Advertisement

Sreemoyee: শ্রীময়ী এখন রত্না, জুন আন্টি বৈশাখী! নেটপাড়ায় Meme-এর ছড়াছড়ি

মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের হয়ে উঠেছে 'শ্রীময়ী' (Sreemoyee)। নেটপাড়ায় সম্প্রতি ঘুরছে কিছু নতুন মিম। তবে এবার ট্রোলিং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee), তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) ও বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baisakhi Banerjee) নিয়ে। 

'শ্রীময়ী'-র জায়গায় রত্না চট্টোপাধ্যায়কে বসিয়েছেন নেটাগরিকরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 May 2021,
  • अपडेटेड 7:24 AM IST
  • নেটপাড়ায় সম্প্রতি ঘুরছে কিছু নতুন মিম।
  • ফের মিম শেয়ার 'শ্রীময়ী' ধারাবাহিক নিয়ে।
  • তবে এবার ট্রোলিংয়ের স্বীকার শোভন-রত্না-বৈশাখী।

ছোট পর্দার ধারাবিহকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাঁদের বাড়ি কিং একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন শ্রীময়ী, অনিন্দ্য, রোহিন সেন, জুন আন্টিরা। মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের হয়ে উঠেছে 'শ্রীময়ী' (Sreemoyee)। নেটপাড়ায় সম্প্রতি ঘুরছে কিছু নতুন মিম। তবে এবার ট্রোলিং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee), তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) ও বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baisakhi Banerjee) নিয়ে। 

গত সোমবার নারদ মামলায় (Narada Sting) শোভন চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর ফের সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে বৈশাখী, শোভন ও রত্নাকে নিয়ে। সেদিনই  নিজাম প্যালেসে পৌঁছেছিলেন বেহালা পূর্বের বর্তমান বিধায়ক রত্না চট্টোপাধ্যায়। এদিকে আবার রাতে সংশোধনাগারে ঢুকতে দেওয়ার দাবি জানান বৈশাখী। তিনি কেঁদে অনুরোধ করেন, "ওকে ওষুধটুকু খেতে দিন..." এই নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে নানা কথা।

আরও পড়ুন: ৬০০ পর্ব পেরলো 'শ্রীময়ী'! আড্ডায় উঠে এল নানা মজার কথা 

কোনও নেটাগরিক লিখেছেন, "বউ উকিল নিয়ে ঘুরছেন, প্রেমিকা ওষুধ নিয়ে ঘুরছেন জীবনে আর কি চাই শোভনদা?" কেউ আবার লিখেছেন, "খারাপ সময় বউ পাশে থাকেন, প্রেমিকা নয়!" তবে নেটিজেনদের একাংশ আবার বৈশাখী, শোভন ও রত্নার তুলনা টেনেছেন 'শ্রীময়ী ধারাবাহিকের সঙ্গে। 

যেখানে শোভন চট্টোপাধ্যায়কে অনিন্দ্য, রত্না চট্টোপাধ্যায়কে শ্রীময়ী এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে জুন আন্টি বলে আখ্যা দেওয়া হয়েছে নেটপাড়ায়। অর্থাৎ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অনেকেই বৈশাখীকে এই মুহূর্তে 'ভিলেন' বলে কটাক্ষ করছেন। 

আরও পড়ুন: 'জেল খেটে' ফিরলেন 'জুন আন্টি' TRP ফেরানোই কারণ? 

Advertisement

প্রসঙ্গত, প্রাইম টাইমের সিরিয়াল 'শ্রীময়ী' সম্প্রচার শুরু হওয়ার প্রায় দু'বছর পরেও টিআরপি কমেনি, উল্টে বেড়েছে। ধারাবাহিকের গল্প অনুযায়ী স্বামী অনিন্দ্যর সঙ্গে বিচ্ছেদের পরেও তাঁর যে কোনও বিপদে ছুটে আসতে পিছপা হননি শ্রীময়ী। এদিকে তাঁদের জীবনে বারবার ফিরে এসেছেন জুন। কিছুদিন আগেই এই ধারাবাহিক পেরলো ৬০০ পর্ব। কিছুদিনের জন্য জুনকে না দেখা গেলেও ফিরে এসেছেন তিনি। সিরিয়ালে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার, অনিন্দ্যর চরিত্রে দেখা যাচ্ছে সুদীপ মুখোপাধ্যায়কে এবং জুন আন্টির ভূমিকায় সকলের নজর কাড়ছেন ঊষশী চক্রবর্তী।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement