scorecardresearch
 

Lady Killed Her Mother's Lover By Car: ১৭০০ ফোন কল, অশ্লীল ভিডিও; মায়ের প্রেমিককে গাড়িতে পিষে মারল মেয়ে!

Lady Killed Her Mother's Lover By Car: মৃত্যুর এক মাস আগে এক যুবক এক বিবাহিত মহিলাকে ১৭০২ বার ফোন কল করেছিলেন। যার পরে ওই মহিলার ইনফ্লুয়েন্সার এর কাজ করা মেয়ে তাঁকে খুন করার পরিকল্পনা করে। যুবক ওই বিবাহিতা মহিলাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিলেন। কোর্টে হেয়ারিং এর সময় এই মামলার সঙ্গে জড়িত কিছু চমকে দেওয়ার মত ঘটনা সামনে এসেছে।

Advertisement
মায়ের প্রেমিককে গাড়ি দিয়ে পিষে মারলেন মেয়ে মায়ের প্রেমিককে গাড়ি দিয়ে পিষে মারলেন মেয়ে
হাইলাইটস
  • মায়ের প্রেমিককে গাড়ি দিয়ে পিষে মারলেন মেয়ে!

Lady Killed Her Mother's Lover By Car: মৃত্যুর এক মাস আগে এক যুবক এক বিবাহিত মহিলাকে ১৭০২ বার ফোন কল করেছিলেন। যার পরে ওই মহিলার ইনফ্লুয়েন্সার এর কাজ করা মেয়ে তাঁকে খুন করার পরিকল্পনা করে। যুবক ওই বিবাহিতা মহিলাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছিলেন। কোর্টে হেয়ারিং এর সময় এই মামলার সঙ্গে জড়িত কিছু চমকে দেওয়ার মত ঘটনা সামনে এসেছে।

আরও পড়ুনঃ সস্তায় কলকাতা থেকে ডুয়ার্সের বাড়তি বাস চালাচ্ছে NBSTC, কীভাবে বুকিং ?

এ বছর ১১ই ফেব্রুয়ারি ২১ বছর বয়সী সাকিব হোসেনের ইংল্যান্ডের লিসেস্টারশায়ারের a46 হাইওয়েতে অ্যাক্সিডেন্টে মৃত্যু হয়। মিররের খবর অনুযায়ী এক্সিডেন্টের সময় সাকিবের গাড়ি ১৬০ কিলোমিটার প্রতি ঘন্টায় গতিতে ছুটছিল। এই গাড়িটির কিছু লোক পিছু ধাওয়া করছিল বলে জানা গিয়েছে। এই অ্যাক্সিডেন্টে সাকিব এবং তার বন্ধু মোহাম্মদ হাসিম ইজাজউদ্দিনের মৃত্যু হয়ে যায়। সাকিবের পিছু ধাওয়া করছিল দুটি গাড়ি। কিন্তু সাকিব নিজের গাড়ি থামায়নি। এ বিষয়টিতে সাকিবের প্রেমিকা আনসিরিন বুখারি এবং তার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মেহেক বুখারি সমেত ৮ অভিযুক্তের নাম সামনে এসেছে। এ সমস্ত লোকেরা লিসেস্টারশায়ার ক্রাউন কোর্টে হিয়ারিং এর সময় সাকিবকে হত্যার অভিযোগ অস্বীকার করেছে।

বিচারক জানিয়েছেন যে, সাকিব, আনসারিন বুখারিকে ১১০০-র বেশি কল করেছিলেন। এই কল এর সময় ৫ সেকেন্ড বা তার কম বলে দেখা গিয়েছে। সেখানে বদলে, ৪৫ বছরের আনসারিনও ২০০ কল করেছিল। এই সমস্ত কলের কিছু কল খুব জোর তিন মিনিট পর্যন্ত ছিল হেয়ারিং এর সময়ে সামনে এসেছে সাকিব হোসেন এবং আনসারিন বুখারির সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মেয়ে মেহেক বুখারির মধ্যে তার মধ্যে ৭৮ বার কথা হয়েছে। ফোন ডেটা তে বিষয়টি খোলসা হয়।

পুলিশের তদন্তে ফোন ডেটা পাওয়া গিয়েছে, যেদিন সাকিবের অ্যাক্সিডেন্ট হয়, ওই দিন অভিযুক্তদের  লোকেশনও কাছাকাছি পাওয়া যায়। তিনটি গাড়ি (একটি সাকিবের এবং দুটি অভিযুক্তদের) অ্যাক্সিডেন্টের ১৫ মিনিট আগে একসঙ্গে ছিল।

Advertisement

আরও পড়ুনঃ সদয় শনি-মঙ্গল, ভাগ্যোদয় এই ৩ রাশির

কেন খুন হয়েছে সাকিব?

কোর্টে হেয়ারিং এর সময় সামনে এসেছে যে সাকিব আনসারিনের মধ্যে এফেয়ার ছিল। সাকিব আনসারিনের পর্ন ভিডিও করে তা, তার স্বামী এবং ছেলেকে পাঠানোর হুমকি দিচ্ছিলেন। এরপরে টিকটক ইনফ্লুয়েন্সার মেহেক, সাকিবকে চক্রান্ত করে খুন করেন। রিপোর্টে এটি দাবি করা হয়েছে যে সাকিব আনসারিনকে ব্ল্যাকমেইল করছিল।

 

Advertisement