scorecardresearch
 

Film Wrap: নতুন মোড়কে 'DDLJ'! 'যশরত'-র ডেস্টিনেশন কাশ্মীর

Entertainment News Today,23rd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
আজকের বিনোদনের সেরা খবর আজকের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 23rd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


একাধিক মেগা সিরিয়ালে চলছে দুর্গাপুজো উদযাপন! TRP-তে বদল আসবে?  

কিছুদিন আগেই শেষ হয়েছে দুর্গাপুজো। কিন্তু মেগা সিরিয়ালগুলির সুবাদে সেই স্বাদ আরও একবার পাচ্ছেন দর্শকেরা। একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এবার সেই লড়াই আরও একধাপ বাড়ল।


এটা প্রযোজনা সংস্থা নয়! NCB অফিসে দেরিতে পৌঁছানোয় অনন্যার উপর চটলেন সমীর ওয়াংখেড়ে

 ক্রুজ ড্রাগ কাণ্ডে (Cruise Drug Case) নাম জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেরও (Ananya Pandey)। শুক্রবার অনন্যাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ প্রায় ৪ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি (NCB)। তবে বিপত্তি ঘটেছে অন্য জায়গায়। 


একসঙ্গে কাশ্মীরে পাড়ি দিলেন যশ -নুসরত! বড় পর্দায় ফের জুটি বাঁধবেন 'যশরত' 

শুধু সন্তান ঈশানের বাবা না, নিজের 'হাসব্যান্ড' হিসাবে সোশ্যাল মিডিয়ায় যশকে পরিচয় করিয়েছেন নুসরত, দিন কয়েক আগেই। তাঁদের সম্পর্কের সমীকরণ এখন অনেকটাই স্পষ্ট সকলের কাছে। 


শেষ হচ্ছে 'দেশের মাটি'! লাইভে এসে আবেগপ্রবণ 'রাম্পি' জুটি 

সম্প্রচার শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই দর্শক মনে জায়গা করে নেয় 'দেশের মাটি'। নোয়া, কিয়ান, রাজা, মাম্পি সহ মুখার্জি পরিবারের সকলে একেবারে কাছে পৌঁছে যায় সকলের। 


Oscars-এর মঞ্চে যাচ্ছে তামিল ছবি 'কুড়াঙ্গাল', পিছনে ফেলল 'শেরনি', 'সর্দার উধম সিং'-কে

ভারত থেকে অস্কারের মঞ্চে যাচ্ছে তামিল ছবি 'কুড়াঙ্গাল'। ২০২২ সালের অস্কারে ভারত থেকে এই ছবিটি মনোনীত হয়েছে। এই খবর টুইট করে জানান ছবির অন্যতম প্রযোজক ভিগনেশ। অভিনেত্রী নয়নতারার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছেন তিনি।

Advertisement


২৬ বছর পর ফিরছে রাজ-সিমরন জুটি, Recreate করা হচ্ছে 'DDLJ'

২৬ বছর পর ফের ফিরছে আইকনিক জুটি রাজ ও সিমরন। কীভাবে ফিরছেন, তাও জানিয়েছেন নির্মাতা আদিত্য চোপড়া।

 

Advertisement