Advertisement

Sreemoyee: "চল্লিশোর্ধদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে?" কটাক্ষ নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন শ্রীময়ীর রোহিত সেন

বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে শ্রীময়ী, রোহিত সেন, জুন আন্টিরা। যার ফলস্বরূপ জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী' (Sreemoyee) পেরলো ৭০০ পর্ব। বিশেষ দিন উপলক্ষে নিজের ভাল লাগা, অভিমান সোশ্যাল মিডিয়ায় উগড়ে দিলেন সকলের প্রিয় রোহিত সেন ওরফে অভিনেতা টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury)। 

পর্দার রোহিত ও শ্রীময়ী (ইন্দ্রাণী হালদার ও টোটা রায় চৌধুরী)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2021,
  • अपडेटेड 10:17 PM IST
  • ৭০০ পর্ব পেরলো জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী'।
  • দেশের মোট ৬টি ভাষায় তৈরি হয়েছে 'শ্রীময়ী'-র রিমেক।
  • সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগড়ে দিলেন টোটা রায় চৌধুরী। 

ছোট পর্দার ধারাবাহিকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাঁদের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে শ্রীময়ী, রোহিত সেন, জুন আন্টিরা। যার ফলস্বরূপ জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী' (Sreemoyee) পেরলো ৭০০ পর্ব। প্রাইম টাইমের এই সিরিয়ালের প্রায় দু'বছর পরেও টিআরপি কম -বেশী হলেও বেশিরভাগ সপ্তাহে প্রথম ছয়ে থাকে এই মেগা

 মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের হয়ে উঠেছে 'শ্রীময়ী'। উল্টে বর্তমানে দেশের মোট ৬টি ভাষায় তৈরি হয়েছে 'শ্রীময়ী'-র রিমেক। মাঝে ধারাবাহিক শেষ হয়ে যাবে বলেও শোনা যায়। কিন্তু না! এক্ষুনি শেষ হচ্ছে না এই ধারাবাহিক। আসলে এই গল্প তো অনেকেরই চেনা। দেখে মনে হয়, সত্যিই এরকমটাতো আমার, অমুক কিংবা তমুকের গল্প। আর ঠিক এই ভাবনা থেকেই এই গল্প গেঁথেছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)। বিশেষ দিন উপলক্ষে নিজের ভাল লাগা, অভিমান, ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় উগড়ে দিলেন সকলের প্রিয় রোহিত সেন ওরফে অভিনেতা টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury)। 

আরও পড়ুন: 'শ্রীময়ী'-র হিন্দি ভার্সন 'অনুপমা'! ইন্দ্রাণীর মতো হিট রূপালীও 

অভিনেতা তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন, "আপনাদের আশীর্বাদে, ভালোবাসায় ও পৃষ্ঠপোষকতায় আজ আপনাদের প্রিয় #শ্রীময়ী ৭০০ এপিসোডে পা দিল। জানেন, যখন শুরু হয়েছিল তখন অনেক বিজ্ঞ ব্যক্তি তাচ্ছিল্যের হাসি হেসে বক্রোক্তি করেছিলেন যে চল্লিশোর্ধ কুশীলবদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে ভেবেছে? আজ ভারতের ছ' টি ভাষায় #শ্রীময়ী রিমেক করা হয়েছে এবং প্রত্যেকটি ভাষায়, কোনো না কোনো সময় দীর্ঘদিন ধরে প্রথম স্থান দখল করেছিল বা করে আছে! হিন্দি রিমেক #অনুপমা এখন ভারতের এক নম্বর সিরিয়াল। ইদানীং যে বিভিন্ন আঞ্চলিক ভাষায় বা বিভিন্ন চ্যানেলে চল্লিশোর্ধ বা পঞ্চাশোর্ধ কলাকুশলীদের প্রধান চরিত্রে মনোনীত করে বহু সিরিয়াল নির্মিত হচ্ছে তা কিন্তু #শ্রীময়ীর পরেই। আর এই পুরো বিষয়টা যে এক বঙ্গতনয়ার মস্তিষ্কপ্রসূত সেটা ভাবলেই অসম্ভব গর্ববোধ করি।"

Advertisement

আরও পড়ুন: 'ম্যাকবেথ'-এর ছোঁয়া এবার রাজর্ষির 'মায়া'-য়! রইল ছবির Exclusive সিক্রেট 

'শ্রীময়ী'-র গল্প লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায়। সেই সঙ্গে ধারাবাহিকের যৌথ প্রযোজক তিনি ও পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়। তাঁদের ধন্যবাদ জানিয়ে টোটা লিখেছেন, "অভিনন্দন #শ্রীময়ী র স্রষ্টা ও লেখিকা শ্রীমতী লীনা গঙ্গোপাধ্যায়। আপনার বিশ্বাস ও প্রত্যয় এক নতুন ধারার জন্ম দিয়েছে। এবং অশেষ ধন্যবাদ আপনাকে, #রোহিতসেন এর জন্য। দর্শকদের এত ভালোবাসা, জীবনে খুব কমই পেয়েছি। ধন্যবাদ স্টার জলসা। ধন্যবাদ শৈবাল'দা ও ম্যাজিক মোমেন্টস-র সবাইকে। ধন্যবাদ ও ভালোবাসা জানাই #শ্রীময়ী র সমস্ত কুশীলবদের ও কলাকুশলীদের। ধন্যবাদ ও ভালোবাসা জানাই তাঁকে, যিনি এই সিরিয়ালের প্রাণ; আপনার, আমার, সকলের #শ্রীময়ী, ইন্দ্রানী হালদার কে। আর আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই আপনাদের, যাঁরা দিনের পর দিন আমাদের সহযাত্রী হয়ে পথ চলতে সাহায্য করেছেন।" 

 

 

আরও পড়ুন: ফের সেরার সেরা 'মিঠাই'! বিপুল পরিবর্তন বাকি মেগাগুলির রেটিংয়ে 

টেলিভিশন দর্শকদের মধ্যে অনেক মেয়েদের স্বপ্ন রোহিত সেনের মতো একজন সঙ্গী পাওয়ার। এর আগে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি, কিন্তু এত রাতারাতি ফেম আমি এর আগে কখনই পাইনি। স্ক্রিপ্ট পড়ার সময় আমি প্রতিটা শব্দ অনুভব করার চেষ্টা করি।" আরও একটি মজার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন টোটা। এই চরিত্রে অভিনয় করার পরই দুটো বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। 

আরও পড়ুন:  'বোনুয়া'কে প্রকাশ্যে শুভেচ্ছা! সাক্ষী থাকল নেটপাড়া 

তবে এই মুহূর্তে 'শ্রীময়ী' -তে চলছে টানটান উত্তেজনা। একদিকে মারণরোগে আক্রান্ত রোহিত। অন্যদিকে তাঁকে বিয়ে করার কথা ভাবছেন শ্রীময়ী। এত বাধা পেরিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে তাঁর শেষ জীবনটা একসঙ্গে কাটাতে চান তিনি। এবার প্রশ্ন তাহলে কি শেষমেশ মিল হবে রোহিত -শ্রীময়ীর? সুস্থ হয়ে উঠবেন রোহিত? জুন আন্টি ও অনিন্দ্যর কি হবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement