Advertisement

খেলা

উর্বশী রাউতেলাকে ব্লক করেছিলেন ঋষভ পান্থ, জবাবে যা বললেন অভিনেত্রী...

Aajtak Bangla
  • 02 Apr 2021,
  • Updated 4:31 PM IST
  • 1/6

একটা সময় শোনা যাচ্ছিল ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্থের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেম নাকি একেবারে জমে ক্ষীর হয়ে গেছে। তবে এই দুই তারকা কখনও নিজেদের মুখে এই প্রেমের কথা স্বীকার করেননি।

  • 2/6

২০১৯ সালে এই দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছিল। এরপর থেকেই এই দুজনের মধ্যে একটা সম্পর্কের সমীকরণ গড়ে তোলা হয়েছিল। সেটা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরালও হয়। তারপর খবর চাউর হয় যে দুজনে আলাদা হয়ে গেছেন এবং ঋষভ তাঁর হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দিয়েছেন।

  • 3/6

আরও একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন উর্বশী। আসলে, এই বলিউড অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন। সেইসময়েই তাঁর একজন ফ্যান ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে প্রশ্ন করতে শুরু করেন।

  • 4/6

তাঁর এক ফ্যান জিজ্ঞাসা করেন যে উর্বশীর সবথেকে পছন্দের ক্রিকেটার কে? জবাবে ২৭ বছর বয়সি এই অভিনেত্রী সরাসরি কোনও উত্তর দেন না। তিনি জানান যে ক্রিকেট খুব একটা দেখেন না। সেইসঙ্গে তিনি কোনও ক্রিকেটারকেও সেইভাবে চেনেন না। তিনি এও যোগ করেছেন যে তাঁর হৃদয়ে সচিন এবং বিরাট স্যারের জন্য অনেকখানি জায়গা রয়েছে।

  • 5/6

উর্বশীকে ঋষভ পান্থ করেছিলেন ব্লক

২০১৯ সালে কেরিয়ারের খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে এগোচ্ছিলেন ঋষভ পান্থ। তাঁর এই খারাপ ফর্মের কারণেই শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় তথা অন্তিম টি-২০ ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের চূড়ান্ত একাদশে তাঁর জায়গা হয়নি। এই ব্যাপারটা নিয়ে তিনি যথেষ্ট দুশ্চিন্তার মধ্যে ছিলেন। আর এই দুশ্চিন্তার ফলশ্রুতি হিসেবেই তিনি হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দেন।

  • 6/6

বর্তমানে ঋষভ পান্থ ভারতের একজন তারকা ক্রিকেটার। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছেন। টেস্টে শানদার পারফরম্যান্স করার পর টি-২০ এবং একদিনের দলেও তিনি প্রত্যাবর্তন করেছেন। ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্সের পুরস্কারও পেয়েছেন পান্থ। আসন্ন আইপিএল টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালসকে তিনি এবার নেতৃত্ব দেবেন। চোটের কারণে এবার শ্রেয়স আইয়ার দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিতে পারবেন না।

Advertisement
Advertisement