scorecardresearch
 

Film Wrap: পুজোয় গোল দিতে পারবেন দেব? ফের ভাইরাল ইমনের ছবি

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
দেব ও  ইমন চক্রবর্তী দেব ও ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

পুজোয় আসছে দেবের 'গোলন্দাজ'! আরও একধাপ প্রত্যাশা বাড়িয়ে দিল ট্রেলার 

বিশ্বকর্মা পুজোর (Vishwakarma Puja) শুভ তিথিতে প্রকাশ্যে এল এসভিএফ (SVF) প্রযোজিত এবং ধ্রুব ব্যানার্জি (Dhrubo Banerjee) পরিচালিত ছবি 'গোলন্দাজ'-র ট্রেলার। যা সকলের প্রত্যাশা বাড়িয়ে দিল আরও একধাপ।


 স্ত্রীকে বিশেষ সারপ্রাইজ নীলাঞ্জনের! ফের ভাইরাল ইমন

গত ১৩ সেপ্টেম্বর জন্মদিন ছিল জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর। জন্মদিন উপলক্ষে পেলেন বিশেষ সারপ্রাইজ। ইমনের স্বামী, সঙ্গীতশিল্পী নীলাঞ্জন ঘোষ দিলেন সেই চমক। 


'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে শুরু হচ্ছে বাছাই পর্ব! কে বাদ যাবেন? 

শুরুর দু' সপ্তাহের মধ্যেই যথেষ্ট জনপ্রিয় 'সঙ্গীতের মহাযুদ্ধ'। প্রতিযোগী ও বিচারকদের মিউজিক পারফরম্যান্সে এরই মধ্যে মুগ্ধ দর্শকরা। এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে বাছাই পর্ব। কে বেড়িয়ে যাবে প্রথম দিনের এলিমিনেশন পর্বে? 


এবার জুটিতে সায়ন্তনী-অনিন্দ্য! সৌজন্যে অংশুমানের সাইকো ড্রামা 

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের (Angsuman Banerji) পরিচালনায় আসছে নতুন সাইকোলজিকাল (Psycho Drama) ওয়েব সিরিজ (Web Series) 'লার্জ পেগ' (Large Peg)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী গুহঠাকুরতা Sayantani Guha Thakurata) ও অনিন্দ্য পুলক বন্দোপাধ্যায় (Anindya Pulak Banerjee )।

 

কম লগ্নিতে প্রচুর মুনাফা, পর্ন ফিল্ম তৈরির মধু লুকিয়ে সেখানেই!

Adult Content: ভারতের কয়েকটি শহরে খোঁজখবর করা হয়েছিল. আর তারপরই জানা গিয়েছে, সেই কারণ। তা হল কম খরচে এখানে প্রচুর মুনাফা কামানোর সুযোগ থাকে।



'গিমিক ছেড়ে এবার উন্নয়নে মন দিন,' মোদীকে জন্মদিনে খোঁচা নুসরতের

শুক্রবার নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন (Birthday) উপলক্ষে দেশজুড়ে রাজনৈতিক নেতা, মন্ত্রীরা যেখানে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন সেখানে তাঁর বিরুদ্ধে একরাশ ক্ষোভ ছুড়ে দিলেন সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। প্রধানমন্ত্রী জন্মদিনের দিন তাঁকে কটাক্ষ করে একটি ট্যুইট করেন নুসরত।

Advertisement


 

Advertisement