scorecardresearch
 

Hop Oxo Electric Motorycle 150 Km Range: এক চার্জেই কলকাতা থেকে বর্ধমান, বাজারে সস্তার ইলেকট্রিক বাইক

Hop Oxo Electric Motorycle 150 Km Range: অন্য বাইক ভুলে যান, ১৫০ কিমি রেঞ্জের এই বাইক ঘরে আনুন, দামও নামমাত্র। হাইটেক এক্সিবিশন সেন্টারে তেলেঙ্গানা সরকার দ্বারা আয়োজিত ইলেকট্রিক ভেহিকেল-এর এই মোটর শোতে এই বাইকটি পেশ করা হয়েছে। আকর্ষণীয় লুক এবং দমদার এই ইলেকট্রিক বাইকটি দেখে সকলেরই হুঁশ উড়েছে।

Advertisement
অন্য বাইক ভুলে যান, ১৫০ কিমি রেঞ্জের এই বাইক ঘরে আনুন, দামও নামমাত্র অন্য বাইক ভুলে যান, ১৫০ কিমি রেঞ্জের এই বাইক ঘরে আনুন, দামও নামমাত্র
হাইলাইটস
  • অন্য বাইক ভুলে যান
  • এই বাইক ঘরে আনুন
  • ১৫০ কিমি রেঞ্জ দেবে
  • দামের ব্যপারেও নামমাত্র

Hop OXO Electric Bike: Hop OXO: ইলেকট্রিক বাইক ইলেকট্রিক টু হুইলার সেগমেন্টে ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করে দেওয়া হয়েছে। হায়দ্রাবাদে ই-মোটর শোতে এটি লঞ্চ করেছে। হাইটেক এক্সিবিশন সেন্টারে তেলেঙ্গানা সরকার দ্বারা আয়োজিত ইলেকট্রিক ভেহিকেল-এর এই মোটর শোতে এই বাইকটি পেশ করা হয়েছে। আকর্ষণীয় লুক এবং দমদার এই ইলেকট্রিক  বাইকটির শুরুর দাম মাত্র ১ লাখ ৫৬ হাজার টাকা ঠিক করা হয়েছে।

কোম্পানির দাবি যে মোটরসাইকেল ইন্ডাস্ট্রিতে Hop OXO একটি গেম চেঞ্জার হতে পারে। এই ইলেকট্রিক বাইককে একটা কম্পিউটার মোটরসাইকেলের লুক এর মত ডিজাইন করা হয়েছে। আকর্ষণীয় হেডলাইট, সিঙ্গেল সিট এবং দুই চাকার ডিস্ক ব্রেক বাইককে আরও আকর্ষণীয় করে তুলতে পারে। বাইকের নীচের অংশ অর্থাৎ মোটর প্লাস্টিক কাউল দিয়ে কভার করা রয়েছে।

আরও পড়ুনঃ রাস্তায় জ্যাম থাকলে আকাশে উড়বে, গাড়িতে বিপ্লব নিয়ে এল এই ইলেকট্রিক কার

Hop OXO-তে ইলেকট্রিক ৩.৭৫কে ডব্লিউ এইচ এর ক্ষমতা সম্পন্ন হাই পারফর্মেন্স লিথিয়াম ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে।যা ৮৫০ W-এর স্মার্ট চার্জার এর সঙ্গে পাওয়া যায়। এই ব্যাটারি ৪ ঘন্টায় ৮০ শতাংশ পর্যন্ত চার্জ করা যেতে পারে। এর মধ্যে ৭২ ভি ক্ষমতা সম্পন্ন ইলেকট্রিক মোটর দেওয়া হয়েছে, যা ৫.২ পাওয়ার থেকে ২০০ এনএম এর পিক টর্ক জেনারেট করে ।এটি এক চার্জে কিলোমিটার এবং ১৫০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে।

Hop OXO আলাদা আলাদা রঙে পাওয়া যাবে। যার মধ্যে টোয়াইলাইট গ্রে, ক্যান্ডি রেড, magnetic blue এবং ট্রু ব্ল্যাক শামিল রয়েছে। আপাতত এই ইলেকট্রিক বাইককে তেলেঙ্গানার কয়েকটি এলাকায় পাওয়া যাবে। এরপর তা গোটা দেশের বাজারে ছাড়া হবে। সংস্থার তরফে নিখিল ভাটিয়া জানিয়েছেন যে আমরা দুর্দান্তই বাইক শোয়ের জন্য তেলেঙ্গানা সরকারকে শুভেচ্ছা জানাই। এবং আমাদের গেম চেঞ্জিং বাইক হতে পারে। তারপরে হায়দ্রাবাদের মোটর শো তে লঞ্চ করা হয়।

Advertisement

 

Advertisement