scorecardresearch
 

Weekly Horoscope: আগামী কাল থেকে ভালো দিন শুরু এই রাশিদের, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 29 August to 4 September 2022: আগস্টের শেষ সপ্তাহ শুরু হতে চলেছে (Weekly Rashifal 29 August to 4 September 2022) এবং এই সপ্তাহটি কিছু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে। জ্যোতিষীরা বলছেন, কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ ফল দিতে চলেছে। তবে, কিছু রাশির জাতক এই সময় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই নতুন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন হতে চলেছে।

Advertisement
Weekly Horoscope: আগামী কাল থেকে ভালো দিন শুরু এই রাশিদের, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: আগামী কাল থেকে ভালো দিন শুরু এই রাশিদের, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 29 August to 4 September 2022: আগস্টের শেষ সপ্তাহ শুরু হতে চলেছে (Weekly Rashifal 29 August to 4 September 2022) এবং এই সপ্তাহটি কিছু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে।  জ্যোতিষীরা বলছেন, কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ ফল দিতে চলেছে। তবে, কিছু রাশির জাতক এই সময় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই নতুন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন হতে চলেছে।


মেষ ARIES

ধৈর্যের অভাব হবে, আত্মসংযম রাখুন। অ্যাকাডেমিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। বন্ধুর সাহায্যে ব্যবসার প্রসার ঘটবে, লাভের সুযোগ আসবে। পারিবারিক জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের প্রাচুর্য থাকবে। আয়ে ব্যাঘাত ঘটতে পারে, ব্যয় বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা আছে, বন্ধুদের সহযোগিতা পাবেন।


বৃষ TAURUS 

কাজের প্রতি উৎসাহ থাকবে, তবে কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। মন অস্থির থাকবে, ধর্ম-কর্মের প্রতি ঝোঁক বাড়বে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে, মায়ের সমর্থন পাবেন। মায়ের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর আগমন হতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজের কারণে আয় বৃদ্ধি হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। খরচ বাড়বে, স্বাস্থ্য সচেতন থাকুন।


মিথুন GEMINI 

আবেগ নিয়ন্ত্রণে রাখুন, আত্মবিশ্বাস কমে যাবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে লাভ হতে পারে। কাছেই কোথাও ভ্রমণে যেতে পারেন। ভাইদের সহযোগিতা পাবেন। দীর্ঘ দিনের আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER 

আত্মবিশ্বাস কমবে, শান্ত থাকুন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে, স্বাস্থ্য সচেতন হোন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। বন্ধুর সাহায্যে সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। সঞ্চিত সম্পদের পরিমাণ হ্রাস ঘটবে। লেখালেখি, বুদ্ধিবৃত্তিক কাজের কারণে অর্থাগম হতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। পোশাকে ব্যয় বাড়বে। কাজের পরিধি বাড়ানো সম্ভব, প্রচুর পরিশ্রম হবে।

Advertisement


সিংহ LEO 

মনের মধ্যে হতাশা ও অসন্তুষ্টির অনুভূতি থাকবে, আত্মবিশ্বাসের অভাব থাকবে। পড়াশোনায় আগ্রহ থাকবে, পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসবে, সম্পত্তির প্রসার ঘটতে পারে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। অ্যাকাডেমিক কাজের কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়বে, কর্মকর্তাদের সঙ্গে মতভেদ হতে পারে, চাকরি পরিবর্তনও সম্ভব।


কন্যা VIRGO 

ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে, ভাইদের সমর্থন পাবেন, তবে প্রচুর পরিশ্রম করতে হবে। পরিবারে শুভ কাজ হবে, অপরিকল্পিত খরচ বাড়বে। চাকরি পরিবর্তনের কারণে অন্য জায়গায় যেতে হতে পারে। আমদানি-রপ্তানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। মায়ের সহযোগিতা পাওয়া যাবে, বাহন সুখ বাড়তে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।


তুলা LIBRA 

আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে আত্মসংযম ধরে রাখবেন। আলস্যের আধিক্য থাকবে, পরিবারের স্বাচ্ছন্দ্যের প্রসার ঘটবে। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিণ্য হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব, প্রচুর পরিশ্রম হবে। মায়ের সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে। লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অনেক পরিশ্রম হবে।


বৃশ্চিক SCORPIO 

কথাবার্তায় কঠোরতার ভাব থাকবে। আচার ব্যবহারে সংযমী হোন। পোশাক ইত্যাদির দিকে ঝোঁক বাড়বে। মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে, কিন্তু তার কাছ থেকে অর্থ প্রাপ্তিরও সম্ভাবনা আছে। সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। যানবাহন সুখ বাড়বে। অবস্থান পরিবর্তন সম্ভব।


ধনু SAGITTARIUS 

ধৈর্য কমে যাবে, আত্মসংযত থাকুন। বক্তৃতার প্রভাব বাড়বে, ধর্মীয় অনুষ্ঠানে যেতে পারেন। জীবনযাপনে কিছু অস্বস্তি থাকবে। মিষ্টি খাবারের প্রতি ঝোঁক বাড়বে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে, চাকরি পরিবর্তন সম্ভব। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, উন্নতির সম্ভাবনাও রয়েছে। আয় বাড়বে তবে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন, পড়াশোনায় আগ্রহী হবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে, চিকিৎসা ব্যয় বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা আছে, অন্য কোথাও যেতে হতে পারে। ভাইদের সাহায্যে পাবেন কিন্তু অনেক পরিশ্রমও হবে। শিশুদের স্বাস্থ্য সমস্যা হতে পারে, জীবনযাত্রার অবস্থা অসুবিধাজনক হতে পারে।


কুম্ভ AQUARIUS 

আত্মবিশ্বাসের অভাব থাকবে তবে পরিবারের সমর্থন পাবেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন। খাদ্যাভ্যাসে সচেতন থাকুন, স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। পুরনো বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। কারও ইচ্ছার বিরুদ্ধে কর্মক্ষেত্রে বৃদ্ধি সম্ভব। কথাবার্তায় সংযত থাকুন। খরচ বাড়বে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন।


মীন PISCES 

মনে সুখের অনুভূতি থাকবে, তবুও আত্মসংযত থাকুন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন, মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। চাকরিতে অন্য কোথাও যেতে হতে পারে, আয় বাড়বে। জীবনযাপনের অবস্থা একটু খারাপ হতে পারে। অফিসারদের সমর্থন পাবেন। পরিবার থেকেও সহযোগিতা পাবেন, পোশাক ইত্যাদিতে খরচ বাড়তে পারে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে, জীবনযাত্রার সমস্যা হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement