scorecardresearch
 

BCCI President Sourav Ganguly : হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ

BCCI president Sourav Ganguly: হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি) সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি)
হাইলাইটস
  • হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়
  • শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হচ্ছে
  • তিনি দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি ছিলেন

BCCI President Sourav Ganguly: হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। শুক্রবার তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি ছিলেন।

সোমবার ভর্তি করা হয়েছিল
সোমবার রাতে তাঁকে (BCCI President Sourav Ganguly) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছিল। তাই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিস। তাঁর ওমিক্রন পরীক্ষা করা হয়েছিল। জানা গিয়েছে, তাঁর ওমিক্রন রিপোর্ট নেগেটিভ এসেছে।

sourav ganguly

সুস্থ রয়েছেন
ইংরেজি বছরের শেষদিন তিনি (BCCI President Sourav Ganguly) হাসপাতাল থেকে ছাড়া পেলেন। তার মানে নতুন বছর তিনি পরিবারের সঙ্গে কাটাতে পারবেন। তবে তাঁকে থাকবে হবে হোম আইসোলেশনে। তাঁকে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনি আপাতত সুস্থ রয়েছেন। হাসপাতালে থেকে বাড়ি ফেরার সময় তিনি হাত নাড়ান। তবে কোনও কথা বলেননি।

আরও পড়ুন: মালামাল করে দেওয়া পেনি স্টক, এক বছরে ১ লক্ষ টাকা হয়েছে ৩০ গুণ! 

মেডিক্যাল বোর্ড
সৌরভ (BCCI President Sourav Ganguly)-এর চিকিৎসার জন্য ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গড়েছিলেন ওই হাসপাতাল কর্তৃপক্ষ। তিন চিকিৎসকের তত্ত্বাবধানেই চিকিৎসা চলেছিল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের। 

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

ককটেল থেরাপি
হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, সোমবার রাতে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি রাত থেকেই শুরু করা হয়েছে।

আরও পড়ুন: ৩০ বছর বয়সের পর মা হতে চাইলে এই ৫ জরুরি জিনিস মাথায় রাখুন

Advertisement

তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌতিক পান্ডা। এ ছাড়াও দেবী শেঠি ও আফতাব খানের পরামর্শ নেওয়া হচ্ছে। তাঁরাও সৌরভের শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন। 

আরও পড়ুন: পর্নে মানা, অন্য মহিলার সঙ্গে সম্পর্কেও! স্বামীকে 'বেঁধে' রাখতে আজব নিয়ম স্ত্রীর 

সর্দি-কাশি ছিল
দিন ধরে সর্দি-কাশিতে ভুগছিলেন সৌরভ (BCCI President Sourav Ganguly)। সোমবার শুটিংও ছিল তাঁর। পরে করোনা টেস্ট করানো হয়। তার রিপোর্ট আসে পজিটিভ। এরপর রাতে তাঁকে সৌরভ (BCCI President Sourav Ganguly) বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চলতি বছরের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়।

 

Advertisement