Advertisement

লাইফস্টাইল

Increase Sexual Ability: মিলনের স্থায়িত্ব বাড়বে তিনগুণ, রোজ রাত্রে খেতে হবে মাত্র ২ চামচ...

Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Oct 2021,
  • Updated 6:06 PM IST
  • 1/7

নিজের যৌন জীবনে সমস্যা আজকাল প্রায়ই প্রতি দুই জন পুরুষের মধ্যে এক জনের দেখা যায়। এর কারণ হিসেবে বিজ্ঞানীরা বর্তমান যুগের  লাইফস্টাইলকেই অনেকাংশে দায়ী করেন। আজকের দিনের ফাস্ট লাইফ, সারাদিনের কাজের স্ট্রেস, অত্যাধিক মানসিক চাপের ফলেই কমে যাচ্ছে জীবনের উত্তেজনা। আর এই উত্তেজনা বাড়াতেই অনেকে অনেকরকম ওষুধ ব্যবহার করেন। তার মধ্যে একটি বহুল ব্যবহৃত ওষুধ হলো ভায়াগ্রা। 
 

  • 2/7

গবেষকরা বলছেন, যৌন মিলনের স্থায়িত্ব বাড়াতে যে সমস্ত পন্থার সাহায্য নেন পুরুষরা, তার মধ্যে অন্যতম হল ভায়াগ্রার ব্যবহার। এই ওষুধের মধ্যে থাকে সিট্রুলিন, লাইকোপেনের মতো পদার্থ। যা পুরুষদের যৌন ক্ষমতা বাড়াতে সাহায্য করে। আর সেই জাদুতেই দীর্ঘক্ষণ সঙ্গিনীর সঙ্গে রতিক্রিয়ায় মত্ত থাকেন পুরুষরা। 
 

  • 3/7

তবে একথাও ঠিক যে কোনও কোনও ভায়াগ্রার সাইড এফেক্ট বা পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে মারাত্মক। এর ব্যবহারে জীবনে নেমে আসতে পারে চরম বিপদ। তবে একথা হয়তো অনেকেই জানেন না,  ঘরোয়া উপায়েই এড়ানো যায় ভায়াগ্রার এই পার্শ্বপ্রতিক্রিয়া। অর্থাত্‍, ঘরোয়া সরঞ্জাম দিয়েই চটজলদি বানিয়ে ফেলা যায় হোমমেড ভায়াগ্রা। যা কোনও ভাবেই শরীরে কোনও কুপ্রভাব ফেলবে না।
 

  • 4/7

 আমাদের চোখের সামনেই এমন দুটি ফল রয়েছে, যা ভায়াগ্রার বিকল্প হতে পারে। প্রথমটি ফলটি হল তরমুজ এবং দ্বিতীয়টি ফল পাতি লেবু।
 

  • 5/7

 কীভাবে ঘরে বসেই এই ভায়াগ্রা তৈরি করা যাবে?

এক্ষেত্রে প্রথমে ছোট ছোট করে তরমুজ কেটে নিতে হবে। তারপর সেটিকে মিক্সার বা জুসারের মিশিয়ে নিতে হবে। তরমুজের খানিকটা সাদা অংশও ওই মিশ্রণে যোগ করতে হবে। এরপর ওই তরমুজের জুস একটি পাত্রে ঢেলে তাকে ফোটাতে হবে। এরপর ওই মিশ্রণে একটা গোটা পাতিলেবুর রস মেশাতে হবে। এবং নজরে রাখতে হবে যেন মিশ্রণটি পুড়ে না যায়। যতক্ষণ না মিশ্রণটি ঘন হয়ে যাচ্ছে ততক্ষণ নাড়িয়ে যেতে হবে। এবার ওভেন থেকে সরিয়ে মিশ্রণটিকে ঠান্ডা হতে দিতে হবে। এবং সম্পূর্ণ ঠান্ডা হলে সেটিকে ছেঁকে নিতে হবে। একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিতে হবে।

  • 6/7

 প্রত্যেকদিন সকালে ঘুম থেকে উঠে খালি পেটে এবং রাতে খাবার আগে দু'চামচ করে খেতে হবে। ওজন বেশি হলে ৩ থেকে ৪ চামচও খেতে হতে পারে। বিশেষজ্ঞরা বলছেন, একসপ্তাহের মধ্যেই হাতেনাতে এর ফল পাওয়া যাবে। এবং মিশ্রণটি সমস্ত বয়সের জন্যই খুবই কার্যকরী ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন। মিশ্রণে কোনও ভাবেই যেন নুন, চিনি মেশান না হয়। তাতে এর উপযোগিতা হারিয়ে যেতে পারে, বলছেন  বিশেষজ্ঞরা।

  • 7/7

যারা যৌন মিলনে সক্ষম এবং যারা অতটাও সক্ষম নন তাদের উভয়ের জন্যই  ভীষণ উপকারি এই দুই ফল। এই ফলের অন্দরেই লুকিয়ে রয়েছে সুস্থ যৌনতার চাবিকাঠি। বলা হয় যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে জুড়ি মেলা ভার তরমুজের। আর তার সঙ্গী পাতিলেবু।  তবে বিশেষজ্ঞদের দাবি, এই মিশ্রণ  যদি নিয়ম করে খাওয়া যায়, তাহলে হাতেনাতে ফল পাবেন। তাহলে আর দেরি কিসের। সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে একবার ট্রাই করেই দেখুন।
 

Advertisement
Advertisement