scorecardresearch
 

Kacha Badam School Girl Dancing : কাঁচা বাদাম গানে খুদে পড়ুয়ার নাচের ভিডিও VIRAL

Kacha Badam School Girl Dancing: ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট মেয়েকে। সে স্কুল ইউনিফর্ম পরে রয়েছে। সে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রয়েছে বলে মনে হচ্ছে। সেখানে সে পারফর্ম করছে।

Advertisement
এই পড়ুয়ার নাচ ভাইরাল হয়েছে এই পড়ুয়ার নাচ ভাইরাল হয়েছে
হাইলাইটস
  • এখন পর্যন্ত আমরা কাঁচা বাদাম নাচের ভিডিওর অসংখ্য ভার্সনের সাক্ষী হয়েছি
  • সবাই বাংলার ভুবন বাদ্যকরের চিনাবাদাম বিক্রেতার গাওয়া এই বাংলা গানে মুগ্ধ
  • একটি ছোট স্কুলছাত্রীর কাঁচা বাদাম নাচের একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত

Kacha Badam School Girl Dancing: এখন পর্যন্ত আমরা কাঁচা বাদাম নাচের ভিডিওর অসংখ্য ভার্সনের সাক্ষী হয়েছি। বলিউডের সেলিব্রেটি থেকে শুরু করে ইফ্লিয়েন্সার- সবাই বাংলার ভুবন বাদ্যকরের চিনাবাদাম বিক্রেতার গাওয়া এই বাংলা গানে মুগ্ধ হয়েছে। এখন একটি ছোট স্কুলছাত্রীর কাঁচা বাদাম নাচের একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। তার নাচের স্টেপগুলো ঠিক আছে। ভিডিওটি শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট মেয়েকে। সে স্কুল ইউনিফর্ম পরে রয়েছে। সে একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রয়েছে বলে মনে হচ্ছে। সেখানে সে পারফর্ম করছে। একজন টুইটার ব্যবহারকারী যিনি প্রথম ভিডিওটি শেয়ার করেছেন লিখেছেন যে ভিডিওটি গুজরাটের। তবে শিশুটির পরিচয় জানা যায়নি। ছোট মেয়েটি কাঁচা বাদাম নাচতে নাচতে হাসছে।

এখানে ভিডিও দেখুন:

নারী ও শিশু উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর নেহা কাঁথারিয়া টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “প্রবণতা শুধুমাত্র শহরাঞ্চলের জন্য নয় .. এটি গ্রামেও গভীরে চলে গেছে .. ট্রেন্ডিং #কাঁচাবাদম এবং সুন্দরভাবে #হুকস্টেপ #গুজরাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রের, ছোট্ট মেয়েটির গান আরও সুন্দর।"

ইন্টারনেট এই ভিডিওর প্রেমে পড়েছে। কিছু ব্যবহারকারী ছোট মেয়েটির নাচের দক্ষতার প্রশংসা করেছেন। অন্যরা কমেন্ট সেকশনে শিশুদের আরও সুন্দর ভিডিও শেয়ার করেছেন।

Advertisement

নীচের কিছু মন্তব্য পড়ুন:

এই ট্রেন্ডিং গানের গায়ক ভুবন বাদ্যকর দিন কয়েক আগে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পারফর্ম করেছেন। একটি ব্লিঞ্জি জ্যাকেট, টি-শার্ট এবং জিন্স পরে বাদ্যকর তার ভাইরাল হিট দিয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছিলেন। 

মানুষজন তাঁকে দেখে উল্লাসে ফেটে পড়ছিলেন। কারণ তিনি একেবারে তন্ময় হয়ে, মন থেকে কাঁচা বাদাম গেয়েছিলেন।

আরও পড়ুন: উপাচার্যকে কটূক্তি, মিউজিক থেরাপি নিয়ে গুচ্ছ বিধিনিষেধ বিশ্বভারতীর

আরও পড়ুন: 'নিরুদ্দেশ' বিরিয়ানির হাঁড়ি, খুঁজতে গিয়ে 'কিডন্যাপ' যুবক!

 

Advertisement