scorecardresearch
 

Zodiac: সিংহ রাশিতে শুক্র-সূর্য সংযোগ, ৩ রাশির সোনার সময়

৩১ অগাস্ট শুক্র সিংহ রাশিতে সূর্যের সঙ্গে মিলিত হবে। শুক্রের ট্রানজিটের সময় সূর্য সিংহ রাশিতেই অবস্থআন করবে। সূর্য এবং শুক্রের সংমিশ্রণ অনেক রাশির জাতকদের জন্য ভালো সময় নিয়ে আসবে। বিশেষত এই ৩ রাশির জাতকের জন্য দারুণ উপকারী হবে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: সিংহ রাশিতে শুক্র-সূর্য সংযোগ, ৩ রাশির সোনার সময় Zodiac: সিংহ রাশিতে শুক্র-সূর্য সংযোগ, ৩ রাশির সোনার সময়

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অসুরদের গুরু হিসাবে বিবেচনা করা হয়। সবচেয়ে দর্শনীয় গ্রহ হওয়ার পাশাপাশি শুক্রও বৃহস্পতির মতো একটি শুভ গ্রহ হিসাবেই বিবেচিত হয়। শুক্র একজন ব্যক্তির সুখ এবং প্রাচুর্যের জন্য দায়ী। এর পাশাপাশি শুক্রকে প্রেম সম্পর্ক, বস্তুগত আরাম, অন্তরঙ্গ সম্পর্ক, সেলিব্রিটি, প্রতিভা, সৌন্দর্য এবং ফ্যাশন ইত্যাদির কারক হিসাবেও বিবেচনা করা হয়েছে। অর্থাৎ যাঁর রাশিতে শুক্র শুভ ফল দেয়, ধন-সম্পদ, যশ, ঐশ্বর্য এবং সব ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যায়। ৩১ অগাস্ট শুক্র সিংহ রাশিতে সূর্যের সঙ্গে মিলিত হবে। শুক্রের ট্রানজিটের সময় সূর্য সিংহ রাশিতেই অবস্থআন করবে। সূর্য এবং শুক্রের সংমিশ্রণ অনেক রাশির জাতকদের জন্য ভালো সময় নিয়ে আসবে। বিশেষত এই ৩ রাশির জাতকের জন্য দারুণ উপকারী হবে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

সিংহ রাশিতে শুক্র ও সূর্যের মিলন বৃষ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। এই ট্রানজিটের সময় আপনি আরও বিলাসিতা উপভোগ করবেন। এছাড়াও আপনি বাড়ির জিনিসপত্র কেনাকাটা করবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরি পরিবর্তন করার একটি ভালো সুযোগ রয়েছে। আপনি একটি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এছাড়াও চাকরিজীবীদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদেরও কাঙ্ক্ষিত লাভ হতে পারে।


সিংহ LEO

সিংহ রাশিতে শুক্র ও সূর্যের মিলন শুভ ফল দেবে। সিংহ রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। সূর্য-শুক্র সংযোগ আপনাকে ব্যবসায় ভালো লেনদেন দিতে পারে। আপনি অনেক প্রভাবশালী ব্যক্তিকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন এবং সামাজিক প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। সুখী দাম্পত্য উপভোগ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হতে পারেন।


তুলা LIBRA

Advertisement

সূর্য ও শুক্রের মিলন তুলা রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি ঘটাবে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি অনেক মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার প্রেম জীবন আরও আকর্ষণীয় হবে। যদি আপনার সন্তান থাকে, তাহলে তার তরফ থেকে আপনি সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। চাকরির ক্ষেত্রে কিছউ সমস্যা এলেও আপনার উন্নতিতে বাধা তৈর করবে না। নতুন চাকরিরও প্রস্তাব পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement