scorecardresearch
 

Film Wrap: শিল্পার সমর্থনে রিচা, ঠোঁটে ঠোঁট রেখে ট্রোলড অঙ্কিতা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

 

'পুরুষের দোষ নারীর ঘাড়ে চাপানো জাতীয় খেলা', শিল্পার সমর্থনে রিচা
শিল্পা শেঠির (Shilpa Shetty) সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda)। রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে শিল্পার ব্যক্তি জীবন নিয়ে যে ভাবে কাটাছেঁড়া চলছে, যে ভাবে কুরুচিপূর্ণ মিম তৈরি করে শিল্পাকে অপমান করা হচ্ছে, তার বিরুদ্ধে মুখ খুললেন রিচা।


ঠোঁটে ঠোঁট রেখে বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা, ট্রোলড অঙ্কিতা
একে ফ্রেন্ডশিপ ডে (Frienship Day), তায় আবার বয়ফ্রেন্ড ভিকি জৈনের (Vicky Jain) জন্মদিন। অগাস্টের প্রথম রবিবার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) কাছে কোনও সাধারণ দিন ছিল না। একেবারে যাকে বলে ডাবল বোনানজা। বিশেষ দিন স্মরণীয় করে রাখতে ভিকিকে উপহার দেওয়ার পাশাপাশি ঠোঁটে চুমু এঁকে দিলেন অঙ্কিতা।


বালিগঞ্জেই পর্ন ছবির শুটিং, হাতেনাতে ধরল পুলিশ
পর্ন ফিল্ম কাণ্ডে অভিযুক্ত ফটোগ্রাফার মৈনাক ঘোষকে (Mainak Ghosh) জেরা করেই বালিগঞ্জের এই ঠিকানার হদিশ পায় পুলিশ। সেই মতো শনিবার বালিগঞ্জের গড়চা এলাকার শরৎ পার্ক রোডের একটি বাড়িতে তল্লাশি চালানো হয়। পুলিশ সূত্রে খবর, পর্ন ছবি শুটিংয়ের জন্য যে সমস্ত ক্যামেরা এবং যন্ত্রপাতি ব্যবহার করা হত, তাও বাজেয়াপ্ত করা হয়েছে।


দক্ষিণী ছবির ফ্লপ নায়িকা থেকে বলিউডের কনটেন্ট ক্যুইন তাপসী
একটা সময় দক্ষিণী ছবিতে বেশি সক্রিয় ছিলেন তাপসী। এমন সমস্ত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন, যাঁদের সঙ্গে ফ্লপ তকমা সেঁটে রয়েছে। এ জন্য দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাপসী নাম হয়ে গিয়েছিল গডেস অফ ফ্লপ হিরোজ। ১০টি দক্ষিণী ছবির করার পর প্রথম হিন্দি ছবিতে কাজ করার সুযোগ পান তাপসী। ২০১৪ সালে ডেভিড ধাওয়ান-এর চশমে বদ্দুর ছবিতে আলি জফর, সিদ্ধার্থ, ঋষি কাপুর এবং দিব্যেন্দু শর্মা-র সঙ্গে অভিনয় করেন তাপসী। ছবি না চললেও নজরে পড়ে যান তিনি।

Advertisement


'স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব আশীর্বাদ', বার্তা নুসরতের
এমন হৃদয় খুঁজে পাওয়া সত্যিই সুন্দর, যে তোমায় কোনও কিছু পাওয়ার আশা না করেই ভালোবাসবে... নিঃস্বার্থ ভালোবাসা সব সময় দামি, ভয় তা গ্রহণ করতে পারে না, অহংকার তাকে বুঝতে পারে না। একমাত্র সত্যিকারের নিঃস্বার্থ বন্ধুত্বই এটা বুঝতে পারে। এমন নিঃস্বার্থ বন্ধু এই স্বার্থপর দুনিয়ায় খুঁজে পাওয়া আশীর্বাদের মতো।

 

Advertisement