Advertisement

লাইফস্টাইল

রেস্তোরাঁয় অর্ডার করা কফিই বলবে আপনার চরিত্র, পরীক্ষা করে দেখতে পারেন

Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 24 Mar 2022,
  • Updated 11:17 PM IST
  • 1/6

অনেকের চায়ের চেয়ে কফিই প্রিয়। ক্লান্ত দিনের শেষে এক কাপ কফি সারাদিনের ক্লান্তি দূর করে দেওয়ার জন্য যথেষ্ট। কিন্তু, আপনি কি জানেন যে আপনার কফি অর্ডার করা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে। হ্যাঁ, আপনি ঠিক পড়ছেন। ড্যারেন স্ট্যান্টন, একজন মানব আচরণ বিশেষজ্ঞ, প্রাক্তন পুলিশ অফিসার, গোয়েন্দা এবং মনোবিজ্ঞানী, দাবি করেছেন যে প্রতিটি কফি অর্ডারের পিছনে একটি লুকানো অর্থ থাকে। জানেন কী বলে কফি অর্ডার?

কালো কফি

ড্যারেনের মতে, একজন ব্যক্তি, যে একটি কালো কফি অর্ডার করে হয়, সে অনেক বেশি ফোকাসড এবং চালিত হয়। যাই হোক, একজন কালো কফি পানকারীর উচ্চাকাঙ্ক্ষা তাদের স্বয়ংসম্পূর্ণ এবং ক্ষমতায়িত হতে চালিত করতে পারে। তাদেরও একটা সীমারেখায় স্বার্থপর মানসিকতা আছে।

 

  • 2/6

ল্যাটে

আপনি যদি একটি ভাল কাপ ল্যাটের প্রেমিক হন তবে ড্যারেন অনুসারে আপনি একজন অলস ব্যক্তি হতে পারেন। আপনি খুব বেশি ঝুঁকি নিতে পছন্দ করেন না এবং আপনি মৃদু স্বভাবের, সম্মত এবং প্রবাহের সাথে যেতে খুশি।

 

  • 3/6

ক্যাপুচিনো

যারা ক্যাপুচিনো পছন্দ করেন, ড্যারেন বলেছেন যে তারা দুঃসাহসিক এবং জীবনে মজা করতে পছন্দ করেন। সংশ্লিষ্ট লোকেরা অজানা অঞ্চলটি অন্বেষণ করতে ভয় পায় না এবং তাই তারা খোলা মনের এবং সর্বদা নতুন কিছু চেষ্টা করার জন্য প্রস্তুত।

 

  • 4/6

এসপ্রেসো

ড্যারেনের মতে, যে কেউ কফি শপে গিয়ে এসপ্রেসো অর্ডার করে। সে একজন সোজাসাপ্টা ব্যক্তি। তারা চরিত্রে শক্তিশালী, দুঃসাহসিক এবং শক্তিশালীও।

 

  • 5/6

মোচা

চকোলেটের সঙ্গে মিশ্রিত কফি আপনাকে মোচা হিসেবে স্বাদ দেয়। এবং ড্যারেনের মতে, মোচাপ্রেমীরা খুব বহির্মুখী, বহির্মুখী, সাবলীল এবং সম্ভাব্যভাবে বেশ জোরে। তাদের বন্ধুরা সম্ভবত তাদের একটি পার্টির জীবন বলে।

  • 6/6

ফ্ল্যাট সাদা

ড্যারেন বলেছেন যে যারা ফ্ল্যাট সাদা পান করেন তারা মোচা পানকারীদের সম্পূর্ণ বিপরীত। "ফ্ল্যাট সাদা একটি অনেক শক্তিশালী কফি এবং একটি আরো অর্জিত স্বাদ. যারা ফ্ল্যাট সাদা অর্ডার দেয় তারা সম্ভবত একাকী হতে পারে। তারা যাই হোক না কেন তাদের মতামতের পক্ষে দাঁড়াবে এবং বিশেষ করে স্পাইকি বিষয়গুলিতে স্পষ্ট মতামত থাকবে,” তিনি যোগ করেছেন।

সিরাপ

আপনি যদি সেই ব্যক্তিদের মধ্যে থাকেন যারা আপনার কফিতে বিভিন্ন স্বাদ নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন, তাহলে আপনি সম্ভবত বিশ্বস্ত এবং সৃজনশীল হতে পারেন। আপনি জিনিসগুলি পরিবর্তন করতে পছন্দ করেন এবং ড্যারেনের মতে নতুন স্বাদ নিয়ে পরীক্ষা করতে পেরে খুশি ৷

Advertisement
Advertisement