scorecardresearch
 

Weekly Horoscope: সূর্যের মতো ঝলমলে হবে এই রাশিদের ভাগ্য, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 5 September to 11 September 2022: সেপ্টেম্বরের নতুন সপ্তাহ হবে (Weekly Rashifal 5 September to 11 September 2022). জ্যোতিষীদের মতে, বৃষ ও কন্যা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি কিছুটা কঠিন হতে চলেছে। মানসিক দুশ্চিন্তা এবং অর্থের অভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। যেখানে কিছু রাশির জন্য, নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। আসুন জেনে নিই সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহ সব রাশির জন্য কেমন যাবে।

Advertisement
দেখুন সাপ্তাহিক রাশিফল দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 5 September to 11 September 2022: সেপ্টেম্বরের নতুন সপ্তাহ হবে (Weekly Rashifal 5 September to 11 September 2022). জ্যোতিষীদের মতে, বৃষ ও কন্যা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি কিছুটা কঠিন হতে চলেছে। মানসিক দুশ্চিন্তা এবং অর্থের অভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। যেখানে কিছু রাশির জন্য, নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। আসুন জেনে নিই সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহ সব রাশির জন্য কেমন যাবে।

 

মেষ ARIES

সপ্তাহের শুরুতে অনেক ব্যস্ততা রয়েছে। অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। ছোট যাত্রাও হতে পারে। এই সপ্তাহে ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। প্রতিদিন সকালে সূর্য মন্ত্র জপ করলে এই সপ্তাহে উপকার পাওয়া যাবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের খুব যত্ন নিন। পারিবারিক সমস্যা দুশ্চিন্তা বাড়াতে পারে। টাকা আসবে, তবে কাজের চাপ অনেক থাকবে। সপ্তাহের মাঝামাঝি থেকে আটকে থাকা কাজগুলো সম্পন্ন হতে শুরু করবে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। এই সপ্তাহে প্রতিদিন সন্ধ্যায় শনি মন্ত্র জপ করুন।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরু থেকেই মানসিক চাপ কমে যাবে। অর্থের অবস্থান এবং কর্মজীবনের সমস্যা দূর হবে। তবে আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। এই সপ্তাহে কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। সামান্য স্বাস্থ্য সমস্যা থাকলেও অসতর্ক হবেন না। এই সপ্তাহে নিয়মিত কলা দান করুন।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে ব্যস্ততা বাড়বে। প্রেম ও দাম্পত্যের ক্ষেত্রে গতি থাকবে। পরিবারে বিবাদ এড়াতে চেষ্টা করুন। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। কর্মজীবন এবং অর্থের অবস্থান এই সপ্তাহে ঠিক থাকবে। সারা সপ্তাহ জুড়ে বৃহস্পতি দেবের মন্ত্র জপ করুন।

Advertisement


সিংহ LEO 

সপ্তাহের শুরুটা ভালো যাবে। কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে বলে মনে হয়। সপ্তাহের শেষ দিনগুলিতে বিতর্ক এবং রাগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে কিছু সময় সন্তানকে দিতে হবে। এই সপ্তাহে প্রতিদিন সকালে সূর্যদেবকে জল অর্পণ করুন।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে কিছুটা উত্তেজনা রয়েছে। এই মানসিক চাপ স্বাস্থ্য এবং অর্থের কারণে হতে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে মানসিক অবস্থার স্থির উন্নতি ঘটবে। ধীরে ধীরে টাকার অবস্থারও উন্নতি হবে। আইনি লেখাপড়া সংক্রান্ত কাজের ক্ষেত্রে যত্নবান হতে হবে। সারা সপ্তাহ জুড়ে প্রতি সপ্তাহে সন্ধ্যায় শনি মন্ত্র জপ করুন।


তুলা LIBRA 

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ তৈরি হচ্ছে। সামগ্রিকভাবে কর্মজীবন এবং অর্থের অবস্থা ভালো থাকবে। তবে গাড়ি চালানোর সময় এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন। আপনি এই সময়ে স্থানান্তর সম্পর্কে চিন্তা করতে পারেন। এই সপ্তাহে শত্রু ও প্রতিপক্ষ থেকে সাবধান থাকুন। সারা সপ্তাহে প্রতিদিন সন্ধ্যায় শনি মন্ত্র জপ করুন।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহের শুরুতে একটু ব্যস্ততা থাকবে। চাকরি বা ব্যবসায় বড় সিদ্ধান্ত নিতে পারেন। অংশীদারিত্ব এবং সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকুন। পারিবারিক সহযোগিতা ও অর্থের অবস্থা ভালো থাকবে। এ সময় দূরবর্তী স্থান বা বিদেশ থেকে কোনও সুযোগ আসতে পারে। সারা সপ্তাহ জুড়ে বৃহস্পতি দেবের মন্ত্র জপ করুন।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুটা আপনার জন্য দারুণ। আটকে থাকা সব কাজ শেষ হবে, মন খুশি থাকবে। অর্থের অবস্থান ভালো থাকবে, কর্মজীবনে সম্মান বাড়বে। এই সময়ে আপনার কাছের মানুষদের থেকে সতর্ক থাকুন, পরিকল্পনা গোপন রাখুন। এই সপ্তাহে, আপনি পরিবারের কিছু শুভ কাজে ব্যস্ত থাকবেন। সারা সপ্তাহে সূর্যদেবকে জল নিবেদন করুন এবং শনি মন্ত্র জপ করুন।


মকর CAPRICORN

সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিন। বাড়তি দায়িত্ব নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। কর্মজীবন ও অর্থের ক্ষেত্রে স্থিতিশীলতা থাকবে। এই সময়ে সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। হঠাৎ ভ্রমণে যাওয়ার পরিস্থিতিও তৈরি হতে পারে। সারা সপ্তাহে প্রতিদিন সকালে সূর্য মন্ত্র জপ করুন।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা রয়েছে। অর্থ ও পেশাগত অবস্থান ভালো থাকবে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে। কাজের অতিরিক্ত কিছু ঝামেলার কারণ হতে পারে। জীবনধারা উন্নত করুন। মানসিক চাপ এড়িয়ে চলুন। সপ্তাহ জুড়ে শনি মন্ত্র জপ করলে শুভ ফল পাবেন।


মীন PISCES 

যে কোনও আটকে থাকা কাজ সপ্তাহের শুরুতেই শেষ হয়ে যাবে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, অর্থ এবং কর্মজীবনের অবস্থান অনুকূল হবে। স্বাস্থ্যের যত্ন নিন, বিশেষ করে ঠান্ডা এবং জ্বর থেকে সাবধান থাকুন। এই সপ্তাহে গুরুত্বপূর্ণ কাজ স্থগিত করা থেকে বিরত থাকুন। সারা সপ্তাহ জুড়ে দরিদ্রদের খাদ্য সামগ্রী দান করুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement