scorecardresearch
 

Film Wrap: বিপাকে দীপিকা! ট্রোলিংয়ের শিকার 'ইন্টারনেট সেনসেশন' উরফি

Entertainment News Today,10th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
উরফি জাভেদ ও দীপিকা পাডুকোন উরফি জাভেদ ও দীপিকা পাডুকোন
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 10th December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


'হিংসুটে', 'সাইকো'! নিজের বিয়ের ছবি আনআর্কাইভ করে ট্রোলড দীপিকা

আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছালেন দীপিকা পাডুকোন। 'ভিক্যাট' -র বিয়ের ছবি সামনে আসতেই, নিজের আর্কাইভ করা বিয়ের সব ছবি আবার আনআর্কাইভ করলেন রণবীর ঘরণী। 


বিয়ে সেরেই প্রাইভেট কপ্টারে ভিকি-ক্যাটরিনা, কোথায় চললেন?

ভিকি ও ক্যাটের যে কোনও ছবি নেটমাধ্যমে আসার সঙ্গে সঙ্গে ভাইরাল হচ্ছে। বিয়ের ঠিক পরের দিন, শুক্রবার সকালে প্রাইভেট হেলিকপ্টারে চড়ে ভেন্যু থেকে বেড়িয়ে এলেন নবদম্পতি। 


একে অপরের প্রেমে পড়েছেন ইন্দ্রাশিস-অনিন্দ্য! সিদ্ধান্ত নিলেন বিয়ের... 

কটাক্ষ, চোখ রাঙানি সব কিছুর মধ্যেও সমাজেরর কিছু মানুষ প্রতিদিন স্বপ্ন দেখেন তাঁদের মনের মানুষের সঙ্গে সুস্থ -স্বাভাবিক জীবনযাপনের। বিভিন্ন আলোচনা, তরজা, মিছিল, প্রতিবাদ হলেও, দেশে এখনও সমকামীদের জীবন সহজ নয়।


Urfi-র খোলা পিঠে বাঁধা শুধু ফিতে, নেটিজেনদের ট্রোল, 'বোন, কাপড় পরে নাও'

এবার পোশাকের সঙ্গে উত্তাল নাচে ভাইরাল অভিনেত্রী উরফি জাভেদ। 'বিগ বস ওটিটি' খ্যাত উরফি ইদানিং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে পড়েছেন। প্রতিনিয়ত বাড়ছে তাঁর ভক্ত ও অনুরাগীর সংখ্যা। উরফি জাভেদের শেষ ভিডিওটি চর্চার কেন্দ্রে। অভিনেত্রীকে প্রায়ই তাঁর অদ্ভুত পোশাকের জন্য ট্রোলের শিকার হতে দেখা যায়।


মুক্তির আগে জটে 83! দীপিকা-সহ নির্মাতাদের বিরুদ্ধে ১৬ কোটির প্রতারণা মামলা

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে '৮৩'। ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। তাঁর স্ত্রীর ভূমিকায় আছেন জায়া দীপিকা। 

Advertisement


'শ্রীময়ী'-র জায়গা নেবে 'গাঁটছড়া'! দর্শকদের মনে জায়গা করতে পারবে নতুন মেগা?

গত কয়েক মাসে শুরু হয়েছিল একাধিক নতুন বাংলা সিরিয়াল। ইতিও টানা হয়েছে বেশ কয়েকটি মেগার গল্পে। দর্শকদের জন্য এবার একই সঙ্গে আছে খুশি ও দুঃখের খবর। 


 

Advertisement