Advertisement

ভাইরাল

সার্জারি করে অভিনেত্রী থেকে অভিনেতা, Six Pack-এর ছবি দিতেই ভাইরাল

Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Aug 2021,
  • Updated 3:39 PM IST
  • 1/8

ক্রিস্টোফার নোলানের (Christopher Nolan) মতো একজন অভিজ্ঞ পরিচালকের সঙ্গে সুপারহিট ফিল্ম ইনসেপশনে (Inception) কাজ করা অভিনেত্রী এলেন পেজ (Ellen Page) ট্রান্সজেন্ডার সার্জারি  (Transgender surgery) করানোর পর নিজের লিঙ্গ পাল্টে পুরুষ হয়ে উঠেছেন। তিনি এখন ইলিয়ট পেজ  (Elliot Page) নামে পরিচিত। অল্ট এখন তার ফিটনেসে অনেক বেশি মনোযোগ দিচ্ছেন  এবং সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম সিক্স প্যাক অ্যাবসের  ছবি শেয়ার করেছেন।
 

  • 2/8

৩৪  বছরের ইলিয়টের প্রেম জীবন এবং ব্যক্তিগত লাইফ  খুব আকর্ষণীয়। ট্রান্সজেন্ডার হওয়ার কথা স্বীকার করার আগে, অল্ট বলেছিলেন যে তিনি সমকামী এবং তিনি ২০১৮  সালে এমা পোর্টনারকে বিয়ে করেছিলেন। এর পর, ২০২০ সালের মে মাসে, তাদের বিচ্ছেদের খবর আসে। ২০২০ সালের ডিসেম্বরে পেজ ইনস্টাগ্রামে ঘোষণা করেছিল যে তিনি ট্রান্সজেন্ডার।

  • 3/8

 পেজের এই সোশ্যাল মিডিয়া পোস্ট সমর্থন করেছিলেন এমা। তিনি বলেছিলেন যে ট্রান্সজেন্ডার  এবং এলজিবিটি  সম্প্রদায়ের লোকদের সম্মান করা উচিত এবং এমন ব্যক্তিত্বরা  বিশ্বের কাছে উপহার। যদিও এই সমর্থনের কয়েকদিন পর  পেজ এবং এমা ২০২১ সালের জানুয়ারিতে  হলিউডের এক  রিপোর্টারকে বলেছিলেন যে তাদের বিবাহ বিচ্ছেদ হচ্ছে।
 

  • 4/8

দু'জনেই বলেছিলেন যে তারা এখনও ভাল বন্ধু এবং তাই থাকবেন। তবে, ব্যক্তিগত জীবনে উত্থান -পতন দেখার পরেও, অল্ট পেজ তার ক্যারিয়ার সম্পর্কে খুব ইতিবাচক এবং এখন তিনি একজন অভিনেতা হিসাবে তার ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে যেতে চান। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, আমি এখন আমার শরীর নিয়ে সম্পূর্ণ খুশি।

  • 5/8

পেজ আরও বলেন যে আমি এখন অভিনয় নিয়ে খুব উত্তেজিত। যদিও গত কয়েক বছর আমার জন্য চ্যালেঞ্জিং এবং অসুবিধায় পূর্ণ ছিল, কিন্তু এখন আমি ভিতর থেকে খুব ইতিবাচক অনুভব করতে পারছি । তাই আমি বাইরের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছি।
 

  • 6/8

পেজ বর্তমানে নেটফ্লিক্সের হিট সুপারহিরো শো  দ্য আমব্রেলা একাডেমির তৃতীয় সিজিনের কাজ করছেন। তার ট্রান্সজেন্ডার সার্জারির পর তাকে প্রথমবার অভিনেতা হিসেবে দেখা যাবে। টাইম ম্যাগাজিনের সাথে কথোপকথনে পেজ বলেছিলেন যে তিনি জানতেন যে কিছু লোক তার সিদ্ধান্তকে সমর্থন করবে। আবার  তাকে কিছু লোকের কাছ থেকে ট্রান্সফোবিয়া এবং ঘৃণার মুখোমুখি হতে হবে।

  • 7/8

পেজ আরও বলেন যে ,  কিন্তু আমি জানতাম না যে এটি সারা বিশ্বে এত বড় খবর হয়ে উঠবে। প্রসঙ্গত নিজেকে ট্রান্সজেন্ডার ঘোষণার পর , তিনি ২০  টিরও বেশি দেশে ট্রেন্ডিং হতে শুরু করেছিলেন এবং তার ইনস্টাগ্রামে একদিনে ৪  লক্ষ ফলোয়ার  বৃদ্ধি পেয়েছিল। বর্তমানে তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ট্রান্সজেন্ডার  অভিনেতা হিসেবে গণ্য।

  • 8/8

ওপেরা উইনফ্রেকে দেওয়া একটি সাক্ষাৎকারে, অল্ট বলেছিলেন যে তার একটি স্বাভাবিক শৈশব ছিল, কিন্তু যখন তিনি তার কিশোর বয়সে দেহে পরিবর্তন দেখতে পান তখন  খুব অস্বস্তিকর হয়ে পড়ে। সেই সময়ে, অল্ট টমবয়ের মত জীবনযাপন করতেন, কিন্তু হলিউডে তার ক্যারিয়ার যেমন ফুলে ফেঁপে উঠছিল, ব্যক্তিগত জীবনে সে আরো বেশি সমস্যায় পড়ছিলেন, তাই তিনি বহু বছর পর অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন।

Advertisement
Advertisement