scorecardresearch
 

Zodiac: বুধের গোচরে নতুন চাকরির দরজা খুলবে এই রাশিদের, আপনি আছেন?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গ্রহটি যে কোনও রাশিতে প্রায় ২৩ দিন গোচরে থাকে। কুণ্ডলীতে এই গ্রহের শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে বুদ্ধিমান এবং কথা বলায় পারদর্শী করে তোলে। সিংহ রাশিতে বুধের গমন ৪টি রাশির ভাগ্যকে উজ্জ্বল করবে। বিশেষত কর্মক্ষেত্রে দারুণ ফল লাভ করবেন এরা। একই সঙ্গে নতুন চাকরির দরজাও খুলে যেতে পারে এই জাতকদের জন্য।

Advertisement
Zodiac: বুধের গোচরে নতুন চাকরির দরজা খুলবে এই রাশিদের, আপনি আছেন? Zodiac: বুধের গোচরে নতুন চাকরির দরজা খুলবে এই রাশিদের, আপনি আছেন?

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বুধ, জ্ঞানের দেবতা। গত কাল ১ অগাস্ট সিংহ রাশিতে প্রবেশ করেছে বুধ। ২১ আগস্ট পর্যন্ত উপবিষ্ট থাকবে। এর পরে, এটি কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশি হল বুধের রাশি। এছাড়া মিথুন রাশির অধিপতিও বুধ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই গ্রহটি যে কোনও রাশিতে প্রায় ২৩ দিন গোচরে থাকে। কুণ্ডলীতে এই গ্রহের শক্তিশালী অবস্থান একজন ব্যক্তিকে বুদ্ধিমান এবং কথা বলায় পারদর্শী করে তোলে। সিংহ রাশিতে বুধের গমন ৪টি রাশির ভাগ্যকে উজ্জ্বল করবে। বিশেষত কর্মক্ষেত্রে দারুণ ফল লাভ করবেন এরা। একই সঙ্গে নতুন চাকরির দরজাও খুলে যেতে পারে এই জাতকদের জন্য।


মেষ ARIES

এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে পদোন্নতির প্রবল সম্ভাবনা দেখতে পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিদের জন্য সময়টি অনুকূল বলে মনে হচ্ছে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। আপনার কাজ অত্যন্ত প্রশংসা করা হবে। আপনার যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে। আপনি আপনার বক্তব্য দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে।


বৃষ TAURUS

আপনার যোগাযোগ দক্ষতা উন্নত হবে। আপনি যদি নতুন কিছু করার পরিকল্পনা করেন তবে আপনি এই কাজে সাফল্য পাবেন। এই ২০ দিন ক্যারিয়ারের দিক থেকে দুর্দান্ত প্রমাণ হতে চলেছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজে বসের পূর্ণ সহযোগিতা থাকবে। আপনিও বিনিয়োগ করতে পারেন। কেরিয়ার পাবে নতুন দিশা। নতুন চাকরির সুযোগ আসবে।


মিথুন GEMINI

এই সময়ে আপনার মধ্যে একটি ভিন্ন উদ্দীপনা দেখা যাবে। আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যারা নিজের ব্যবসা করছেন তারাও সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি অর্থ বিনিয়োগে সফল হবেন।

Advertisement


তুলা LIBRA

পেশাজীবীদের জন্য এই সময়টি খুব ভালো প্রমাণিত হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে আপনি খুব ভালো করবেন। এই সময়ে আপনি নতুন পেশাদার বন্ধুও তৈরি করবেন, যারা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। আয়ের একাধিক উৎস খুলে যাবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement