scorecardresearch
 

August 2022 Financial Horoscope: ৫ রাশির অর্থভাগ্য উজ্জ্বল, জানুন অগাস্টের আর্থিক রাশিফল

অগাস্ট মাস শুরু হচ্ছে এবং এটি জীবনে নতুন আশা নিয়ে আসছে। অনেকের যে খারাপ সময় চলছিল তা কেটে গিয়ে ভালো সময় আসবে। আবার অনেক রাশির জাতকদের ক্ষেত্রে ফল মন মতো হবে না। আজ আমরা জানবো যে রাশিচক্রের গ্রহের অবস্থানের ফলে গোটা মাসে পকেটের অবস্থা কেমন থাকবে। দেখে মাসিক আর্থিক রাশিফল।

Advertisement
৫ রাশির অর্থভাগ্য উজ্জ্বল, দারুণ কাটবে অগাস্ট মাস ৫ রাশির অর্থভাগ্য উজ্জ্বল, দারুণ কাটবে অগাস্ট মাস

August 2022 Arthik Rashifal: যে কোনও মাসের শুরুই অনেক আশা এবং সম্ভাবনা নিয়ে আসে। অগাস্ট মাস শুরু হচ্ছে এবং এটি জীবনে নতুন আশা নিয়ে আসছে। অনেকের যে খারাপ সময় চলছিল তা কেটে গিয়ে ভালো সময় আসবে। আবার অনেক রাশির জাতকদের ক্ষেত্রে ফল মন মতো হবে না। আজ আমরা জানবো যে রাশিচক্রের গ্রহের অবস্থানের ফলে গোটা মাসে পকেটের অবস্থা কেমন থাকবে। দেখে মাসিক আর্থিক রাশিফল।


মেষ ARIES

শুক্র এই মাসে আপনার সম্পদ ও পরিবারের অধিপতি হবেন, সূর্য হবে সুখ ও শান্তির অধিপতি। যার কারণে আপনার জীবন সুন্দর হবে। অর্থনৈতিক সুবিধা হবে। কর্মজীবনে উন্নতি হবে। কঠোর পরিশ্রম হবে, তবে পরিশ্রম ফলও দেবে। আপনাকে ঋণ নেওয়া এবং দেওয়া উভয়ই এড়িয়ে চলতে হবে কারণ এই মাসে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই মাসে বিদেশ ভ্রমণ বা ব্যবসায়িক ভ্রমণের জন্য একটি ভালো কাকতালীয় ঘটনা ঘটতে পারে।


বৃষ TAURUS

এই মাসে ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কেরিয়ারে ভালো করতে পারেন। আর্থিক জীবনও ভালো যাবে। সব মুলতুবি কাজ সম্পন্ন হতে পারে। মানসিক চাপের মতো সমস্যা আসতে পারে, যা স্বাস্থ্যের অবনতি ঘটাতে পারে। পুরনো ঋণ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আয় বৃদ্ধি করবে। একটি ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হবে, যা আর্থিক সুবিধা বয়ে আনবে। একই সঙ্গে কর্মজীবনের ক্ষেত্রে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। বাড়ির বড়দের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে বাধা বিপত্তি থেকে মুক্তি পেতে পারেন। যাত্রার সময় স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে মিথুন রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়তে পারে।

Advertisement


কর্কট CANCER

মাসটি খুব ব্যস্ত যাবে। যারা বিদেশে চাকরি করছেন, তাদের অর্থনৈতিক সুবিধা বাড়বে। ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল লাভের সম্ভাবনা রয়েছে। পিতার সম্পত্তি থেকে ভালো লাভ হবে। দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সঙ্গে ধর্মীয় কাজে মনোযোগ থাকবে।


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। কোনও কোনও ক্ষেত্রে ভালো ফল পাওয়ার সম্ভাবনা থাকলেও কিছু ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায় অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আর্থিক শক্তি থাকবে। জমি ও সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের সঙ্গে দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, যা পরিবারে সুসম্পর্ক তৈরি করবে।


কন্যা VIRGO

এই মাসে জীবনে অনেক উত্থান-পতন আসবে। স্বাস্থ্যের ব্যাপারে খুব সতর্ক থাকা দরকার। এই মাসে আর্থিক অবস্থা ভালো থাকবে। যারা শেয়ার মার্কেটের সঙ্গে যুক্ত তাদেরও আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো ফল পাবেন। পুরনো আটকে থাকা কাজ শেষ হতে পারে। যারা চাকরি খুঁজছেন, তাদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


তুলা LIBRA

এই মাসটি খুব অস্থির হতে পারে, তবে এটি আর্থিকভাবে খুব শক্তিশালী হবে। এই মাসে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণ নেওয়া এবং দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মজীবনের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সঙ্গে ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হতে পারে। চাকরিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে।


বৃশ্চিক SCORPIO

এই মাসটি আর্থিকভাবে ভালো যাবে। ধর্মীয় কাজে আর্থিক সুবিধাও হতে পারে। শিক্ষা ও কর্মজীবনে সাফল্য পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। যাঁরা সরকারি চাকরির সঙ্গে যুক্ত, তাঁরাও আর্থিক সুবিধা পেতে পারেন। পরিবারের সঙ্গে বিবাদের অবসান হবে। মাসের মাঝামাঝি অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। এই মাসে ঋণ লেনদেন এড়িয়ে চলুন না হলে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।


ধনু SAGITTARIUS

এই মাসে আর্থিক জীবনে উত্থান-পতন হতে পারে। কেরিয়ারের দিক থেকে এই মাসটি ভালো যাবে। আর্থিক ক্ষেত্রে চ্যালেঞ্জ হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ থেকে অর্থ লাভ হতে পারে। পিতার সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। ব্যয় বেশি হওয়ার সম্ভাবনাও রয়েছে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। আর্থিক জীবনে ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জন্য অর্থ পাওয়ার নতুন পথ খুলবে। পরিবারের কারও কাছ থেকে আর্থিক সাহায্যও পেতে পারেন। আমদানি-রপ্তানি সংশ্লিষ্ট ব্যবসায়ও ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে।


কুম্ভ AQUARIUS

মাসের শুরুতে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক জীবন ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন পথ খোলার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্যও নতুন সুযোগ আসতে পারে। কর্মজীবনেও সাফল্য পেতে পারেন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। অংশীদারিত্বে ব্যবসা করার সম্ভাবনা রয়েছে। সঙ্গী হবে সৎ। পরিশ্রমের ফল ভালো হবে।


মীন PISCES

আর্থিক জীবনে উত্থান-পতন হতে পারে। অতিরিক্ত খরচ বন্ধ করা দরকার। এই মাস কর্মজীবনের ক্ষেত্রে ইতিবাচক ফল দিতে পারে। অপব্যয় রোধ করা প্রয়োজন। শুধুমাত্র প্রয়োজনের সময় অর্থ ব্যয় করুন। চাকরিতে অনেক নতুন সুযোগ পাওয়া যেতে পারে, যার কারণে মন খুশি থাকবে।

Advertisement

 

Advertisement