scorecardresearch
 

March Shukra Gochar: সুখে-বৈভবের গ্রহ শুক্রের গোচর, চলতি মাসের শেষে ৪ রাশি পাবে বাঁধ ভাঙা টাকা

জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। ৩১ মার্চ শুক্র কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্রকে বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন-ডিজাইনিংয়ের জন্য দায়ী গ্রহ বলা হয়।

Advertisement
rashifal rashifal

Venus Transit 2024: জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। ৩১ মার্চ শুক্র কুম্ভ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্রকে বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন-ডিজাইনিংয়ের জন্য দায়ী গ্রহ বলা হয়। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নিকৃষ্ট রাশি। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শুক্র মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কিছু রাশিরা ভাগ্যবান হবেন নিশ্চিত। জানুন শুক্র মীন রাশিতে প্রবেশ করলে কোন রাশিরা উপকৃত হবেন।

মিথুন রাশি
মিথুন রাশিদের জন্য শুক্রের রাশি পরিবর্তন শুভ হতে চলেছে। কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। প্রচেষ্টার পরে, আপনি মুলতুবি কাজগুলিতে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় লাভের নতুন সুযোগ আসবে। কর্মক্ষেত্রে অফিসারদের কাছ থেকে প্রশংসা পাবেন।

সিংহ রাশি
সিংহ রাশিরা শুক্রের রাশি পরিবর্তনের ফলে শুভ ফল পাবেন। কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। সহকর্মীদের সহায়তায় কঠিন কাজগুলিও সম্পন্ন করা যেতে পারে। পূর্বে অমীমাংসিত কাজ গতি পাবে। বিচারাধীন মামলার নিষ্পত্তি হবে। পরিস্থিতি আপনার জন্য অনুকূল হবে। পরিবারে সুখবর পেতে পারে।

আরও পড়ুন

কন্যা রাশি
মীন রাশিতে শুক্রের প্রবেশ কন্যা রাশিদের জন্য শুভ ফল দেবে। কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ অনুকূল হবে। সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করতে পারেন। সৃজনশীল কাজে আপনার আগ্রহ থাকবে। দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান পাওয়া যাবে।

Advertisement

ধনু রাশি
শুক্রের রাশিচক্রের পরিবর্তন একটি বর হিসাবে বিবেচিত হতে পারে। কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ আপনার জন্য অনুকূল হবে। আর্থিক লাভের সুযোগ আসবে। উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় আকস্মিকভাবে লাভের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে এবং ব্যবসায় আপনার কাজের জন্য প্রশংসা পাবেন। ব্যবসায়িক সফরে যাওয়ার পরিকল্পনা হতে পারে।
 

Advertisement