scorecardresearch
 

Lara Dutta: এ বছরেই বিয়ে করবেন রণবীর-আলিয়া, বিশ্বাস লারা দত্ত-র

লারাকে জিজ্ঞেস করা হয়েছিল বলিউডের তারকাদের নিয়ে যা গুজব রটে তার মধ্যে কী কী সত্যি হতে পারে। সেই প্রশ্নের পাল্টা জবাবে এহেন মন্তব্য করেন তিনি। যদিও প্রথমে এ প্রসঙ্গে লারা জানিয়েছিলেন যে তিনি যেহেতু 'নয়া প্রজন্মের' অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় পড়েন না, তাই তাঁর পক্ষে বলা একটু মুশকিল যে এই প্রজন্মের কোন বলি-তারকারা সম্পর্কে রয়েছেন।

Advertisement
আলিয়া - রণবীর আলিয়া - রণবীর
হাইলাইটস
  • এখন ইন্ডাস্ট্রিতে নতুন জেনারেশনের কারা ডেট করছেন সত্যিই জানি না।
  • আমার মনে হয় রণবীর এবং আলিয়া এ বছরই বিয়ে করে ফেলবে
  • বলেন অভিনেত্রী লারা দত্ত

কবে বিয়ে করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)? দুই বলি-তারকার অনুরাগীদের পাশাপাশি এই প্রশ্ন ঘুরে ফিরে বেড়াচ্ছে বলিপাড়ার অলি-গলিতে। এবার এই বিষয়ে মুখ খুললেন লারা দত্ত (Lara Dutta)। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই বলি-অভিনেত্রী একপ্রকার সিলমোহর দিয়েই দিলেন যে চলতি বছরেই হয়তো চারহাত এক হতে পারে রণবীর-আলিয়ার! আলিয়া ভাট এবং রণবীর কাপুর নিজেদের সম্পর্ক নিয়ে বিন্দুমাত্র লুকোচুরি আর করেন না। এক সময় নিজেদের প্রেম প্রকাশ্যে নিয়ে আসেননি বটে। তবে এখন আর কোনও কিছুই গোপন নেই। তবে তাঁরা কবে বিয়ে করবেন, সে প্রশ্ন এখন বলি অন্দরে। সদ্য এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী লারা দত্ত।

সাক্ষাৎকারে লারা বলেন, “এখন ইন্ডাস্ট্রিতে নতুন জেনারেশনের কারা ডেট করছেন সত্যিই জানি না। তবে আমার মনে হয় রণবীর এবং আলিয়া এ বছরই বিয়ে করে ফেলবে।” লারাকে জিজ্ঞেস করা হয়েছিল বলিউডের তারকাদের নিয়ে যা গুজব রটে তার মধ্যে কী কী সত্যি হতে পারে। সেই প্রশ্নের পাল্টা জবাবে এহেন মন্তব্য করেন তিনি। যদিও প্রথমে এ প্রসঙ্গে লারা জানিয়েছিলেন যে তিনি যেহেতু 'নয়া প্রজন্মের' অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় পড়েন না, তাই তাঁর পক্ষে বলা একটু মুশকিল যে এই প্রজন্মের কোন বলি-তারকারা সম্পর্কে রয়েছেন। যদিও এরপর রণবীর-আলিয়ার সম্পর্কের প্রসঙ্গ উঠতেই কোনও রাখঢাক না রেখে লারা সরাসরি বলেন যে তাঁর বিশ্বাস খুব তাড়াতাড়ি রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছেন সকলে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Advertisement

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর।

গত বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন এই জুটি। তাঁদের সম্পর্কের ভিত যে বেশ মজবুত, তা প্রকাশ পেয়েছিল যখন রণবীর দ্বিধাহীনভাবেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে করোনার ফলে অতিমারির অবস্থা সৃষ্টি না হলে হয়তো এতদিনে তিনি এবং আলিয়া বিয়েটা সেরেই ফেলতেন। তবে ভবিষ্যতে তা যে হবেই সে নিয়ে কোনও সন্দেহ নেই তাঁর।

 

Advertisement