scorecardresearch
 

Venus Lucky Zodiacs: রবিবার থেকে অস্তমিত শুক্র, ৩ রাশির সোনায়-সোহাগা সময় শুরু

Shurka Ast on 28 April 2024 In Aries Horoscope : ২৮ এপ্রিল সকাল ৭.২৭ মিনিটে মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে। যা ১২টি রাশির উপরও শুভ ও অশুভ প্রভাব ফেলবে। তবে শুক্র কিছু রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে।

Advertisement
Shukra Rashifal Shukra Rashifal
হাইলাইটস
  • মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে শুক্র।
  • তিন রাশির লাভের যোগ।

সম্পদ, গৌরব, খ্যাতি এবং সুখ-সমৃদ্ধির দাতা শুক্র। গত ২৪ এপ্রিল রাত ১১টা ৪৪ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করেছে। এরপর ২৮ এপ্রিল সকাল ৭.২৭ মিনিটে মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে। যা ১২টি রাশির উপরও শুভ ও অশুভ প্রভাব ফেলবে। তবে শুক্র কিছু রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসবে। শুক্র অস্তের প্রভাবের কারণে এই ৩টি রাশি খুব শুভ ফল পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। বস্তুগত আরাম বাড়বে। জীবনে কেবল সুখ আসবে। চলুন জেনে নিই শুক্র অস্ত যাওয়ার পর কোন কোন রাশির ভাগ্য উজ্জ্বল হবে-

মিথুন- কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। অর্থ সঞ্চয়ের নতুন সুযোগ আসবে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসায় সম্প্রসারণ হবে। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে। কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। রোমান্টিক জীবন ভালো যাবে।

কন্যা- শুক্র খুব শুভ ফল দেবে। অর্থপ্রবাহের নতুন উৎস তৈরি হবে। হঠাৎ আর্থিক লাভ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় থাকবে। আয় বাড়বে। অবিবাহিতদের জীবনসঙ্গীর সন্ধান সম্পন্ন হবে।

আরও পড়ুন

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। আপনি পুরানো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। অর্থের প্রবাহ বাড়বে। আরাম ও বিলাসের জীবনযাপন করবে। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। সম্পর্কের মধ্যে আরও ভাল পারস্পরিক বোঝাপড়া থাকবে।

Advertisement