scorecardresearch
 

September 2022 Horoscope: সেপ্টেম্বরে টাকার বৃষ্টি হবে এই ৫ রাশিতে, চাকরি-ব্যবসায় বিপুল লাভ

September 2022 Horoscope: সেপ্টেম্বর মাস কিছু রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। এই মাসে ৫টি গ্রহের পরিবর্তন দেখা যাবে। ১০ সেপ্টেম্বর, বুধ কন্যা রাশিতে গমন করবে। শুক্র এই সময়ে সিংহ রাশিতে অস্ত যাবে। অন্যদিকে, সূর্য ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে গমন করবে। এ ছাড়া ২৪ সেপ্টেম্বর শুক্রও কন্যা রাশিতে প্রবেশ করবে এবং পুনরায় মার্গী হবে।

Advertisement
সেপ্টেম্বরে টাকার বৃষ্টি হবে এই ৫ রাশিতে, চাকরি-ব্যবসায় বিপুল লাভ সেপ্টেম্বরে টাকার বৃষ্টি হবে এই ৫ রাশিতে, চাকরি-ব্যবসায় বিপুল লাভ

September 2022 Horoscope: সেপ্টেম্বর মাস কিছু রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। এই মাসে ৫টি গ্রহের পরিবর্তন দেখা যাবে। ১০ সেপ্টেম্বর, বুধ কন্যা রাশিতে গমন করবে। শুক্র এই সময়ে সিংহ রাশিতে অস্ত যাবে। অন্যদিকে, সূর্য ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে গমন করবে। এ ছাড়া ২৪ সেপ্টেম্বর শুক্রও কন্যা রাশিতে প্রবেশ করবে এবং পুনরায় মার্গী হবে। জেনে নিন গ্রহের এই পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতক শুভ ফল পাবে এবং সেপ্টেম্বর তাদের জন্য একটি চমৎকার মাস হবে, দেখে নিন এক নজরে।


মেষ ARIES

এই রাশির ব্যবসায়ীরা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো খবর পেতে পারেন। পরিবার বন্ধুদের থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন চমৎকার হবে। প্রেম জীবনে সাফল্য পাবেন। আয়ের উৎস বাড়বে।


বৃষ TAURUS

এই রাশির জাতকদের ভাগ্যবল অনেকটা বাড়বে। কাজের ক্ষেত্রে উন্নতি হবে। কর্মক্ষেত্রে আপনার কাজ নিয়ে আপনার সিনিয়ররা খুশি হবেন। ব্যবসার প্রসার ঘটবে। আর্থিক অবস্থা চমৎকার থাকবে। মনে আনন্দ নিয়ে কাজ করবেন।


কর্কট CANCER

আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। কর্মজীবনে ভালো ফল পাবেন। ব্যবসায় লাভবান হবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। শিক্ষা ক্ষেত্রে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন আনন্দময় থাকবে। আর্থিক দিক শক্তিশালী হবে।


সিংহ LEO

আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের দিক থেকে এই মাসটি শুভ প্রমাণিত হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। এই মাসটি প্রেম এবং বিবাহিত জীবনের জন্য শুভ। যারা অবিবাহিত তাদের জন্য বিয়ের কথাবার্তা এগোতে পারে। জীবনে নতুন প্রেম আসতে পারে।

Advertisement


কন্যা VIRGO

আপনি সবকিছুতে ভাগ্যের সমর্থন পাবেন। কর্মজীবনে প্রচুর সাফল্য পাবেন। পারিবারিক জীবন অনুকূল থাকবে। প্রেম ও দাম্পত্য জীবনে শুভ ফল পাওয়া যাবে। যারা সন্তানের জন্য চেষ্টা করছেন তারা সুসংবাদ পেতে পারে। আর্থিক দিক শক্তিশালী হবে। যে কোনও কাজে তাড়াহুড়া করা থেকে বিরত থাকুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement