scorecardresearch
 

সচিনের জীবনে নতুন অতিথি, ফার্মহাউসে কার সঙ্গে সময় কাটাচ্ছেন মাস্টারব্লাস্টার ?

সচিনের জীবনে নতুন অতিথি! কার সঙ্গে সময় কাটাচ্ছেন সচিন তেন্ডুলকর ? আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রানের মালিকের সেই ছবি প্রকাশ্য়ে আসতেই বিস্ময়ে হতবাক গোটা দুনিয়া।

Advertisement
সচিনের হৃদয়ে স্পাইক সচিনের হৃদয়ে স্পাইক
হাইলাইটস
  • সচিনের জীবনে নতুন অতিথি ছোট্ট কুকুরছানা
  • ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন দুজনে
  • তাঁর সঙ্গেই থাকবেন সচিন, সাফ জবাব

ইনস্টাগ্রামে ছবি পোস্ট

ভারতীয় ক্রিকেটের গর্ব সচিন টেন্ডুলকার ইন্সটাগ্রামে নতুন ছবি প্রকাশ করতেই তা বিশ্বজুড়ে ভাইরাল। তাঁর জীবনে এসেছে নতুন অতিথি। কে সে, জানতে সকলের নজর এখন ছোটেবাবুর দিকে।

সচিনের অতিথি নতুন পোষ্য

সচিনের ফার্ম হাউসের নতুন পোষ্যই তাঁর নতুন অতিথি। খুদে অতিথিও বটে। তাঁর সঙ্গে খুনসুটির ছবি পোস্ট করেছেন সচিন নিজেই। তার নাম রাখা হয়েছে স্পাইক। এখনও পর্যন্ত যদি সেই ছবি আপনার দেখা না হয়ে থাকে তাহলে মিস করবেন না। ইনস্টাগ্রামে সরাসরি চলে যান সচিন টেন্ডুলকারের পেজে। এই প্রতিবেদনের নীচেই রয়েছে লিঙ্ক। 

ভিডিও ক্লিপে বিস্তারিত বর্ণনা

সচিন ভিডিও ক্লিপ পোস্ট করে নীচে লিখে লিখেছেন স্পাইকের সঙ্গে প্রথম দেখা। তিনি লেখেন "জব উই মেট স্পাইক।" ইনস্টাগ্রাম স্টোরিতে সচিন লিখেছেন বন্ধুরা তোমরা কি জানো কীভাবে স্পাইক এর সঙ্গে আমার দেখা হলো ! সেইসঙ্গে সচিন একটা ছোট্ট ভিডিও ক্লিপ পোস্ট করে দিয়েছেন। 

মা হারা শাবক স্পাইক

সচিন এতটাই উত্তেজিত, গোটা ঘটনাটা বর্ণনাও করেছেন। তিনি বলেন, আমার খামারবাড়ির রক্ষণাবেক্ষণের দায়িত্বে যিনি রয়েছেন, তাঁর বাচ্চারা বাজারে গিয়েছিল। সেখানে তারা এই ছোট্ট কুকুরছানাটি পায়। সেখানে ওই বাচ্চারা গিয়ে জানতে পারে যে স্পাইক তার মাকে হারিয়েছে। তাই তারা অত্যন্ত দয়া পরবশ হয়ে স্পাইককে সঙ্গে করে বাড়িতে নিয়ে আসে।

খামারবাড়ির স্থায়ী বাসিন্দা ছোট্ট স্পাইক

যখন আমি স্পাইককে দেখলাম, আমি জানিয়ে দিয়েছি স্পাইক এখন এখান থেকে কোথাও যাবে না। আমাদের সঙ্গে আমাদের ফার্ম হাউসেই থাকবে স্পাইক। স্পাইক কিন্তু কোনও বিদেশি ব্রিড নয়। সচিন হিন্দিতে লিখেছেন, "আপনা দেশি ইন্ডিয়ান ডগ হ্যায়"। মানে সোজা বাংলায় বললে নেড়ি কুকুর। সচিনের হাতে পড়ে নেড়ি কুকুরের জাত ফিরেছে। ইনস্টাগ্রামে হাজার হাজার লাইক, শেয়ার। বহু মানষের চেয়েও স্বপ্নের উত্থান ওই ভবঘুরে সারমেয় শাবকটির।

Advertisement

হৃদয় বদল সচিন-স্পাইকের

পাশাপাশি সচিন জানিয়ে দিয়েছে, ভুলে যাবেন না, স্পাইক খুব কিউট এবং খুব সুন্দর ভাবে বেড়ে উঠছে। তার এখন শুধু দরকার আশ্রয়, ভালোবাসা এবং যত্ন। শেষ করার আগে সচিন আবার জানিয়ে দিয়েছেন, স্পাইক আমাদের হৃদয় জিতে নিয়েছে। সে আমাদের জীবন বদলে দিয়েছে। ওই শর্ট ক্লিপ এ স্পাইককে দেখা যাচ্ছে সচিনের সঙ্গে খেলতে এবং ফার্ম হাউসে চারিদিকে দৌড়দৌড়ি করতে। এটা পরিষ্কার সচিনের মতোই স্পাইক-ও প্রত্যেক মুহূর্ত নিজেও উপভোগ করছে। আর স্পাইকের প্রতি শচীনের ভালোবাসায় নেটিজেনদের ভালোবাসা আরও একবার জিতে নিয়েছেন ভারতীয় ক্রিকেটের লিটস মাস্টার।

 

 

Advertisement