নতুন মাসের প্রথম সপ্তাহ শুরু হতে চলেছে। অগাস্টের প্রথম সপ্তাহ চলবে ১ আগস্ট থেকে ৭ আগস্ট (Weekly Rashifal 1 August to 7 August 2022) পর্যন্ত। জ্যোতিষীরা বলছেন এই সপ্তাহে বৃষ রাশিতে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যেখানে মিথুন, কন্যা, বৃশ্চিক এবং কুম্ভ রাশিতে অর্থের অবস্থান সামগ্রিকভাবে ভালো থাকবে।

Advertisement
Weekly Horoscope: ৫ রাশির প্রচুর অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: ৫ রাশির প্রচুর অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 1 August to 7 August 2022: নতুন মাসের প্রথম সপ্তাহ শুরু হতে চলেছে। অগাস্টের প্রথম সপ্তাহ চলবে ১ আগস্ট থেকে ৭ আগস্ট (Weekly Rashifal 1 August to 7 August 2022) পর্যন্ত। জ্যোতিষীরা বলছেন এই সপ্তাহে বৃষ রাশিতে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যেখানে মিথুন, কন্যা, বৃশ্চিক এবং কুম্ভ রাশিতে অর্থের অবস্থান সামগ্রিকভাবে ভালো থাকবে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন সপ্তাহটি সমস্ত রাশির জাতকদের জন্য কেমন হতে চলেছে।


মেষ ARIES

সপ্তাহের শুরু থেকে কর্মজীবনে উন্নতি হবে। কঠোর পরিশ্রম হবে, তবে আটকে থাকা কাজও সম্পন্ন হবে। অর্থ ও পেশাগত অবস্থান ভালো থাকবে। আপনার কথাবার্তা এবং স্বভাবের প্রতি বিশেষ যত্ন নিন। সপ্তাহের শেষে স্বাস্থ্যের যত্ন নিন। মঙ্গলবার সপ্তাহের সেরা দিন হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে মানসিক উত্তেজনা থাকতে পারে। তবে, আপনি সহজেই সমস্যা থেকে বেরিয়ে আসবেন। নতুন কাজের জন্য অনেক দৌড়ঝাঁপ ও পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, আপনি আটকে থাকা অর্থ ফেরত পাবেন। কোনও আটকে থাকা কাজ সপ্তাহের শেষে সম্পন্ন হবে। এই সপ্তাহে বৃহস্পতিবার আপনার জন্য সেরা দিন হবে।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরুতে আপনি বড় কাজে সাফল্য পাবেন। অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। ঋণ ও বিবাদের পরিস্থিতি থেকেও মুক্তি পাবেন। এই সপ্তাহে গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিন। অন্যের কাজে আপনার সময় নষ্ট করবেন না। সোমবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে অনেক ব্যস্ততা থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে, অর্থ লাভের পরিস্থিতি তৈরি হবে। সপ্তাহের মাঝামাঝি হাড় এবং চোখের দিকে মনোযোগ দিন। কর্মজীবনের ক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। সপ্তাহান্তে কিছু আকর্ষণীয় প্রোগ্রামে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে মঙ্গলবার আপনার জন্য ভালো দিন হবে।

Advertisement


সিংহ LEO 

সপ্তাহের শুরু থেকেই স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবন ও পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। আপনার সমস্ত মুলতুবি কাজ এই সপ্তাহে শেষ হবে। তবে অপ্রয়োজনীয় বিতর্ক এবং বদমেজাজ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে আঘাত এবং ঠান্ডা লাগার সমস্যা থাকতে পারে। সতর্ক থাকুন। এই সপ্তাহে শুক্রবার আপনার জন্য একটি ভালো দিন হবে।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে পারিবারিক দুশ্চিন্তা হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও কিছু সমস্যা হতে পারে। তবে, অর্থ এবং কেরিয়ারের অবস্থান সামগ্রিকভাবে ঠিক থাকবে। স্থান পরিবর্তন এবং সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের শেষে কিছু আটকে থাকা কাজ হবে। রবিবার এই সপ্তাহে আপনার জন্য একটি ভালো দিন হওয়া উচিত।


তুলা LIBRA 

সপ্তাহের শুরু থেকে অর্থের অবস্থার উন্নতি হবে। পারিবারিক ও সন্তানের সমস্যার সমাধান হবে। তবুও সপ্তাহে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। এই সময়ে আপনার অমীমাংসিত কাজ নিষ্পত্তি করার চেষ্টা করুন। অর্থ ব্যয় ও ব্যবস্থাপনায় বিশেষ মনোযোগ দিন। সোমবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ হচ্ছে। শিক্ষা প্রতিযোগিতা ও কর্মজীবনে সাফল্য পাবেন। সপ্তাহের মাঝামাঝি অপ্রয়োজনীয় বিবাদ এবং অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়িয়ে চলুন। তবে অর্থ ও ব্যবসায়িক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে কোনও পুরস্কার বা সম্মান লাভ হতে পারে। এই সপ্তাহে বুধবার আপনার জন্য অনুকূল হবে।


ধনু SAGITTARIUS 

সপ্তাহটি যাত্রা দিয়ে শুরু হতে পারে। কর্মজীবনে অনেক ব্যস্ততা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন হবে। সব মিলিয়ে আর্থিক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে স্বাস্থ্যের যত্ন নিন, ঠান্ডা লাগা এড়িয়ে চলুন। এই সপ্তাহে বৃহস্পতিবার আপনার জন্য একটি বিশেষ দিন হতে পারে


মকর CAPRICORN

সপ্তাহের শুরুতে মানসিক উত্তেজনা বাড়তে পারে। তবে পরিবারের প্রবীণদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। কর্মজীবনে সামনে সাফল্য আসবে, শত্রু ও প্রতিপক্ষ শান্ত থাকবে। এই সপ্তাহে গুরুত্বপূর্ণ সুযোগগুলি চিহ্নিত করার জন্য কাজ করুন। সপ্তাহের শেষে পুরস্কার বা সম্মান পেতে পারেন। রবিবার এই সপ্তাহে বিশেষভাবে অনুকূল হবে।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে ব্যস্ততার কারণে সমস্যা হবে। স্বাস্থ্য এবং মানসিক অবস্থার উত্থান-পতন থাকবে। সপ্তাহের মাঝামাঝি থেকে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে, কর্মজীবন ও অর্থের অবস্থা ভালো থাকবে। শিক্ষা প্রতিযোগিতায় অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। রবিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।


মীন PISCES 

সপ্তাহের শুরু থেকেই অনেক দৌড়ঝাঁপ থাকবে। কর্মজীবন ও চাকরির ব্যাপারে অনেক চেষ্টা করবেন। এই সময়ে কর্মজীবনে একটি নতুন সুযোগও পাওয়া যেতে পারে। মানসিক অবসাদ এবং অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এড়িয়ে চলুন। কোনও আটকে থাকা কাজ সপ্তাহের শেষ দিকে সম্পন্ন হতে পারে। মঙ্গলবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement